Header Ads Widget

লিডার আমি বাংলাদেশ সিনেমার মোট আয় | leader ami bangladesh box office collection |

 



লিডার আমি বাংলাদেশ এবারের রোজার ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা গুলোর মধ্যে অন্যতম । কারণ লিডার আমি বাংলাদেশ এই সিনেমাতে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান আর শাকিব খানের সিনেমা মানেই অন্যরকম একটা উত্তেজনা । এবারের ঈদে শাকিব খান সহ আরো ৭টি নায়কের  সিনেমা মুক্তি পায় কিন্তু সব ছবিগুলো থেকে  শাকিব খানের লিডার আমি বাংলাদেশ এই  সিনেমা সবার উপরে অবস্থান করছে । যারা সিনেমাপ্রেমী দর্শক ও  শাকিব খানের ভক্ত ।অনেকেই  জানতে চান যে  এবারের ঈদে শাকিব খানের সিনেমা থেকে কত টাকা হল । আজকের এই পোস্টের মাধ্যমে আমরা আপনাদের সাথে শেয়ার করব লিডার সিনেমা এ পর্যন্ত মোট কত কোটি টাকা ইনকাম করেছে ।


লিডার আমি বাংলাদেশ এই সিনেমাটি রোজার ঈদের দিন থেকে মুক্তি পায় এবং সর্বোচ্চ ১০২ টি সিনেমা হলে দেশের বিভিন্ন সিনেমা হলে রিলিজ হয় এবং এই সিনেমাটি দ্বিতীয় সপ্তাহেও ১০২টি  হলে চলে এবং এই সিনেমাটি ঈদের তৃতীয় সপ্তাহে এসেও ২৫ টি হলে  চলে । শাকিব খানের এই সিনেমাটি দেশের বিভিন্ন জেলা শহরে মানুষ খুব উৎসাহ নিয়ে দেখেছে শাকিব খানের প্রত্যেকটা সিনেমা হলে হাউসফুল ছিলো ।


লিডার  আমি বাংলাদেশ এই সিনেমার বাজেট কত ছিল :-


লিডার  আমি বাংলাদেশ এই সিনেমার বাজেট ছিল ১ কোটি ৫০ লক্ষ টাকা । এই সিনেমাতে শাকিব খান ও বুবলি এবং  মিশা সওদাগরসহ আরো অনেক অভিনেতা অভিনেত্রী রা অভিনয় করেছেন ।



লিডার  আমি বাংলাদেশ সিনেমাটি মোট 22 দিনে কত টাকা  ইনকাম করলো :-


লিডার আমি বাংলাদেশের সিনেমাটি ঈদের দিনে সারা বাংলাদেশ থেকে টোটাল সংগ্রহ করেছিল ৮৮ লক্ষ টাকা এবং এটি একটানা 22 দিন শেষে সংগ্রহ করেছে ৯ কোটি ৫৬ লক্ষ টাকা । এই সিনেমাটি যেহতো এখনো সিনেমা হলে চলছে  আশা করা যাচ্ছে এই সিনেমা থেকে ভালো পরিমান  টাকা ইনকাম করতে সক্ষম হবেন লিডার সিনেমার টিম  ।


লিডার আমি বাংলাদেশী সিনেমা টি চতুর্থ সপ্তাহে এসে বাংলাদেশের বিভিন্ন সিনেমা হলে খুব উৎসাহ উদ্দীপনা নিয়ে সিনেমাটি চলছে । অনেকে মনে করেছিলেন শাহরুখ খানের সিনেমা পাঠান বাংলাদেশের মুক্তি পেলে ঈদের সিনেমাগুলো আর চলবে না । কিন্তু দেখা যাচ্ছে শাকিব খানের লিডার আমি বাংলাদেশের সিনেমা টি এখনো যে কয়টি সিনেমা হলে চলছে মানুষ খুব উৎসাহ নিয়ে হলে গিয়ে সিনেমা টি দেখছে ।


লিডার আমি বাংলাদেশ সিনেমা টা কি আপনি দেখেছেন । যদি দেখে থাকেন তাহলে সিনেমাটার কাছে কেমন লেগেছে আর যদি না দেখে থাকেন তাহলে অবশ্যই আপনার মতামত কমেন্ট এর মাধ্যমে জানিয়ে দিন ।

 

Post a Comment

0 Comments