Header Ads Widget

লিডার আমি বাংলাদেশ সিনেমার মোট আয় | leader amie bangladesh movie box office collection | bangla new movie leader amie bangladesh |

 



আমরা  যারা সিনেমাপ্রেমী দর্শক অনেকের মনেই একটা জানার কৌতূহল জাগে যে  শাকিব খানের এই সিনেমাটি কত টাকা ইনকাম করলো । এই সিনেমা টি প্রতিদিন কত টাকা ইনকাম করছে । আজকের এই পোস্টের মাধ্যমে আমাদের কে শাকিব খানের  সিনেমার বক্স অফিস কালেকশন সম্পর্কে একটা ধারণা দেওয়ার চেষ্টা করব । যারা শাকিব খানের সিনেমার বক্স অফিস কালেকশন সম্পর্কে জানতে আগ্রহী অবশ্যই শেষ পর্যন্ত পড়ুন ।


শাকিব খানের ঈদের  সিনেমা থেকে কত টাকা ইনকাম হলো :-


বর্তমান সময়ের আলোচিত একটি সিনেমা সুপারস্টার শাকিব খান অভিনীত লিডার আমি বাংলাদেশ । এই সিনেমাটি রোজার ঈদে মুক্তি পায় সিনেমাটি শাকিব খানের ক্যারিয়ারের  একটি  উল্লেখযোগ্য সিনেমা । এবারের ঈদে ৯ টি সিনেমা মুক্তি পায় তার মধ্যে শাকিব খানের লিডার আমি বাংলাদেশে অন্যতম এবং শাকিব খান রেকর্ড সংখ্যক ১০৩ টি সিনেমা হলে তার সিনেমাটি রিলিজ হয় । এবং বাকি ৮ টি  সিনেমা গুলো ৮০ টি  সিনেমা হলে  রিলিজ হয়েছে সব মিলিয়ে ।


শাকিব খানের এই সিনেমাটির  ট্রেইলার প্রকাশিত হওয়ার পর থেকে অনেক আলোচনায় এসেছিলেন  যেহেতু এটা শাকিব খানের সিনেমা । আমাদের দেশে শাকিব খানের বিশাল ফ্যান বেজ রয়েছে যার কারণে শাকিব খানের সিনেমা রিলিজ হলে একটা অন্যরকম উত্তেজনা তৈরি হয় বিশেষ করে সেটা যদি ঈদের মৌসুমে হয় তাহলে সেটার  উত্তেজনা আরও বেড়ে যায় । তেমন টাই আমরা নিজেরাই বাংলাদেশী সিনেমার ক্ষেত্রে দেখতে পাচ্ছি যেমনটা আমরা লিডার আমি বাংলাদেশে এই সিনেমাটি  ঈদের দিন মুক্তির পর থেকেই বুঝতে পারতেছি ।



এই সিনেমা টি কেমন :-:-

সিনেমাটিতে আমরা শাকিব খানকে নতুন রূপে দেখতে পেয়েছি এবং এই সিনেমা আমাদের দেশের রাজনৈতিক প্রেক্ষাপটের উপর নির্মাণ করা হয়েছে । এই সিনেমা থেকে আমাদের প্রত্যেকের বাস্তব জীবনে অনেক কিছু শেখার আছে এক কথায় যারা সিনেমাটি দেখেছেন সবার কাছে ভালো লেগেছে । আর  যারা এখনো সিনেমা দেখেন নিয়ে অবশ্যই সিনেমা হলে গিয়ে সিনেমা টি দেখুন এবং বাংলাদেশের সিনেমাকে বাঁচিয়ে রাখুন ।  আমরা যদি সিনেমা হলে গিয়ে সিনেমা গুলো দেখি তাহলে সিনেমা হলের প্রযোজক-পরিচালকরা লাভবান হতে পারে এবং তারা পরবর্তীতে আরো ভালো বাজেটের বিগ বাজেটের ভালো ভালো সিনেমা তৈরি করার উৎসাহ পাবে ।


এই  সিনেমা থেকে কত টাকা ইনকাম হলো :- 

শাকিব খানের সিনেমা মানেই অন্যরকম এক উত্তেজনা সেই উত্তেজনাই   দেশের ১০৩ টি সিনেমা হলে রিলিজ হয়েছে ।এই  সিনেমাটি ঈদের দিন ৮৮ লক্ষ টাকা ইনকাম করা যায় সারা বাংলাদেশ জুড়ে । এবং এই সিনেমাটি ঈদের দ্বিতীয় দিন সারা বাংলাদেশ থেকে ৮০ লক্ষ টাকা ইনকাম করেছে ।  অর্থাৎ এই সিনেমাটি ঈদের দিন এবং ঈদের দ্বিতীয় দিন মোট দুই দিনের ১ কোটি ৬৫ লাখ টাকা ইনকাম করতে সক্ষম হয়েছে ।  শাকিব খানের এই সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকেই অনেক প্রশংসা পাচ্ছে । তো আশা করা যাচ্ছে এই সিনেমাটি যতদিন যাবে ততো সিনেমা টি আরো ব্যাপক ব্যবসা সফল হবে এবং সিনেমা থেকে অনেক টাকা ইনকাম করতে সক্ষম হবে ।


এই সিনেমাটি বাংলাদেশের বিভিন্ন সিনেমা হল থেকে টোটাল সংগ্রহ করতে সক্ষম হয়েছে সর্বমোট  ৯ কোটি ৫৬লক্ষ টাকা । অর্থাৎ শাকিব খানের ঈদের সিনেমা ঈদের আমি বাংলাদেশ এ সিনেমাটি টোটাল বক্স অফিস কালেকশন হচ্ছে ৯ কোটি ৫৬ লক্ষ টাকা | আমরা এই তথ্যটি সংগ্রহ করেছি উইকপিডিয়া থেকে যার কারণে এটাই লিডার আমি বাংলাদেশ সিনেমার সঠিক তথ্য সঠিক ইনকামের তথ্য |



যারা নিয়মিত সিনেমা বক্স অফিস কালেকশন সম্পর্কে জানতে চান তারা অবশ্যই আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন আমার এখানে বিভিন্ন সিনেমার বক্স অফিস কালেকশন নিয়ে আলোচনা করব ।

Post a Comment

0 Comments