Header Ads Widget

ঢাকা কমলাপুরের কম ভাড়ার আবাসিক হোটেল। dhaka Low price abasik hotel | dhaka Low cost abasik hotel list |

 


আমাদের বিভিন্ন প্রয়োজনে বিভিন্ন সময় ঢাকা শহরে যাওয়ার প্রয়োজন হয় । ঢাকা শহরে হয়তো অনেকেরই থাকার মত জায়গা নেই । যার কারনে আমাদেরকে বিভিন্ন আবাসিক হোটেলে থাকার প্রয়োজন পড়ে । আজকের এই পোস্টের মাধ্যমে আমরা ঢাকা শহরের মধ্যে কম খরচে এর কিছু আবাসিক হোটেল সম্পর্কে ধারণা দেওয়ার চেষ্টা করবো ।আজকে আমরা ঢাকা শহরের কমলাপুর রেল স্টেশন এর আশেপাশের কম খরচের কিছু আবাসিক হোটেল সম্পর্কের আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করব ।


আপনি যদি ঢাকা শহরের কম খরচের মধ্যে ভালো মানের আবাসিক হোটেল সম্পর্কে জানতে চান ।তাহলে আজকের এই পোষ্ট টি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন ।আশা করি আপনি এখান থেকে উপকৃত হবেন এবং এই বিষয়গুলো আপনার ভবিষ্যৎ জীবনে কাজে লাগবে । 


আপনি যখন কোনো কারণে ঢাকা শহরে যাবেন রাতে থাকার জন্য একটা নিরাপদ আবাসিক হোটেলের প্রয়োজন তখন অবশ্যই আমাদের এই  পোস্টে আবাসিক হোটেলের মোবাইল নাম্বার আপনার কাজে  আসবে ।



ঢাকা শহরের কমলাপুর  রেলওয়ে স্টেশন এর আশেপাশে কম খরচে এবং ভালো মানের আবাসিক হোটেলের ঠিকানা ও মোবাইল নাম্বার :


(১) আবাসিক হোটেল ইনসাফ : -এই  আবাসিক হোটেল টি ঢাকা শহরের কমলাপুর রেল স্টেশনের পাশে অবস্থিত ।কমলাপুর রেলস্টেশন থেকে মাত্র ১ মিনিট  হাঁটলে আপনি এই আবাসিক হোটেল টি রাস্তার পাশেই পেয়ে যাবেন ।এই হোটেলের পরিবেশের ও নিরাপত্তাব্যবস্থা মোটামুটি মানের । এখানে আপনারা বিভিন্ন ক্যাটাগরির রুম  পেয়ে যাবেন । আপনার এখানে এসি রুম  পাবেন । আপনার এখানে নন এসি রুম পাবেন । আপনার এখানে পরিবার নিয়ে এই  হোটেলে নিরাপদে  অবস্থান করতে পারবেন ।  এই হোটেলটিতে প্রত্যেকটি রুমের সাথে এটাচ টয়লেট রয়েছে এবং বিনোদনের জন্য প্রত্যেকটা রুমে এলইডি টেলিভিশন রয়েছে । 


এই হোটেল টির  রুম ভাড়া কত :- এই হোটেলটি আপনারা ৫০০টাকা থেকে শুরু করে ২০০০ টাকার মধ্যে বিভিন্ন ক্যাটাগরির রুম  পাবেন । আপনার আপনাদের সামর্থ্য অনুযায়ী এবং পছন্দমত সেখানে গিয়ে রুম ভাড়া করে নিরাপদে রাত্রি যাপন করতে পারবেন ।

এই হোটেল টির  মোবাইল নাম্বার :- 01819-935537


এই মোবাইল নাম্বারে আপনারা কল করে এই আবাসিক হোটেলে রুম ভাড়া করতে পারবেন এবং এই হোটেল সম্পর্কে আরো বিস্তারিত কোনো তথ্য জানার থাকলে আপনারা হোটেল ম্যানেজার এর  থেকে খুব সহজেই জেনে নিতে পারবেন ।



(২)আবাসিক হোটেল আল আরাফা রেসিডেন্সিয়াল :- এই আবাসিক হোটেল ঢাকা শহরের কমলাপুর রেলস্টেশনের পাশে অবস্থিত । এই আবাসিক হোটেল টি কমলাপুর রেলস্টেশন থেকে এক মিনিট পায়ে হেঁটে রাস্তার পাশে পেয়ে যাবেন । আবাসিক হোটেলের পরিবেশ এবং নিরাপত্তা ব্যবস্থা মোটামুটি মানের এখানে আপনারা নিশ্চিন্তে পরিবার নিয়ে অবস্থান করতে পারবেন ।  এই আবাসিক হোটেলে যারা এসি রুম পছন্দ করেন তাদের জন্য এসি রুম   হয়েছে এবং যারা নন এসি  রুম পছন্দ করেন তাদের জন্য নন এসি  রুম  রয়েছে । এই হোটেলটিতে প্রত্যেকটি রুমের সাথে এটাচ টয়লেট রয়েছে এবং বিনোদনের জন্য প্রত্যেকটা রুমে এলইডি টেলিভিশন রয়েছে । 


এই হোটেল টির  রুম ভাড়া কত :- এই হোটেলটি আপনারা ৫০০টাকা থেকে শুরু করে ১৫০০ টাকার মধ্যে বিভিন্ন ক্যাটাগরির রুম  পাবেন । আপনার আপনাদের সামর্থ্য অনুযায়ী এবং পছন্দমত সেখানে গিয়ে রুম ভাড়া করে নিরাপদে রাত্রি যাপন করতে পারবেন ।

এই হোটেল টির  মোবাইল নাম্বার :- 01703-982077


এই মোবাইল নাম্বারে আপনারা কল করে এই আবাসিক হোটেলে রুম ভাড়া করতে পারবেন এবং এই হোটেল সম্পর্কে আরো বিস্তারিত কোনো তথ্য জানার থাকলে আপনারা হোটেল ম্যানেজার এর  থেকে খুব সহজেই জেনে নিতে পারবেন ।



(৩)আবাসিক হোটেল আল ফাইসাল :- এই আবাসিক হোটেল ঢাকা শহরের কমলাপুর রেলস্টেশনের পাশে অবস্থিত । কমলাপুর রেলস্টেশন থেকে এক মিনিট হাঁটলেই আপনারা রাস্তার পাশে এই আবাসিক হোটেল টি পেয়ে  যাবেন । এই  আবাসিক হোটেলের পরিবেশ এবং নিরাপত্তা ব্যবস্থায় অনেক ভালো এখানে আপনার পরিবার নিয়ে অবস্থান করতে পারবেন । এই আবাসিক হোটেল এ এসি রুম রয়েছে ননএসি রুমও রয়েছে । আপনারা আপনাদের সামর্থ্য অনুযায়ী সেখানে গিয়ে রুম ভাড়া করতে পারবেন । এই হোটেলটিতে প্রত্যেকটি রুমের সাথে এটাচ টয়লেট রয়েছে এবং বিনোদনের জন্য প্রত্যেকটা রুমে এলইডি টেলিভিশন রয়েছে । 



এই হোটেল টির  রুম ভাড়া কত :- এই হোটেলটি আপনারা ৬০০টাকা থেকে শুরু করে ২৪০০ টাকার মধ্যে বিভিন্ন ক্যাটাগরির রুম  পাবেন । আপনার আপনাদের সামর্থ্য অনুযায়ী এবং পছন্দমত সেখানে গিয়ে রুম ভাড়া করে নিরাপদে রাত্রি যাপন করতে পারবেন ।

এই হোটেল টির  মোবাইল নাম্বার :- 01872-734481


আমি আপনাদের সুবিধার জন্য এই হোটেলটির ম্যানেজারের মোবাইল নাম্বার দিয়ে দিয়েছি । আপনারা এই নাম্বারে কল করে রুম ভাড়া  করতে পারবেন আবার এই হোটেল সম্পর্কে আরও বিস্তারিত তথ্য আপনারা জানতে পারবেন ।


আজকের পর্বে আমরা আবার ঢাকা শহরে কমলাপুর রেলস্টেশনে অবস্থিত কম খরচের মধ্যে তিনটি আবাসিক হোটেল সম্পর্কে ধারনা দেবার চেষ্টা করেছি । আমরা নিয়মিত ঢাকা শহরের সহ বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে  কম খরচে আবাসিক হোটেল সম্পর্কে নিয়ে আপনাদের সাথে আলোচনা  করব । আপনাদের যদি কোন জেলা শহরের আবাসিক হোটেল সম্পর্কে জানার প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট এর মাধ্যমে জানিয়ে দেবেন আমরা চেষ্টা করব সেই জেলার আবাসিক হোটেল সম্পর্কে আপনাদেরকে ধারণা দেওয়ার ।

Post a Comment

0 Comments