Header Ads Widget

পটুয়াখালীতে শাশুড়িকে নিয়ে পালিয়ে গেল জামাই । শশুরের থানায় গিয়ে অভিযোগ । Love of mother-in-law in Patuakhali

 

পটুয়াখালীতে শাশুড়িকে নিয়ে পালিয়ে গেল জামাই । শশুরের থানায় গিয়ে অভিযোগ ।


বর্তমান বিশ্বে এমন কিছু কিছু ঘটনা আমরা দেখতে পাচ্ছি যা দেখলে বুঝা যায় যে কিয়ামত হতে বেশিদিন দেরি নেই ।আমাদের দেশেও এমন কিছু ঘটনা আমরা মাঝেমধ্যেই দেখতে পাই ।বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে ঘটনাগুলো আমরা কখনোই কল্পনা করতে পারিনি সেই ঘটনাগুলো বর্তমান সময়ে আমরা দেখতে পাচ্ছি ।


পটুয়াখালীতে এমন একটি ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে ।যে জামাই শাশুড়িকে নিয়ে ভালোবাসা দিবসের পালিয়ে গেছে যার কারণে হতভাগা শশুর  মেয়ের  জামাই এবং নিজের বউ এর বিরুদ্ধে মামলা করেছেন ।  পটুয়াখালীতে কয়েক মাস আগেও আরো একটি আলোচিত ঘটনা ঘটেছিল যে নিজের বাবা তার মেয়ের সাথে সম্পর্ক তৈরি করার চেষ্টা করেছিল পরে এলাকাবাসীর সহায়তায় বাবাকে গ্রেপ্তার করা হয় ।



তাহলে চলুন জেনে আসি কিভাবে এই ধরনের একটা ঘটনা ঘটলো :-



পটুয়াখালী জেলার মির্জাপুর উপজেলা এমন একটি ঘটনা ঘটেছে । পাঁচ বছর আগে তাদের মেয়েকে পাশের উপজেলার একটা ছেলের সাথে বিয়ে দেয় এবং নিজেদের কোন পুত্র সন্তান ছিল না যার কারণে নিজের মেয়ে এবং জামাইকে ঘর জামাই হিসেবে বাড়িতে রেখে দেন ।



শ্বশুর  ব্যবসার কাজে বেশিরভাগ সময় বাড়ির বাইরে অবস্থান করতেন যার কারণে পরিবারের বেশির ভাগ দায়িত্ব সেই ঘর জামাই কে পালন করতে হতো ।আর শশুর মাসে ৩০ দিনের মধ্যে ২৫ দিন ই বাহিরে অবস্থান করছেন । শশুর কখনো পটুয়াখালী শহরের আবার কখনো ঢাকা শহরে এভাবেই তার দিনগুলো কেটে যাচ্ছিল ।


শশুরের অবর্তমানে সবার অজান্তে শাশুড়ির সাথে জামাইয়ের একটা গোপন প্রেমের সম্পর্ক তৈরি হয় এই বিষয়টা পরিবারের কেউ জানতে পারে না ।



এভাবে দীর্ঘদিন ধরে শাশুড়ি ও জামাই এর মাঝে একটা পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল এ বিষয়টা কখনো শশুর ধরতে পারেনি আবার মেয়ে ও বুঝতে পারেনি যে তাদের অবর্তমানে  তার নিজের  জামাই তার নিজের  মায়ের সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত আছে ।


গত ১৪/০২/২০২৩ এ ভালোবাসা দিবসে  জামাই  শাশুড়িকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে চলে গেছে । সে দিনও কিন্তু  শ্বশুর বাড়িতে ছিলেন না তিনি ব্যবসার কাজে ঢাকায় গিয়েছিলেন ।যখন এমন একটি ঘটনা ঘটল পরিবার জানতে পারল এলাকার মানুষ জানতে পারল তখনই বিষয়টা নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয় ।তখন ঢাকা থেকে শশুর জানতে পারলো যে তার নিজের বউ তার মেয়ের জামাইয়ের সাথে পালিয়ে চলে গেছে বাড়ি থেকে তাদেরকে খুঁজে পাওয়া যাচ্ছে না ।



মেয়ের  মুখ থেকে এমন ঘটনা শোনার পরে তিনি হতবাক হয়ে গেলেন এবং তিনি তার ব্যবসার কাজ ফেলে রেখে পটুয়াখালী নিজ বাড়িতে চলে আসেন এবং তার বৌ এবং মেয়ের জামাইকে খুঁজে বের করার জন্য থানায় গিয়ে নিজের বউ এবং মেয়ের জামাইয়ের উপর   মামলা করেন ।



আমাদের মন-মানসিকতা কতটা নিকৃষ্ট হয়ে গেছে যে এই ধরনের কাজ করা কি স্বাভাবিক ।একটা জামাই তার শাশুড়ি কে নিয়ে এভাবে পালিয়ে  গেছে  এবং সবার আড়ালে দীর্ঘদিন শাশুড়ির সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত ছিল ।

Post a Comment

0 Comments