Header Ads Widget

রাজশাহী শহরের কি পতিতালয় আছে ? রাজশাহী শহরের পতিতালয় | rajshahi jelar potitaloy

 


রাজশাহী শহরের পতিতালয় আছে কি ?


এই ধরনের প্রশ্ন একটা ফেসবুক গ্রুপে পেয়েছিলাম । সেখানে একজন ভাই জানতে চেয়েছিলেন যে রাজশাহী জেলার মধ্যে সরকারিভাবে কোনো বৈধ পতিতালয় আছে এবং যদি থাকে তাহলে পতিতালয়ের ঠিকানা কোথায় জানতে চাই ?


বাংলাদেশের প্রায় ১৪ টি পতিতালয় রয়েছে যেগুলো সরকারিভাবে বৈধ লাইসেন্স করা আছে । তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে একটি হলো টাঙ্গাইলের কান্দাপাড়া এবং রাজবাড়ী দৌলতদিয়া ঘাট এ । এছাড়াও আরও ১২ টি পতিতালয় দেশের বিভিন্ন জেলা শহরে অবস্থিত ।


এবার আসি যে রাজশাহী জেলা শহরে কি কোন পতিতালয় আছে যেখানে সরকারিভাবে বৈধতা আছে এবং আপনি সেখানে গিয়ে আপনার মনের উদ্দেশ্য পূরণ করতে পারবে না কোন ধরণের ঝামেলা ছাড়াই ।আপনি রাজশাহী জেলা শহরের কোথাও এ ধরনের সুযোগ পাবেন না অর্থাৎ রাজশাহী জেলা তে বৈধভাবে  কোন  পতিতালয় নেই ।


তবে এখানে একটা কথা আছে যে আমরা  রাজশাহী শহর কে নিয়ে বিভিন্ন ধরনের পেপার পত্রিকার মাধ্যমে নিউজ গুলো থেকে একটা তথ্য সংগ্রহ করেছি । সে টা হচ্ছে রাজশাহী শহরে অবস্থিত কিছু আবাসিক হোটেলে এবং কিছু বাসা বাড়িতে পতিতা মেয়েদের ব্যবহার করে দেহ ব্যবসা করা হয় । তবে এই বিষয়গুলো গোপনে করা হয় মাঝেমধ্যে পুলিশ এ ধরনের আবাসিক হোটেল এবং বাসা বাড়িতে অভিযান করে থাকে । পতিতা এবং তাদের খদ্দের এবং যারা এই ব্যবসায় জড়িত তাদেরকে মাঝেমধ্যেই গ্রেপ্তার করে । 


তো আমি আবারো বলতে চাইছি আমাদের রাজশাহী শহরে এই ধরনের কোন সরকারিভাবে বৈধ পতিতালয় নেই যেমন করে রাজবাড়ির দৌলতদিয়া ঘাট এ বা টাঙ্গাইলের কান্দাপাড়া আছে তবে এখানে গোপনে কিছু আবাসিক হোটেল ও বাসাবাড়িতে পতিতা মেয়েদের ব্যবহার করে গোপনে এই ধরণের খারাপ কাজ করা হয় ।


আমাদের রাজশাহী জেলার ,রাজশাহী শহরের একটা সুনাম রয়েছে আমাদের রাজশাহী শিক্ষা নগরী হিসেবে সারা দেশে পরিচিত এবং আমাদের রাজশাহী পরিচ্ছন্ন নগরী হিসেবে সারা দেশে পরিচিত ।

Post a Comment

0 Comments