Header Ads Widget

বিবাহিত মেয়েদের সাথে প্রেম করলে কি কি সুবিধা পাওয়া যায় । Benefits of love with married girl |

 



বর্তমান সময়ে আমাদের দেশে এমন ঘটনা অনেক দেখা যাচ্ছে ।দেখা যায় একটা বিবাহিত মেয়ের সাথে অবিবাহিত একটা ছেলে প্রেম করছে । এখানে বিবাহিত মেয়ে বলতে তার স্বামী বর্তমানে আছে তারপরেও ওই স্ত্রী পরকীয়ার মাধ্যমে একটা অবিবাহিত ছেলের সাথে প্রেম করছে । আর অবিবাহিত ছেলেরা বিবাহিত মেয়েদের সাথে প্রেম করে কিছু সুবিধার জন্য । কারণ অবিবাহিত মেয়েদের সাথে প্রেম করলে যে সুবিধা গুলো পাওয়া যায় না কিন্তু একটা বিবাহিত মেয়ের সাথে প্রেম করলে ওই সুবিধা গুলো খুব সহজেই পাওয়া ।যায় যার কারণে এখনকার বেশিরভাগ অবিবাহিত ছেলেরা বিবাহিত মেয়েদের সাথে প্রেম করতে বেশি উৎসাহী হয় ।



এখন হয়তো অনেকেই প্রশ্ন করতে পারেন যে অবিবাহিত একটা ছেলে বিবাহিত মেয়ের সাথে প্রেম করে কি সুবিধা পায় ?


***বিবাহিত মেয়েদের সাথে প্রেম করতে গেলে বেশি উপহার কিনে দিতে হয় না খুশি করার জন্য বেড়াতে নিয়ে যেতে হয় না শুধুমাত্র মিষ্টি মিষ্টি কথা বললেই হয় । কিন্তু একটা অবিবাহিত মেয়ের সাথে প্রেম করতে গেলে উপহার কিনে দিতে হয় বেড়াতে নিয়ে যেতে হয়  ।


***বিবাহিত মেয়েরা খুব সহজে মেলামেশার জন্য রাজি হয় । কিন্তু একটা অবিবাহিত মেয়ে খুব সহজে মেলামেশার জন্য রাজি হয় না  ভয় করে । আর বিবাহিত মেয়েরা মেলামেশার বিষয়টাকে ভয় করে না তারা খুব সহজেই অবিবাহিত ছেলের সাথে মেলামেশা করতে রাজি হয় ।


***বিবাহিত মেয়েদের সাথে প্রেম করলে বিয়ে করার চাপ থাকে না কিন্তু অবিবাহিত মেয়ের সাথে প্রেম  করলে বিয়ে করা চাপ থাকে ।


***বিবাহিত মেয়ের সাথে প্রেম করে যদি মেলামেশার ফলে পেগনেট হয় তাহলে এখানে অবিবাহিত ছেলেটার ভয় থাকে না কারণ ওই মেয়েটার স্বামী  আছে যদি ভুলক্রমেও মেয়েটা প্রেগন্যান্ট হয়ে যায় তাহলে বেচারা স্বামীর উপর দোষটা পড়ে ।যার কারণে ছেলেটা বিপদে পড়ে না । কিন্তু একটা অবিবাহিত মেয়ের সাথে মেলামেশা করে যদি ওই মেয়েটা প্রেগনেন্ট হয় তাহলে কিন্তু যে মেয়েটাকে পেগনেট করেছে তাকে বাধ্য হয়ে ওই মেয়েটাকে বিয়ে করতে হয়  ।


***বিবাহিত মেয়ের সাথে প্রেম করলে প্রেমের বিষয়টা গোপন থাকে । মেয়েটা চেষ্টা করে যেন বিষয়টা কেউ না জানে । তার স্বামীর বাড়ির কেউ না জানুক বা তার বাবার বাড়ির কেউ না জানুক । অপরদিকে একটা অবিবাহিত মেয়ের সাথে প্রেম করলে বিষয়টা প্রকাশ হয় তাড়াতাড়ি এবং মেয়েটা চায় যে আমাদের বিষয়টা সবাই যেন যাতে আমাদের বিয়েটা হয় ।




আরো অনেক ধরনের কারণ রয়েছে তো সবকিছু থেকে এটাই বোঝা যায় যে একটা অবিবাহিত মেয়ের সাথে প্রেম করার থেকে একটা বিবাহিত মেয়ের সাথে প্রেম করে অবিবাহিত ছেলেরা বেশি শান্তি পায় ।



Post a Comment

0 Comments