Header Ads Widget

রাজশাহীতে কম ভাড়ার আবাসিক হোটেল। Rajshahi Low price abasik hotel | Low cost abasik hotel list |

 

রাজশাহীতে কম ভাড়ার আবাসিক  হোটেল। Rajshahi Low price abasik hotel | Low cost  abasik hotel list |

আমাদের বিভিন্ন প্রয়োজনীয় অনেক সময় অচেনা অজানা শহরে যাওয়ার দরকার হয় । সেই অচেনা শহরে যদি আত্মীয়-স্বজন থাকে তাহলে তাদের সুবিধা কিন্তু যাদের এই অচেনা অজানা শহরে কোনো আত্মীয়-স্বজন থাকে না তাদের জন্য কিন্তু বিষয়টা খুবই দুঃখজনক ।তখন আপনাকে রাতে নিরাপদে রাত্রি যাপন করার জন্য অবশ্যই আবাসিক হোটেল রুম ভাড়া করে রাত্রি যাপন করতে হয় । আমাদের দেশে অনেক ধরনের আবাসিক হোটেল রয়েছে এই হোটেলগুলো অনেকগুলো রুম ভাড়া  বেশি হয়ে থাকে আবার কিছু হোটেলের রুম ভাড়া কম হয়ে থাকে ।সবার পক্ষে তো আর বেশি ভাড়া দিয়ে ভালো হোটেলে রুম ভাড়া করে থাকা সম্ভব হয়না । আজকের পর্বে আলোচনা করব রাজশাহী শহরের আবাসিক হোটেলগুলোতে আপনি কম ভাড়া দিয়ে নিরাপদে নিজে এবং পরিবারসহ রাত্রি যাপন করতে পারবেন । রাজশাহী শহরের আবাসিক হোটেল সম্পর্ক জানার আগ্রহ থাকে তাহলে অবশ্যই আপনাকে এই লেখাটি শেষ পর্যন্ত পড়তে হবে । তাহলে আপনি এখান থেকে একটা ধারণা পেয়ে যাবেন এবং এ ধরনের বাস্তব জীবনে কাজে লাগিয়ে আপনি আপনার উদ্দেশ্য সফল করতে পারবেন ।



আপনি যদি রাজশাহী শহরে বেড়াতে আসেন বা চিকিৎসাজনিত কোন কারণে আসেন বা পড়াশোনার কোনো বিষয় বা চাকরি সংক্রান্ত কোন বিষয় সে ক্ষেত্রে আপনার এক রাতের জন্য ২০০০ হাজার টাকা বা ৩০০০ হাজার টাকা রুম ভাড়া দিয়ে আবাসিক হোটেলে রাত্রি যাপন করা সম্ভব না । সে ক্ষেত্রে অবশ্যই আপনি খুঁজবেন যে ৫০০ টাকা থেকে ১ হাজার টাকার ভিতরে কম দামে ভালো মানের একটি নিরাপদ আবাসিক হোটেল এ থেকে আপনার কাজটা কমপ্লিট করার জন্য ।তো আমরা  আপনাদের জন্যই মূলত এই পোস্টটি নিয়ে এসেছি এখান থেকে আপনারা উপকৃত হবেন ।

|


 রাজশাহী শহরে অনেক ধরনের আবাসিক হোটেল গড়ে উঠেছে রাজশাহী শহরে অনেক ভালো ভালো ভিআইপি আবাসিক হোটেল আছে । যেসব আবাসিক হোটেলগুলো ভালো মানের এবং বেশি ভাড়ার  সেগুলো কিন্তু অনলাইনে খুঁজলে তথ্য পাওয়া যায় রুম ভাড়া করা যাই কিন্তু কম ভাড়ার আবাসিক হোটেলগুলো  সম্পর্কে কিন্তু অনলাইনে তেমন কোনো তথ্য দেওয়া থাকে না বা অনলাইন থেকে রুম ভাড়া  করা যায় না । তাহলে চলুন আমরা জেনে নিই রাজশাহী শহরে অবস্থিত কম ভাড়ার আবাসিক হোটেলগুলো ।


রাজশাহী শহরের কম ভাড়ার আবাসিক হোটেল গুলোর তালিকা 👍



** হোটেল সিটি প্লাস :- রাজশাহী শহরে যারা কম ভাড়ার নিরাপদ আবাসিক হোটেল তাদের জন্য সর্বপ্রথম এই আবাসিক হোটেল টি আমি সাজেস্ট করবো । এই হোটেলটি রাজশাহী রেল স্টেশনের অবস্থিত এই হোটেলের ভাড়া এবং স্টেশনের মধ্যে অবস্থিত যার কারণে এখানে নিরাপত্তা ব্যবস্থা খুবই সুন্দর আপনি এখানে নিজে  এবং পরিবার সহ অবস্থান করতে পারবেন । এই হোটেলটি খুঁজে পেতে আপনাকে কোন ধরনের কষ্ট করতে হবে না আপনি শুধুমাত্র রেলস্টেশনে আসবেন এবং রেলস্টেশনের দ্বিতীয় তলায় গেলেই আপনি এই হোটেলে ম্যানেজারের সাথে কথা বলে রুম ভাড়া করতে পারবেন ।


রুম ভাড়া : এই হোটেলে আপনে রুম মান ভেদে ৫০০ টাকা থেকে শুরু করে ১০০০ টাকার মধ্যে রুম ভাড়া করতে পারবেন ।

যোগাযোগ :  মোবাইল নাম্বার ০১৭৪৩৯০৬০০৬




**হোটেল আল আরাফা : রাজশাহী শহরে কম ভাড়ার মধ্যে এই আবাসিক হোটেল টা অন্যতম ।এই আবাসিক হোটেল রাজশাহী রেলস্টেশন হতে হাফ কিলোমিটার দূরে অবস্থিত ।এই হোটেলে আপনি কম টাকার  মাধ্যমে রুম ভাড়া করতে পারবেন এবং পরিবার নিয়ে অবস্থান করতে পারবেন ।


রুম ভাড়া : একটি হোটেলের আপনে রুম মান ভেদে ৫০০ টাকা থেকে শুরু করে ১০০০ হাজার টাকার মধ্যে রুম ভাড়া করতে পারবেন।

যোগাযোগ :  মোবাইল নাম্বার ০১৭৪৭৬৪৯২৮৫



**হোটেল সিটি :-রাজশাহীতে কম খরচে ভালমানের আবাসিক হোটেলে থাকতে চাইলে আপনি হোটেল সিটি এই আবাসিক হোটেলে  থাকতে পারেন। এই আবাসিক হোটেল টি ও রাজশাহী রেল স্টেশন এর খুব কাছেই কাছে অবস্থিত ।


রুম ভাড়া : এই হোটেলে আপনে  প্রতি রুম মান ভেদে ৪০০ - ৮০০ টাকার মধ্যে  রুম ভাড়া পাওয়া যাই ।




**হোটেল হক্স ইন: এই আবাসিক হোটেল কম খরচের মধ্যে একটি ভালো মানের আবাসিক হোটেল । এই আবাসিক হোটেল রেলস্টেশন এবং বাসস্ট্যান্ডের কাছে অবস্থিত । আপনি এই হোটেলে পরিবারসহ নিরাপদে অবস্থান করতে পারবেন ।


রুম ভাড়া : এই হোটেলে আপনে প্রতি রুম মান ভেদে ৫০০ - ২৫০০ টাকার মধ্যে  রুম ভাড়া পাওয়া যাই ।

যোগাযোগ :  মোবাইল নাম্বার ০১৭১৫৬০৫১৫৭




**ওয়ে হোম : এই আবাসিক হোটেল কম খরচে মধ্যে ভালো মানের একটি আবাসিক হোটেল । এই আবাসিক হোটেল রাজশাহী শহরে নিউ মার্কেটের পাশে অবস্থিত ।এই আবাসিক হোটেল রাজশাহী রেলস্টেশন এবং রাজশাহী বাস স্ট্যান্ড  থেকে এক কিলোমিটার দূরে অবস্থিত । এই আবাসিক হোটেলের আপনি নিরাপদে পরিবার সহ অবস্থান করতে পারবেন ।


রুম ভাড়া : এই হোটেলে আপনে  প্রতি রুম মান ভেদে ৫০০ - ৩০০০ টাকার মধ্যে  রুম ভাড়া পাওয়া যাই । 

যোগাযোগ :  মোবাইল নাম্বার ০১৭৫৬৮৫৮৯৪৩




**হোটেল এশিয়া :-হোটেল এশিয়া কম খরচের মধ্যে একটি ভালো মানের আবাসিক হোটেল । আবাসিক হোটেল রাজশাহী শহরের রেল স্টেশনের কাছাকাছি অবস্থিত আপনি এখানে  কম ভাড়া মাধ্যমে রুম ভাড়া করে নিরাপদে পরিবারসহ রাত্রি যাপন করতে পারবেন ।


রুম ভাড়া : একটি হোটেলের আপনে রুম মান ভেদে ৫০০ টাকা থেকে শুরু করে ১০০০ হাজার টাকার মধ্যে রুম ভাড়া করতে পারবেন।

যোগাযোগ :  মোবাইল নাম্বার ০১৭৮০৫৬৫৯১৯ 


আপনাদের যদি কোন বিষয়ে জানার আগ্রহ থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন আমরা আপনার প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ .


Post a Comment

0 Comments