Header Ads Widget

কক্সবাজারে কম খরচের ভালো মানের কিছু আবাসিক হোটেলের ঠিকানা ও মোবাইল নাম্বার | Cox's Bazar Low Price Residential Hotel

 

কক্সবাজারে কম খরচের  ভালো মানের কিছু আবাসিক হোটেলের ঠিকানা ও মোবাইল নাম্বার


কক্সবাজার বাংলাদেশের মধ্যে অন্যতম একটি পর্যট পর্যটন কেন্দ্র । ছুটির দিনে বা কোন উৎসবের দিন মানুষেরা সেখানে কিছুটা সময় কাটানোর জন্য যাওয়ার চেষ্টা করে । যারা কক্সবাজারে দুই একবার গিয়েছেন তারা কক্সবাজারের সবকিছুই চেনেন কিন্তু যারা এখনো কক্সবাজার যাইতে পারেননি যাওয়ার জন্য মনে ইচ্ছা আছে তারা কিন্তু কক্সবাজারে কিছুই চিনবেন না ।  কক্সবাজারে বেড়াতে যাওয়া একটি ব্যয়বহুল ব্যাপার । সবার মনে যাওয়ার ইচ্ছা থাকলেও টাকার অভাবে যাইতে পারেন না ।কারণ গাড়ি ভাড়া অনেক লাগে এবং  বিশেষ করে রাতে সেখানে থাকার জন্য  আবাসিক হোটেল ভাড়া অনেক লাগে । এখন একজন নিম্নবিত্ত বা মধ্যবিত্ত মানুষের পক্ষে তো কক্সবাজারে গিয়ে এক রাতের জন্য ৫ হাজার বা ৭ হাজার বা ১০ হাজার টাকা খরচ করে আবাসিক হোটেলে থাকা সম্ভব না । তবে আজকের এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের সাথে কক্সবাজারে অবস্থিত কয়েকটি কম খরচের এবং ভালো মানের আবাসিক হোটেল সম্পর্কে ধারণা এবং  ঠিকানা এবং মোবাইল নাম্বার দেওয়ার চেষ্টা করব । 



এই হোটেল গুলোতে যারা নিম্নবিত্ত বা মধ্যবিত্ত কক্সবাজারে বেড়াতে যাওয়ার স্বপ্ন দেখেন তারা অবশ্যই গিয়ে একদিন বা দুইদিন থেকে কক্সবাজার ঘুরে একটা স্বপ্ন পূরণ করতে পারবেন । আর এই হোটেল গুলোতে আপনি ১০০০ টাকা থেকে শুরু করে ৫ হাজার  পর্যন্ত রুম ভাড়া করে থাকতে পারবেন । যেহেতু আপনার বাজেট কম আপনি ১০০০ হাজার টাকা বা ১৫০০ টাকার মধ্যে রুম ভাড়া করে সেখানে পরিবার নিয়ে থাকতে পারবেন । 



কক্সবাজারের কম খরচের ভালো মানের কিছু আবাসিক হোটেল ঠিকানা ও তাদের মোবাইল নাম্বার :-


১** হোটেল সি কক্স:-  এই হোটেল সি কক্স আবাসিক হোটেলটি কক্সবাজারের নিউ বিচ  রোডের সাথে অবস্থিত রাস্তার পাশেই । এই আবাসিক হোটেলটি থ্রি স্টার মানের আবাসিক হোটেল । এই  হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে সিঙ্গেলদের জন্য সিঙ্গেল রুম এবং বিবাহিতদের জন্য কাপল রুম। এখন যার যেটা প্রয়োজন সেটা দেখে রুম ভাড়া করবেন চাহিদা মত  ।এই আবাসিক হোটেলটির পরিবেশ অনেক সুন্দর এবং নিরাপদ ব্যবস্থা অনেক ভালো । এই আবাসিক হোটেলে আপনি নিশ্চিন্তে পরিবার  নিয়ে থাকতে পারবেন ।এই আবাসিক হোটেলটি সমুদ্র সৈকতের খুব কাছেই ।

**ঠিকানা :-কলাতলী মোড়, কলাতলী মেইন রোড ,কক্সবাজার ।

**মোবাইল :- 01840477707

 **ভাড়া :- এই আবাসিক হোটেল ৩ হাজার টাকা থেকে শুরু করে ৮ হাজার টাকা পর্যন্ত রুম আছে । আপনারা আপনাদের বাজেট মত রুম দেখে ভাড়া নিয়ে আপনার এখানে রাতে থাকতে পারেন ।



২**হোটেল সি ওয়ার্ল্ড :-এই হোটেল সি ওয়ার্ল্ড আবাসিক হোটেলটি কক্সবাজারের সি বিচ রোডের হোটেল মোটেল জোন ,লাবনী পয়েন্ট এ অবস্থিত  । এই আবাসিক হোটেলটি থ্রি স্টার মানের আবাসিক হোটেল । এই  হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে সিঙ্গেলদের জন্য সিঙ্গেল রুম এবং বিবাহিতদের জন্য কাপল রুম। এখন যার যেটা প্রয়োজন সেটা দেখে রুম ভাড়া করবেন চাহিদা মত  ।এই আবাসিক হোটেলটির পরিবেশ অনেক সুন্দর এবং নিরাপদ ব্যবস্থা অনেক ভালো । এই আবাসিক হোটেলে আপনি নিশ্চিন্তে পরিবার  নিয়ে থাকতে পারবেন ।এই আবাসিক হোটেলটি সমুদ্র সৈকতের খুব কাছেই । পায়ে হেটে ৬ মিনিটে সমুদ্র সৈকতের  আসতে পারবেন ।

**ঠিকানা :-সি বিচ রোড ,হোটেল মোটেল জোন,লাবনী পয়েন্ট ,কক্সবাজার ।

**মোবাইল :-  01938817501

 **ভাড়া :-এই আবাসিক হোটেল ২.৫ হাজার টাকা থেকে শুরু করে ১৬  হাজার টাকা পর্যন্ত রুম আছে । আপনারা আপনাদের বাজেট মত রুম দেখে ভাড়া নিয়ে আপনার এখানে রাতে থাকতে পারেন  ।



৩**মোটেল লাবনী  :-এই মোটেল লাবনী আবাসিক হোটেলটি কক্সবাজারের লাবনী বিচ  রোডে এ অবস্থিত । এই আবাসিক হোটেলটি ২স্টার মানের আবাসিক হোটেল । এই  হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে সিঙ্গেলদের জন্য সিঙ্গেল রুম এবং বিবাহিতদের জন্য কাপল রুম। এখন যার যেটা প্রয়োজন সেটা দেখে রুম ভাড়া করবেন চাহিদা মত  ।এই আবাসিক হোটেলটির পরিবেশ অনেক সুন্দর এবং নিরাপদ ব্যবস্থা অনেক ভালো । এই আবাসিক হোটেলে আপনি নিশ্চিন্তে পরিবার  নিয়ে থাকতে পারবেন ।এই আবাসিক হোটেলটি সমুদ্র সৈকতের খুব কাছেই । পায়ে হেটে ৬ মিনিটে সমুদ্র সৈকতের  আসতে পারবেন ।

**ঠিকানা :-লাবনী বিচ রোড,কক্সবাজার ।

**মোবাইল :-  01312884420 এবং 01815469113


 **ভাড়া :-এই আবাসিক হোটেল ১০০০ হাজার টাকা থেকে শুরু করে ৫  হাজার টাকা পর্যন্ত রুম আছে । আপনারা আপনাদের বাজেট মত রুম দেখে ভাড়া নিয়ে আপনার এখানে রাতে থাকতে পারেন  ।





৪**মোটেল প্রবাল  :-এই মোটেল প্রবাল  আবাসিক হোটেলটি কক্সবাজারের লাবনী পয়েন্ট ,মোটেল   রোডে এ কক্সবাজার ক্রিকেট স্টেডিয়ামের পাশে অবস্থিত । এই মোটেল প্রবাল আবাসিক হোটেলটি ২স্টার মানের আবাসিক হোটেল । এই  হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে সিঙ্গেলদের জন্য সিঙ্গেল রুম এবং বিবাহিতদের জন্য কাপল রুম।এই মোটেল প্রবাল  আবাসিক হোটেলটির পরিবেশ অনেক সুন্দর এবং নিরাপদ ব্যবস্থা অনেক ভালো । এই আবাসিক হোটেলে আপনি নিশ্চিন্তে পরিবার  নিয়ে থাকতে পারবেন ।এই মোটেল প্রবাল আবাসিক হোটেলটি সমুদ্র সৈকতের খুব কাছেই । পায়ে হেটে ১০ মিনিটে সমুদ্র সৈকতের  আসতে পারবেন ।

**ঠিকানা :-লাবনী পয়েন্ট ,মোটেল রোড  কক্সবাজার।
**মোবাইল :-  034163211এবং  0341064258 

 **ভাড়া :-মোটেল প্রবাল আবাসিক হোটেলে  ১০০০ হাজার টাকা থেকে শুরু করে ৩ হাজার টাকা পর্যন্ত রুম আছে । 





৫**হোটেল অপেরা ওশান :-এই হোটেল অপেরা ওশান  আবাসিক হোটেলটি কক্সবাজারের সুগন্ধা পয়েন্ট, কোলাতলী রোড, অবস্থিত । এই হোটেল অপেরা ওশান  আবাসিক হোটেলটি ৩ স্টার মানের আবাসিক হোটেল । এই  হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে সিঙ্গেলদের জন্য সিঙ্গেল রুম এবং বিবাহিতদের জন্য কাপল রুম।এই মোটেল প্রবাল  আবাসিক হোটেলটির পরিবেশ অনেক সুন্দর এবং নিরাপদ ব্যবস্থা অনেক ভালো । এই আবাসিক হোটেলে আপনি নিশ্চিন্তে পরিবার  নিয়ে থাকতে পারবেন ।এই হোটেল অপেরা ওশান আবাসিক হোটেলটি সমুদ্র সৈকতের খুব কাছেই । পায়ে হেটে ৮ মিনিটে সমুদ্র সৈকতের  আসতে পারবেন ।

**ঠিকানা :-প্লট- ০৩, ব্লক- বি, সুগন্ধা পয়েন্ট, কোলাতলী রোড, কক্সবাজার ।
**মোবাইল :-  01720254669

 **ভাড়া :-হোটেল অপেরা ওশান আবাসিক হোটেলে  ৩  হাজার টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকা পর্যন্ত রুম আছে । 





৬**সি ওয়েলকাম রিসোর্ট:-সি ওয়েলকাম রিসোর্ট আবাসিক হোটেলটি কক্সবাজারের কোলাতলী রোড ব্লক এ অবস্থিত । এই সি ওয়েলকাম রিসোর্ট আবাসিক হোটেলটি ৩ স্টার মানের আবাসিক হোটেল । এই  হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে সিঙ্গেলদের জন্য সিঙ্গেল রুম এবং বিবাহিতদের জন্য কাপল রুম।এই মোটেল প্রবাল  আবাসিক হোটেলটির পরিবেশ অনেক সুন্দর এবং নিরাপদ ব্যবস্থা অনেক ভালো । এই আবাসিক হোটেলে আপনি নিশ্চিন্তে পরিবার  নিয়ে থাকতে পারবেন ।

**ঠিকানা :-প্লট নং 22, কোলাতলী রোড ব্লক এ, কক্সবাজার ।
**মোবাইল :-  01707854565 

 **ভাড়া :-সি ওয়েলকাম রিসোর্ট আবাসিক হোটেল ২ হাজার টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকা পর্যন্ত রুম আছে । 





৭**হোটেল কল্লোল :-হোটেল কল্লোল আবাসিক হোটেলটি কক্সবাজারের লাবনী বিচ পয়েন্ট, হোটেল মোটেল জোন, সী বিচরোড  এ অবস্থিত । হোটেল কল্লোল আবাসিক হোটেলটি ৩ স্টার মানের আবাসিক হোটেল । এই আবাসিক হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে এবং ক্যাটাগরি অনুযায়ী ভাড়া নির্ধারণ করা আছে এই হোটেলটির পরিবেশ এবং নিরাপত্তা ব্যবস্থা খুবই ভালো ।

**ঠিকানা :-লাবনী বিচ পয়েন্ট, হোটেল মোটেল জোন, সী বিচরোড  কক্সবাজার ।
**মোবাইল :-  01886777711

 **ভাড়া :-হোটেল কল্লোল  আবাসিক হোটেলে  ৩ হাজার টাকা থেকে শুরু করে ৮ হাজার টাকা পর্যন্ত রুম আছে । 






৮**হোটেল মিডিয়া ইন্টারন্যাশনাল লিঃ :-হোটেল মিডিয়া ইন্টারন্যাশনাল লিঃ  আবাসিক হোটেলটি কক্সবাজারের হোটেল মিডিয়া, হোটেল মোটেল জোন, সী বিচ রোড এ অবস্থিত । এই আবাসিক হোটেল টি ৩ স্টার মানের আবাসিক হোটেল । এই আবাসিক হোটেলে    সিংগেল ডাবল বিভিন্ন ক্যাটাগরির রয়েছে এবং সে অনুযায়ী ভাড়া নির্ধারণ করা আছে ।

**ঠিকানা :-হোটেল মিডিয়া, হোটেল মোটেল জোন, সী বিচ রোড কক্সবাজার ।
**মোবাইল :- 01711341164 এবং 01707074471

 **ভাড়া :-হোটেল মিডিয়া ইন্টারন্যাশনাল লিঃ   আবাসিক হোটেলে  ৩ হাজার টাকা থেকে শুরু করে ৭ হাজার টাকা পর্যন্ত রুম আছে । 







৯**নীলিমা বিচ রিসোর্ট:-নীলিমা বিচ রিসোর্ট আবাসিক হোটেলটি কক্সবাজারের সুগন্ধা বিচ রোডে  সমুদ্র সৈকতের পাশে অবস্থিত  । এই নীলিমা বিচ রিসোর্ট  আবাসিক হোটেল টি ৩ স্টার মানের আবাসিক হোটেল । এই আবাসিক হোটেলে    সিংগেল ডাবল বিভিন্ন ক্যাটাগরির রয়েছে এবং সে অনুযায়ী ভাড়া নির্ধারণ করা আছে ।

**ঠিকানা :-সুগন্ধা বিচ রোড কক্সবাজার ।
**মোবাইল :- 01831878833

 **ভাড়া :-নীলিমা বিচ রিসোর্ট আবাসিক হোটেলে  ৩ হাজার টাকা থেকে শুরু করে ৭ হাজার টাকা পর্যন্ত রুম আছে । 






১০**হোটেল সি আলিফ :-হোটেল সি আলিফ আবাসিক হোটেলটি কক্সবাজারের কোলাতলী রোডে সমুদ্র সৈকতের পাশে অবস্থিত  । এই হোটেল সি আলিফ আবাসিক হোটেল টি ৩ স্টার মানের আবাসিক হোটেল । এই আবাসিক হোটেলে  সিংগেল ডাবল বিভিন্ন ক্যাটাগরির রয়েছে এবং সে অনুযায়ী ভাড়া নির্ধারণ করা আছে ।

**ঠিকানা :-প্লট নং 16, ব্লক বি, কোলাতলী রোড, কক্সবাজার ।
**মোবাইল :- 01715755112

 **ভাড়া :-হোটেল সি আলিফ আবাসিক হোটেলে ২.৫ হাজার টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকা পর্যন্ত রুম আছে । 





১১**হোটেল কক্স'স ইন্ :-হোটেল কক্স'স ইন্   আবাসিক হোটেলটি কক্সবাজারের কোলাতলী রোড লাইট হাউস, হোটেল মোটেল জোন, অবস্থিত  । এই  হোটেল কক্স'স ইন্  আবাসিক হোটেল টি ৩ স্টার মানের আবাসিক হোটেল । এই আবাসিক হোটেলে  সিংগেল ডাবল বিভিন্ন ক্যাটাগরির রয়েছে এবং সে অনুযায়ী ভাড়া নির্ধারণ করা আছে ।

**ঠিকানা :- কোলাতলী রোড লাইট হাউস, হোটেল মোটেল জোন, কক্সবাজার ।
**মোবাইল :- 034151290

 **ভাড়া :-হোটেল কক্স'স ইন্   আবাসিক হোটেলে ২ হাজার টাকা থেকে শুরু করে ৪ হাজার টাকা পর্যন্ত রুম আছে । 






১২**হোটেল মিশুক :-হোটেল মিশুক   আবাসিক হোটেলটি কক্সবাজারের লাবনী পয়েন্ট রোড লাবনী পয়েন্ট এ অবস্থিত  । এই  হোটেল মিশুক আবাসিক হোটেল টি ৩ স্টার মানের আবাসিক হোটেল । এই আবাসিক হোটেলে  সিংগেল ডাবল বিভিন্ন ক্যাটাগরির রয়েছে এবং সে অনুযায়ী ভাড়া নির্ধারণ করা আছে ।

**ঠিকানা :-  লাবনী পয়েন্ট রোড লাবনী পয়েন্ট, কক্সবাজার।
**মোবাইল :- 01715946471

 **ভাড়া :-হোটেল মিশুক   আবাসিক হোটেলে ২.৫ হাজার টাকা থেকে শুরু করে ৪হাজার টাকা পর্যন্ত রুম আছে । 


এই ধরনের আবাসিক হোটেলগুলোর ভাড়া কিছুটা কম বেশি হয় । যখন পর্যটকের সংখ্যা বেড়ে যায় তখন হোটেল কর্তৃপক্ষ ভাড়া বাড়িয়ে দেয় আবার যখন পর্যটকের সংখ্যা কমে যায় তখন হোটেল কর্তৃপক্ষ আবাসিক হোটেলের ভাড়া কমিয়ে দেয় | তাই রুম বুক করার আগে অবশ্যই মোবাইল নাম্বারে কল দিয়ে সঠিক ভাড়া জেনে নেয়ার চেষ্টা করবেন ।আমি শুধুমাত্র ভাড়ার একটা ধারণা দেওয়ার চেষ্টা করেছি । 

Post a Comment

0 Comments