Header Ads Widget

tukai Bangla full movie download | হিরো আলমের টোকাই সিনেমা কিভাবে ডাউনলোড করবেন



 হিরো আলমের টুকাই সিনেমা । হিরো আলমের একটি উল্লেখযোগ্য সিনেমা এবং আলোচিত সিনেমার নাম টুকাই । হিরো আলম এর আগেও দুই তিনটি সিনেমায় অভিনয় করেছে কিন্তু হিরো আলমের টুকাই সিনেমাটি সব সিনেমার মধ্যে অন্যতম ।হিরো আলমের টুকাই সিনেমায় হিরো আলম কে আগের তুলনায় অনেক সুন্দর গেটাপে দেখা গেছে । এক কথায় বলা যায় হিরো আলমের ক্যারিয়ারে টুকাই সিনেমাটি অন্যতম এবং সেরা এবং টুকাইয়া সিনেমাটি অনেক ব্যবসা সফল একটি সিনেমা ।



আপনারা হয়তো অনেকেই জানেন টুকাই সিনেমাটি বাংলাদেশের ঢাকা  সহ দেশের বিভিন্ন জেলা শহরে মোট ২৭ টি সিনেমা হলে মুক্তি পায় । যার কারণে যারা হিরো আলমের ফ্যান ফলোয়ার রয়েছে হিরো আলমের ভক্ত রয়েছে তারা অনেকেই সিনেমাটি দেখার সুযোগ পেয়েছে । যাদের সিনেমা হলে গিয়ে সিনেমাটি দেখার সৌভাগ্য হয়নি তারা হয়তো অনেকেই বসে আছেন যে সিনেমাটি আমরা মোবাইলের মাধ্যমে ডাউনলোড করে দেখব ।


টোকাই  সিনেমা কিভাবে ডাউনলোড করবেন মোবাইলে :


অনেকেই দেখি ফেসবুকে বিভিন্ন পোস্টে কমেন্ট করেন যে হিরো আলমের টুকাই সিনেমা ডাউনলোড লিংক চাই বা অনেকেই খুঁজে থাকেন যে সিনেমাটি কোন ওয়েবসাইটে পাওয়া যাবে ডাউনলোড করে দেখব । আর অনেকেই জানতে চান যে এ সিনেমাটি কি ইউটিউবে এসেছে । আবার অনেকেই এ সিনেমাটি ডাউনলোড করার জন্য বিভিন্ন ওয়েবসাইটে সার্চ করে খুঁজে দেখছেন যে টুকাই সিনেমাটি কিভাবে ডাউনলোড করবেন বা কোথায় পাবেন ।তো আজকের এই পোস্টটি তাদের জন্য যারা হিরো আলমের টুকাই সিনেমা ডাউনলোড করার জন্য সময় নষ্ট করছেন ।



হিরো আলমের টুকাই এ সিনেমাটি যেহেতু একটি ব্যবসা সফল সিনেমা এবং বাংলাদেশের ২৭ টি সিনেমা হলে চলেছে এবং হিরো আলমের গত যে কয়টি সিনেমা ছিল সেসব সিনেমার তুলনায় এ সিনেমাটি অনেক ব্যবসা সফল হয়েছে এবং সিনেমা হল গুলোতে ভালই চলেছে তো যার কারণে সিনেমাটির একটা অন্যরকম অবস্থানে চলে গেছে । যার কারনে এ সিনেমাটি অনলাইনে বা ওয়েব সাইটে আসতে অনেক সময় লাগবে ।



আমাদের দেশে ইউটিউব এর বাইরে ও কিছু ওয়েবসাইট রয়েছে যেখানে একটা নতুন সিনেমা মুক্তির কিছুদিন পরে অর্থাৎ দুই মাস বা তিন মাস পরে সে সিনেমাগুলো চলে আসে ।তো তখন আমরা যারা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সুযোগ হয় না বা দেখতে পারি না সে ক্ষেত্রে কিন্তু আমরা ওই সিনেমা গুলো ওই ধরনের ওয়েবসাইটগুলো থেকে ডাউনলোড করে খুব সহজেই দেখতে পারি ।



টোকাই  সিনেমা কিভাবে ডাউনলোড করবেন মোবাইলে :

কিন্তু আপনি যদি এখন হিরো আলমের টুকাই সিনেমা ওই ওই ধরনের ওয়েবসাইটগুলোতে খুজে থাকেন বা গুগলে গিয়ে সার্চ করে থাকেন তাহলে কিন্তু অযথা আপনার সময় নষ্ট হবে । কারণ আমাদের দেশে পাঁচ থেকে সাতটি ওয়েবসাইট রয়েছে এ ধরনের নতুন সিনেমা পাওয়া যায় তো আমি সার্চ করে দেখেছি এখনো হিরো আলমের টুকাই এই সিনেমা কোন ওয়েব সাইটে আসেনি ।আর ইউটিউবে যেগুলো দেখা যাচ্ছে নাম ব্যবহার করা হয়েছে হিরো আলমের টুকায় কিন্তু সিনেমার ভিতরে হিরো আলমের পুরাতন সিনেমা গুলো ঢুকিয়ে দেয়া হয়েছে ।



তো আশা করি বিষয়গুলো সবাই বুঝতে পেরেছেন যে হিরো আলমের টুকাই এ সিনেমাটি এখনো কোন ওয়েবসাইটে আসেনি বা ইউটিউবে আসেনি যার কারণে আপনি চাইলে সেটি ডাউনলোড করে দেখতে পারবেন না । পরবর্তীতে যখন এই সিনেমাটি কোন ওয়েবসাইটে আসবে বা youtube এ আসবে আমি চেষ্টা করব অবশ্যই আপনাদেরকে জানানোর ।যে হিরো আলমের টুকাই এ সিনেমাটি বর্তমান সময়ে ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে বা ইউটিউব পাওয়া যাচ্ছে । আপনারা এখন চাইলে খুব সহজে ডাউনলোড করতে পারেন এবং যে ওয়েবসাইটে সিনেমাটি আসবে আমি সেই ওয়েবসাইট সহ আপনাদের সাথে বিস্তারিত তথ্য শেয়ার করব ইনশাআল্লাহ ।



সিনেমা সহ যে কোন বিষয়ে আপনাদের মনে যদি কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানিয়ে যাবেন ।  আমরা চেষ্টা করব আপনাদের কমেন্টের উত্তর দেওয়ার এবং আপনাদের প্রশ্নের উত্তর দেওয়ার ।

Post a Comment

0 Comments