Header Ads Widget

Din The Day 2022 Bangla Full HD Movie Download | bangla new movie 2022

 Din The Day 2022 Bangla Full HD Movie Download | দিন দ্যা ডে ফুল মুভি ডাউনলোড

Din The Day 2022 Bangla Full HD Movie Download | bangla new movie 2022 review


পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশের ইতিহাসে একটি উল্লেখযোগ্য সিনেমা Din The Day (2022)   ১০০ কোটি টাকা যার নির্মাণ খরচ । এই বহুল আলোচিত সিনেমাটি আজ মুক্তি পেয়েছে এই সিনেমাটি চিত্রনায়ক অনন্ত জলিলের জীবনের সেরা একটি সিনেমা হতে চলেছে । এই সিনেমাটি কয়েকটি দেশে চিত্রায়ন করা হয়েছে এবং অনেক দেশি-বিদেশি অভিনেতা এই সিনেমাতে অভিনয় করেছে ।


Din The Day (2022) এই সিনেমাটি বাংলাদেশ ও ইরানে এই চলচ্চিত্রের আশিভাগ দৃশ্যায়ন করা হয়েছে।

ইরান

বাংলাদেশ

আফগানিস্তান

হেরাত

মরক্কো

তুরষ্ক




এই সিনেমাতে যারা অভিনয় করেছেন :- 


**Ananta Jalil

**Afiea Nusrat Barsha

**Sahel Ahmed

**Adem Arslan

**Saidujjaman Durjoy

**Mahtim Munna

**Saner Pakoglu

**Rihead Ronni Jr.

**Ibne Sadik

  সহ আরো অনেকেই 




Din The Day  এই মুভিটি বাংলাদেশি চলচ্চিত্রকে একটি নতুন স্তরে নিয়ে যেতে পারে। কারণ এই সিনেমাটিতে সর্বশেষ বিদেশী উন্নত  প্রযুক্তির   ব্যবহার করা হয়েছে। Din The Day এই সিনেমাই  হলিউড স্টাইলের শুটিং করা হয়েছে।এই বহুল প্রতীক্ষিত সিনেমাটি ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তো সিনেমাটি দেখে যা বোঝা গেল এতে অনেক উন্নতি প্রযুক্তি ব্যবহার করে হয়েছে এবং এ সিনেমাটি একটি অ্যাকশনধর্মী সিনেমা আমার ব্যক্তিগত মতামত হিসেবে এই সিনেমাটি আমার কাছে অনেক ভালো লেগেছে আশা করি আপনাদের কাছেও ভাল লাগবে ।



সিনেমার কাহিনী সংক্ষেপ :-

এই সিনেমায় দেখানো হয়েছে আফগানিস্তানের সন্ত্রাসের তান্ডব এবং তাদের তাণ্ডবের কারণে গোটা পৃথিবী জুড়ে যে হুমকির মুখে পড়ে গেছে । তাদেরকে সাহায্য করার জন্য বাংলাদেশ থেকে সাহায্যের হাত বাড়ানো হয় । একে একে তারা আফগানরা ইউরোপের বিভিন্ন দেশে ছিল  । এটা অন্য দেশ মানতে পারেনি এমন পরিস্থিতিতে এই ধরনের সন্ত্রাসী কার্যক্রম কে ঠান্ডা করার জন্য আমাদের অনন্ত জলিলকে পাঠানো হয়।  অনন্ত জলিল এজে নামে পরিচিত । অনন্ত জলিল ইরানের সাথে যৌথভাবে কাজ শুরু করে দেয় এবং তাদের পরিকল্পনার মাধ্যমে শত্রু সন্ত্রাসীদের স্থাপনাগুলো একে একে ধ্বংস করে দেয়া হয় । কিন্তু জলিল সাহেব নিজের দেশকে বাঁচাতে গিয়ে সন্ত্রাসীদের কাছে ব্যক্তিগতভাবে টার্গেট হয়ে যায় যার কারণে তার ব্যক্তিজীবন অর্থাৎ তার ভালোবাসার মানুষকে সন্ত্রাসীরা কিডন্যাপ করে নিয়ে যায় । শেষ দৃশ্যে অনেক মারপিট করার পরে নায়িকাকে অনন্ত জলিল উদ্ধার করে ।অনন্ত জলিল এবং বর্ষা পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন ।


এই সিনেমাটি যেভাবে ডাউনলোড করে দেখবেন:-




আপনি চাইলে হয়তো খুব সহজেই অনলাইন থেকে Din The Day Bengali Full Movie Download করতেই পারেন । কিন্তু তার আগে একটা কথা বলে রাখি  ইন্টারনেট থেকে পাইরেসী মুভি বা কপিরাইট সিনেমা  ডাউনলোড করা কিন্তু বেআইনি। এর জন্য আপনার ভয়াবহ শাস্তিও হতে পারে। তাই আপনার উচিত হবে অনলাইনে মুভি দেখার জন্য সবসময় OTT পেইড সাইট গুলোর ব্যবহার করবেন ।



এই বিশাল বাজেটের সিনেমাটি আমাদের দেশে ১১৫ টি সিনেমা হলে একযোগে রিলিজ হয়েছে আমাদের অনেকেরই নিকটবর্তী সিনেমা হলে এ সিনেমাটি ঈদের দিন থেকে কিন্তু মুক্তি পেয়েছে ।



যারা এই সিনেমাটি অনলাইনে ডাউনলোড করার জন্য খুজবেন তারা এই সিনেমাটি এত তাড়াতাড়ি পাবেন না কারণ এ সিনেমাটি অনেক বিগ বাজেটের একটি সিনেমা ১০০ কোটি টাকা খরচ করা হয়েছে । যার ফলে এ সিনেমাটি আপনি দেখতে চাইলে অবশ্যই সিনেমা হলে গিয়ে দেখতে হবে । কারণ আমরা যদি সবাই বসে  থাকি যে  আমরা কপিরাইট বা পাইরেটেড সিনেমা দেখব  । তাহলে কিন্তু আমরা ভবিষ্যতে এধরনের সিনেমা  কখনো দেখতে পাবো না কারন প্রযোজকরা পরিচালকেরা যদি এত টাকা বাজেটের সিনেমা তৈরি করার ফলে তারা যদি সিনেমা থেকে লাভ করতে না পারে তাহলে কিন্তু তারা ভবিষ্যতে আর কখনোই এত বাজেটের ভালো মানের সিনেমা তৈরি করার সাহস পাবে না । আমরা যারা দর্শক আমরা কিন্তু পারি আমাদের চলচ্চিত্র তাকে বাঁচিয়ে রাখতে আমরা যদি সবাই সিনেমা হলে গিয়ে সিনেমা গুলো দেখি তাহলে ভবিষ্যতে আমরা এর চেয়েও ভালো বাজেটের সিনেমা আমাদের দেশেই তৈরি হবে এবং আমরা দেখতে পারব । তাই আমি সবাইকে বলব  সবাই আপনাদের নিকটবর্তী সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন ।


আমি আবারো বলছি যারা অনলাইনে এসে  খোঁজাখুঁজি করবেন প্লীজ এই সিনেমাটি খোঁজাখুঁজি করবেন না অবশ্যই  টাকা খরচ করে হলেও আপনার নিকটবর্তী সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন ।সিনেমা হলে গিয়ে  সিনেমা দেখার মজাটাই আলাদা । অ্যাকশনধর্মী এ ধরনের সিনেমা আমাদের দেশে এখনো তৈরি হয়নি এটাই প্রথম সিনেমা তাই সিনেমাটি সিনেমা হলে বড় পর্দায় দেখতে অনেক মজা পাবেন এবং বাংলা সিনেমা দেখার একটা আলাদা ফিলিংস তৈরি হবে তাই আপনারা অনলাইনে সিনেমাটি না খুঁজে অবশ্যই সবাই নিকটবর্তী সিনেমা হলে গিয়ে সিনেমা টি দেখুন কারণে সিনেমাটি ১১৫ টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে ।


Post a Comment

0 Comments