Header Ads Widget

KILL HIM bangla Full Movie Downlord | কিল হিম বাংলা ফুল মুভি ডাউনলোড | Kill Him movie reveiw

 



কিল  হিম ঈদুল ফিতরের অনন্ত জলিল অভিনীত একটি উল্লেখযোগ্য সিনেমা । এবারের রোজার ঈদে ৯ টি সিনেমা রিলিজ হয়েছে তার মধ্যে অনন্ত জলিল সাহেবের কিল  হিম একটি  অন্যতম সিনেমা । 


এবারের ঈদের সুপারস্টার শাকিব খানের  লিডার আমি বাংলাদেশে এ সিনেমাটি মুক্তি পাই । শাকিব খানের সিনেমা টি ১০৩ টি সিনেমা হলে রিলিজ হয়েছে এবং কিল হিম সিনেমাটি ১১ টি সিনেমা হলের রিলিজ হয়েছে ।  অনন্ত জলিল এর সিনেমাগুলো অনেকটা অ্যাকশনধর্মী হয়ে থাকে। তিনি এর আগে অনেক উল্লেখযোগ্য সিনেমা করেছেন তারই ধারাবাহিকতায় এবারের ঈদেও তার একটি অ্যাকশন ধর্মী সিনেমা রিলিজ হয়েছে । কিল হিম  এই সিনেমাটিতে প্রচুর একশন  রয়েছে । যারা এই সিনেমাটি হলে গিয়ে দেখেছেন তারাই বুঝতে পারবেন । আর  যারা এখনো  দেখেননি তারা না দেখলে আসলে বুঝতে পারবেন না ।



কিল হিম  সিনেমার বাজেট :-

কিল হিম সিনেমার পরিচালক ইকবাল হোসাইন । এই সিনেমাতে  নায়ক হিসেবে রয়েছে অনন্ত জলিল এবং নায়িকা হিসেবে রয়েছে অনন্ত জলিলের স্ত্রী বর্ষা  সহ আরো অনেক অভিনেতারা । বিভিন্ন ধরনের তথ্য থেকে জানা যায় যে এই সিনেমাটি তৈরি করতে চার কোটি টাকার উপর খরচ হয়েছে তাই বলা যায় এটা একটি বিগ বাজেটের সিনেমা বাংলাদেশের পেক্ষাপটে ।




এই সিনেমাটি দেখবেন কিভাবে:-

কিল হিম  এটা  একটি বিগ বাজেটের সিনেমা । এটা নির্মাণ করতে প্রায় চার কোটি টাকার উপর খরচ হয়েছে । এখন আমরা যারা সিনেমাপ্রেমী দর্শকদের চিন্তা করি যে  আমরা সিনেমা হলে না গিয়ে মোবাইলের মাধ্যমে কোন ওয়েবসাইট থেকে ডাউনলোড করে দেখব । কিন্তু এক সাইট থেকে সিনেমা ডাউনলোড করে দেখতে টাকা খরচ হবে না হয়তো সামান্য কিছু টাকা খরচ হবে । এতে কিন্তু পরিচালক প্রযোজক তারা ক্ষতিগ্রস্ত হবে । আর আমরা যদি সিনেমা হলে গিয়ে সিনেমা গুলো দেখি তাহলে কিন্তু পরিচালক-প্রযোজক লাভবান হবে । আমাদের সবার উচিত এই সিনেমাগুলো অনলাইনে না খুঁজে আমাদের সিনেমা হলে গিয়ে দেখলে আমাদের সিনেমা শিল্পটা বেঁচে থাকবে এবং নতুনভাবে পরিচালক-প্রযোজকরা ভাল মানের এবং ভালো বাজেটের সিনেমা তৈরি করার উৎসাহ তৈরি হবে ।


সিনেমা টি যেসব  সিনেমা হলে চলবে :- 


যেহেতু এবারের ঈদে অনেকগুলো সিনেমা যার কারণে প্রতিযোগিতা বেশি । সেখানে সিনেমাটি প্রথম অবস্থায় ১১ টি সিনেমা  হল পেয়েছে ।তবে আশা করা যায় ঈদের দ্বিতীয় সপ্তাহে সিনেমাটি আরো বেশি সিনেমা  হল  পাবে এবং পর্যায়ক্রমে  ঈদের তৃতীয় সপ্তাহে সিনেমাটি দেশের বিভিন্ন জেলা শহরে হলগুলোতে চলবে  । যেসব সিনেমাপ্রেমীদের জেলা শহরে সিনেমাটি এখনো যায় নাই অপেক্ষা করেন পরবর্তী সপ্তাহে আপনাদের সিনেমা হলে চলে যাবে সিনেমাটি ।


কিল হিম সিনেমাটি ডাউনলোড করবেন যেভাবে :-

বাংলা সিনেমা ডাউনলোড করার জন্য কিছু ওয়েবসাইট রয়েছে যেগুলোতে আমরা নতুন মুক্তিপ্রাপ্ত সিনেমা কিছুদিনের মধ্যে পেয়ে থাকি ।  তবে কিল হিম সিনেমা একটা বিগ বাজেটের সিনেমা । এই সিনেমা কিন্তু অনলাইনে আসতে সময় লাগবে কারন একটা সিনেমা যখন অনলাইনে চলে আসে তখন ওই সিনেমার মার্কেট নষ্ট হয়ে যায়। সাধারণ মানুষ যখন মোবাইল  এ সিনেমাটি ঘরে বসে দেখতে পায় তাহলে সিনেমা হলে গিয়ে দেখার  কি দরকার । সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে ১০০বা  ২০০ টাকার টিকিট , যাওয়া-আসা ভাড়া ,যার কারণে দর্শকেরা সিনেমা হলে যেতে চায় না ।সেই কারণেই মূলত একটা নতুন সিনেমার প্রযোজক এবং পরিচালক এরা কখনোই চায় না তাদের সিনেমা অনলাইনে আসুক।  তারা চায় মানুষ তাদের সিনেমা সিনেমা হলে গিয়ে টিকিট কেটে দেখুক ।


তো যারা এ সিনেমাটি অনলাইনে দেখতে চান তাহলে অবশ্যই আপনাদেরকে কিছুদিন অপেক্ষা করতে হবে । কারণ এটা বিগ বাজেটের সিনেমা এত তাড়াতাড়ি এই সিনেমা অনলাইনে আসবে না ।তো আপনারা সবাই অপেক্ষা করুন আর যাদের দেখার ইচ্ছা আছে তাদেরকে অবশ্য সিনেমা হলে গিয়ে সিনেমাটা দেখতে হবে ।



Post a Comment

0 Comments