Header Ads Widget

রাজশাহীর ভালোমানের সকল আবাসিক হোটেলের ঠিকানা ও মোবাইল নাম্বার । residential hotels in Rajshahi mobile number

রাজশাহীর ভালোমানের সকল আবাসিক হোটেলের ঠিকানা ও মোবাইল নাম্বার ।  residential hotels in Rajshahi  mobile number
 

যারা দূরের শহর থেকে আমাদের রাজশাহী শহরে আসেন বেড়াতে বা চিকিৎসাজনিত কোন কারনে আপনাদের রাতে থাকার জন্য কিন্তু একটা নিরাপদ জায়গার প্রয়োজন আর এই নিরাপদ জায়গা মূলত রাজশাহী শহরে অবস্থিত বিভিন্ন ধরনের আবাসিক হোটেলগুলো । এখন আপনি দুর জেলার একজন মানুষ আপনার পক্ষে তো আর রাজশাহী শহরে এসে কোন আবাসিক হোটেল ভালো আর কোন আবাসিক হোটেল খারাপ এটা খুঁজে বের করা কষ্টকর বিষয় হয়ে যাবে  এবং এই আবাসিক হোটেল গুলো খুজে বের করতে কিন্তু একটা সময় লাগে অতিরিক্ত সময় নষ্ট হয় আপনাদের  । আজকের পোষ্টের মাধ্যমে আমি আপনাদেরকে রাজশাহী শহরে অবস্থিত ভালো মানের কিছু আবাসিক হোটেল সম্পর্কে ধারণা দেওয়ার চেষ্টা করব এবং সাথে যোগাযোগের ঠিকানা ও  মোবাইল নাম্বার ও দিয়ে দিব যেন আপনাদের রুম ভাড়া করতে এবং খুঁজে পেতে কোন ধরনের সমস্যা না হয় ।



আমি আপনাদের সাথে দুই ধরনের আবাসিক হোটেল সম্পর্কে ধারণা দেওয়ার চেষ্টা করবো একটা মধ্যবিত্ত থেকে শুরু করে উচ্চবিত্ত মানুষদের জন্য এই হোটেলগুলোর একটু ভাড়া বেশি হয়ে থাকে তাই আপনাদের জন্য থাকছে কয়েকটি ভালো মানের হোটেলের নাম এবং মোবাইল নাম্বার এবং যারা মধ্যবিত্ত  ও  নিম্নবিত্ত মানুষ তাদেরও জন্য কিছু ভালো মানের হোটেলের নাম এবং মোবাইল নাম্বার দেওয়ার চেষ্টা করব যেন আপনারাও কোন প্রয়োজনে সে এই আবাসিক হোটেলগুলোতে নিরাপদে পরিবার নিয়ে থাকতে পারেন ।



১ *** হোটেল ডালাস ইন্টারন্যাশনাল :-

এই  আবাসিক হোটেল রাজশাহী শহরে অবস্থিত ।এই হোটেলটি রাজশাহী শহরে বিন্দুর  মোড়ে শহীদ কামরুজ্জামান চত্বরের রাস্তার পাশেই অবস্থিত । এই আবাসিক হোটেল থেকে রাজশাহী রেলস্টেশন এবং রাজশাহী বাস টার্মিনাল খুব কাছে । আপনি যদি রেল স্টেশনে যেতে চান তাহলে দুই মিনিট সময় লাগবে এবং বাসস্ট্যান্ডে যেতে তিন মিনিট সময় লাগবে ।এই আবাসিক হোটেলের পরিবেশ অনেক সুন্দর এবং নিরাপত্তাবেষ্টিত ।আপনি এই হোটেলে নিশ্চিন্তে পরিবার নিয়ে থাকতে পারবেন এই আবাসিক হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রয়েছে এবং ক্যাটাগরি অনুযায়ী ভাড়া নির্ধারণ করা হয়েছে ।

**হোটেলের ভাড়া : এই হোটেলগুলোতে সাধারণত ৩০০০ টাকা থেকে ৬০০০ টাকার মধ্যে ভাড়া হয়ে থাকে ।

**যোগাযোগের ঠিকানা : বিন্দুর মোড় শহীদ কামরুজ্জামান চত্বর রাজশাহী ।

 **মোবাইল নাম্বার  : 0171180 2387




২ ***আবাসিক হোটেল নাইস ইন্টারন্যাশনাল : 

এই আবাসিক হোটেল রাজশাহী শহরে অবস্থিত । এটি রাজশাহী শহরের একটি উল্লেখযোগ্য অন্যতম ভালো মানের ৩ ষ্টার  আবাসিক হোটেল ।এই হোটেলে নিরাপত্তা ব্যবস্থা খুবই সুন্দর এবং পরিবেশ অনেক ভালো আপনি হোটেলে পরিবারসহ নিরাপদে থাকতে পারবেন ।হোটেলটিতে বিভিন্ন ক্যাটাগরির রয়েছে এবং ক্যাটাগরি অনুযায়ী ভাড়া নির্ধারণ করা হয়েছে ।এই আবাসিক হোটেল থেকে রাজশাহী রেলস্টেশন এবং বাস টার্মিনালে দূরত্ব তিন কিলোমিটারের মতো হবে ।

**হোটেলের ভাড়া : এই হোটেলগুলোতে সাধারণত ৩০০০ টাকা থেকে ৮০০০ টাকার মধ্যে ভাড়া হয়ে থাকে ।

**যোগাযোগের ঠিকানা : গনকপাড়া, পিএন গার্লস স্কুলের পশ্চিমে অবস্থিত ।

** মোবাইল নাম্বার : 017 50 53 9227 এবং 01740 133933





৩ ***হোটেল স্টার ইন্টারন্যাশনাল : 

এই হোটেলটি রাজশাহী শহরের অন্যতম একটি হোটেল এর নিরাপত্তা ব্যবস্থা এবং পরিবেশ খুবই সুন্দর । এই হোটেলটি একটি 3 স্টার মানের আবাসিক হোটেল । এই হোটেলটি থেকে রাজশাহী বিমানবন্দর খুব কাছেই অবস্থিত । এই হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম আছে এবং সে অনুযায়ী ভাড়া নির্ধারণ করা হয়েছে । হোটেল গুলোতে আপনারা পরিবারসহ খুব সুন্দর ভাবেই থাকতে পারবেন এককথায় খুব ভালো মানের একটি আবাসিক হোটেল টি ।

**হোটেলের ভাড়া : এই হোটেলগুলোতে সাধারণত ৩০০০ টাকা থেকে ১০০০০ টাকার মধ্যে ভাড়া হয়ে থাকে ।

 **যোগাযোগ  : আমচত্তর, বাইপাস রোড, নওদাপাড়া ,রাজশাহী।

 **মোবাইল : 01784400700 এবং 01784400600 ।






৪ ***আনজুম হোটেল ইন্টারন্যাশনাল  : 
এই আবাসিক হোটেল রাজশাহী শহরে বাস টার্মিনাল এবং রাজশাহী রেল স্টেশনের খুবই কাছে রাস্তার পাশে অবস্থিত ।এই আবাসিক হোটেল খুবই সুন্দর পরিবেশ এবং নিরাপত্তা ব্যবস্থা খুবই ভালো ।এখানে   বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে এবং সেই ক্যাটাগরি অনুযায়ী ভাড়া নির্ধারণ করা আছে । এই আবাসিক হোটেলে আপনি পরিবারসহ নিরাপদে অবস্থান করতে পারবেন ।

**হোটেলের ভাড়া : এই হোটেলগুলোতে সাধারণত ২০০০ টাকা থেকে ৬০০০ টাকার মধ্যে ভাড়া হয়ে থাকে ।
**যোগাযোগের ঠিকানা   :গোধূলি মার্কেট ,দ্বিতীয় তলা স্টেশন রোড রাজশাহী।
** মোবাইল : 01719750914 
br />






৫ *** হোটেল গ্রীন সিটি ইন্টারন্যাশনাল : 
এই আবাসিক হোটেল রাজশাহী শহরের লক্ষ্মীপুর অর্থাৎ মেডিকেল কলেজের পাশে অবস্থিত ।এই হোটেলে নিরাপত্তা ব্যবস্থা এবং পরিবেশ খুবই সুন্দর । আপনি এখানে  পরিবার নিয়ে নিরাপদে থাকতে পারবেন ।এই আবাসিক হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে এবং সেই অনুযায়ী ভাড়া নির্ধারণ করা আছে । আপনি যদি চিকিৎসা জনিত কারণে রাজশাহী তে আসেন তাহলে অবশ্যই আপনি হোটেলে থাকতে পারেন ।

**হোটেলের ভাড়া : এই হোটেলগুলোতে সাধারণত ১৫০০টাকা থেকে ৪০০০টাকার মধ্যে ভাড়া হয়ে থাকে । 
**যোগাযোগের ঠিকানা   : লক্ষিপুর   ,রাজশাহী।
** মোবাইল :01791711133



বিশেষ দ্রষ্টব্য : এই  ৫টি আবাসিক হোটেল অনেক ভালো মানের এবং অনেক উচ্চ মানের ।এই হোটেল গুলোর ভাড়া একটু বেশি।  এবার আমি আপনাদের সাথে একটু কম ভাড়ার হোটেল গুলো নিয়ে আলোচনা করব ।








৬ **হোটেল হক'স ইন : 
রাজশাহী শহরের বাস স্ট্যান্ডের পাশে রাস্তার পাশে এই  হোটেল অবস্থিত । এই হোটেল টির পরিবেশ খুবই সুন্দর এবং নিরাপত্তা বেষ্টিত আবাসিক হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রয়েছে এবং ক্যাটাগরি অনুযায়ী ভাড়া নির্ধারণ করা আছে । আপনি এ ধরনের আবাসিক হোটেলে পরিবারসহ নিরাপদে অবস্থান করতে পারবেন ।
**হোটেলের ভাড়া : এই হোটেলগুলোতে সাধারণত ৭০০ টাকা থেকে ৩৫০০ টাকার মধ্যে ভাড়া হয়ে থাকে । 
**যোগাযোগের ঠিকানা   :শিরোইল , বাস টার্মিনাল রোড ,রাজশাহী।
** মোবাইল : 01715605157






৭**হোটেল সিল্ক ইন্টারন্যাশনাল : রাজশাহী শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত এই হোটেলটি  ।এই হোটেলটিকে নিরাপত্তা ব্যবস্থা এবং পরিবেশ ব্যাবস্তা খুব ভালো । এখানে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে এবং সেই ক্যাটাগরি অনুযায়ী ভাড়া নির্ধারণ করার আছে । আপনি আবাসিক হোটেলে পরিবারসহ নিরাপদে অবস্থান  করতে পারবেন । হোটেল থেকে রাজশাহী বাস টার্মিনাল ও রেল স্টেশন খুব কাছে ।

**হোটেলের ভাড়া : এই হোটেলগুলোতে সাধারণত ৮০০ টাকা থেকে ৩০০০ টাকার মধ্যে ভাড়া হয়ে থাকে । 
**যোগাযোগের ঠিকানা   :বিন্দুর মোর ,শহীদ কামরুজ্জান চত্বর ,রাজশাহী।
** মোবাইল : 01311013339






৮**আবাসিক হোটেল ওয়ে হোম :
এই আবাসিক হোটেলের পরিবেশ খুবই সুন্দর এবং নিরাপত্তা ব্যবস্থা খুবই ভালো ।এই আবাসিক হোটেল  রাজশাহী শহরের প্রাণকেন্দ্রে এবং নিউমার্কেটের পাশেই অবস্থিত ।আপনি  পরিবার সহ এই হোটেলে নিরাপদে থাকতে পারবেন । এই হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম আছে ।

**হোটেলের ভাড়া : এই হোটেলগুলোতে সাধারণত ৬০০ টাকা থেকে ৩০০০ টাকার মধ্যে ভাড়া হয়ে থাকে । 
**যোগাযোগের ঠিকানা   :নিউ মার্কেট রোড ,রাজশাহী।
** মোবাইল : 01756858943





৯ ** হোটেল সুইচ ইন্টারন্যাশনাল : 
এই আবাসিক হোটেল রাজশাহী শহরের প্রাণকেন্দ্রে রাণীবাজারে  অবস্থিত ।এই আবাসিক হোটেল নিরাপত্তা ব্যবস্থা এবং পরিবেশ খুবই সুন্দর । আপনি এখানে পরিবারসহ নিরাপদে অবস্থান করতে পারবেন এই হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে ।

**হোটেলের ভাড়া : এই হোটেলগুলোতে সাধারণত ৮০০টাকা থেকে ৩২০০ টাকার মধ্যে ভাড়া হয়ে থাকে । 
**যোগাযোগের ঠিকানা   :রানীবাজার  ,রাজশাহী।
** মোবাইল : 01756858943







১০****হোটেল সোনাদিঘি ইন্টারন্যাশনাল : 
এই আবাসিক হোটেল রাজশাহী শহরের সাহেববাজারে এবং রাজশাহী কলেজের একদম পাশে অবস্থিত । এই আবাসিক হোটেলে নিরাপত্তা ব্যবস্থা এবং পরিবেশ খুবই সুন্দর ।আপনি এখানে পরিবার নিয়ে নিরাপদে থাকতে পারবেন ।এই আবাসিক হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে ।


**হোটেলের ভাড়া : এই হোটেলগুলোতে সাধারণত ৫০০টাকা থেকে ২৫০০ টাকার মধ্যে ভাড়া হয়ে থাকে । 
**যোগাযোগের ঠিকানা   : সাহেববাজার  ,রাজশাহী।
** মোবাইল :01851674447





১১**হোটেল সিটি প্লাস : 
এই আবাসিক হোটেল টি রাজশাহী রেল স্টেশনের অবস্থিত। এই হোটেলের  নিরাপত্তা ব্যবস্থা খুবই ভালো কারণ এই হোটেলটি রাজশাহী রেল স্টেশনের ভেতরে তৃতীয় তলায় অবস্থিত । আপনি এই আবাসিক হোটেলে পরিবার নিয়ে নিরাপদে রাত্রিযাপনও করতে পারবেন ।


**হোটেলের ভাড়া : এই হোটেলগুলোতে সাধারণত ৫০০টাকা থেকে ১০০০ টাকার মধ্যে ভাড়া হয়ে থাকে । 
**যোগাযোগের ঠিকানা   : রেল স্টেশন   ,রাজশাহী।
** মোবাইল :01743906006



আপনাদের যদি কারো কোন এলাকার আবাসিক হোটেল সম্পর্কে জানার আগ্রহ থাকে ।তাহলে অবশ্যই আমাদের কমেন্টের মাধ্যমে জানিয়ে দেবেন আমরা চেষ্টা করব আপনাদেরকে সঠিক তথ্য দেওয়ার ।

Post a Comment

0 Comments