Header Ads Widget

লিডার আমি বাংলাদেশ সিনেমার ৪ দিনের মোট আয় | leader amie bangladesh movie box office collection | bangla new movie leader amie bangladesh |

 



শাকিব খানের সিনেমা মানেই একটা অন্যরকম উত্তেজনা । আর সেই  সিনেমা যদি ঈদ উপলক্ষে হয় তাহলে তো উত্তেজনা আরো  বেড়ে যায় । তেমনি এবার রোজার ঈদে শাকিব খানের লীডার আমি বাংলাদেশ সিনেমা রিলিজ হয়েছে । সিনেমাটি রিলিজ হওয়ার পর সারাদেশে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়েছে শাকিব ফ্যানদের মধ্যে । শাকিব খানের সিনেমাটি রেকর্ডসংখ্যক ১০৩ টি সিনেমা হলে রিলিজ হয়েছে যার কারণে দেশের বিভিন্ন জেলা শহরে সিনেমাটি  দেখতে পারছে সাধারন জনগন । 


আমরা যারা সিনেমাপ্রেমী দর্শক আমাদের মনে একটা প্রশ্ন জাগে যে শাকিব খানের ঈদের এই সিনেমা থেকে কত টাকা ইনকাম হলো ।  আজকের ঈদের পঞ্চম দিন চলছে তো আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব এই সিনেমা থেকে ঈদের চতুর্থ দিনে কত কোটি টাকা ইনকাম হলো ।


ঈদের চতুর্থ দিন শেষে লিডার আমি বাংলাদেশ সিনেমা থেকে মোট ইনকাম কত টাকা হল :- 

লিডার আমি বাংলাদেশ সিনেমা টি সারাদেশ আলোড়ন সৃষ্টি করেছে কারণ এটা সুপারস্টার শাকিব খানের সিনেমা । বাংলাদেশে শাকিব খানের অনেক ফ্যানবেজ রয়েছে যার কারণে শাকিব খানের সিনেমা মানেই ব্যবসাসফল সিনেমা,সুপারহিট সিনেমা । 


শাকিব খানের সিনেমা ঈদের দিনে  ইনকাম করেছে ৮৮ লক্ষ টাকা 

ঈদের দ্বিতীয় দিন এই সিনেমাটি ইনকাম করেছে ৮০ লক্ষ টাকা 

ঈদের তৃতীয় দিন এই সিনেমাটি ইনকাম করেছে ৮৯ লক্ষ টাকা 

ঈদের  চতুর্থ দিন এই সিনেমাটি ইনকাম করেছে ৭৫লক্ষ টাকা 


এই সিনেমাটি রিলিজ হওয়ার পর থেকে চার দিনে মোট ৩  কোটি ৩২ লাখ টাকা ইনকাম করেছে ।


এই  সিনেমা যেভাবে সারা দেশে আলোড়ন সৃষ্টি করেছে সারা ফেলেছে আশা করা যায় এর সিনেমা একটা ব্যবসা সফল সিনেমা হবে এবং সিনেমা থেকে অনেক টাকা ইনকাম করতে সক্ষম হবে লিডার  টিম । আমরা চাই শাকিব খান আরো সুন্দর সুন্দর সিনেমা উপহার দিক । আর আমার জোড়া সিনেমাপ্রেমী দর্শক আছি  আমাদের সবার উচিত  সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা ।


আমরা যত বেশি সিনেমা হলে গিয়ে সিনেমা দেখব সিনেমা ততবেশি ব্যাবসা সফল হবে এতে করে এই সিনেমার পরিচালক প্রযোজক লাভবান হবে এবং তারা পরবর্তীতে আরো বিগ বাজেটের ভালো মানের সিনেমা নিয়ে পরিকল্পনা করবে এবং আমরা আরো ভালো মানের একটি সিনেমা দেখতে পাবো ।

Post a Comment

0 Comments