Header Ads Widget

৪৫ হাজার টাকা বেতনে ১১০ পদে ওয়েভ ফাউন্ডেশন NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২প্রকাশিত || Wave Foundation NGO job circular 2022

৪৫ হাজার টাকা বেতনে  ১১০ পদে ওয়েভ ফাউন্ডেশন NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২প্রকাশিত


Wave Foundation ngo ওয়েভ ফাউন্ডেশন এনজিও বাংলাদেশের একটি স্বনামধন্য এনজিও প্রতিষ্ঠান  । তাদের এনজিও কার্যক্রম দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে আছে তাদের এই  কার্যক্রমের মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায়  নিম্নবিত্ত,  মধ্যবিত্ত এবং দরিদ্র শ্রেণীর মানুষদের বিভিন্ন ধরনের কার্যক্রমের মাধ্যমে ঋণ কর্মসূচী পালন করে আসছে ।


সাম্প্রতিক সময়ে তাদের এই কার্যক্রমকে আরো বিস্তার লাভের জন্য বেশকিছু দক্ষ এবং দক্ষ জনবল দরকার তার নির্মিত তারা সাম্প্রতিক সময়ে ওয়েব ফাউন্ডেশন এর পক্ষ থেকে একটি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছেন । বর্তমান সময়ে যারা এনজিওতে চাকরি করতে আগ্রহী এবং বিভিন্ন ধরনের চাকরির সারকুলার খুঁজে থাকেন তাদের জন্য এই ফাউন্ডেশনে চাকরি একটি গুরুত্বপূর্ণ চাকরি হতে চলেছে যারা এতদিন অপেক্ষায় ছিলেন তাদের জন্য বিরাট সুখবর বটে ।


Wave Foundation ngo  ওয়েভ ফাউন্ডেশন এনজিও প্রতিষ্ঠান মূলত দেশের দরিদ্র নিপীড়িত মহিলাদের নিয়ে বেশিরভাগ কার্যক্রম পরিচালনা করে থাকে তাদের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য তাদের জনসচেতনতা বাড়ানোর জন্য ।



Wave Foundation ngo  ওয়েভ ফাউন্ডেশন এনজিও প্রতিষ্ঠান মূলত  একটি সুশীল সমাজ ব্যবস্থা ১৯৯০  সালে বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের চুয়াডাঙ্গা জেলায় অবস্থিত শহর দর্শনায় প্রতিষ্ঠিত হয়েছিল । এর মূল লক্ষ্য ছিল দেশের দরিদ্র জনগোষ্ঠী এবং মহিলাদেরকে কর্মসংস্থানের মাধ্যমে আত্মনির্ভরশীল করা ।


এই প্রতিষ্ঠানটি সৃষ্টি হওয়ার কয়েক বছরের মধ্যেই দেশের বিভিন্ন জেলা উপজেলা সহ বিভিন্ন জায়গায় তাদের সেবা কার্যক্রম পরিচালনা করে আসতেছে । আজকে আমি আপনাদের সাথে এই ওয়েভ ফাউন্ডেশন এনজিও চাকরির ব্যাপারে বিস্তারিত আলোচনা করবো আশা করি সবাই এই পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন ।


আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন ধরনের সরকারি এবং বেসরকারি চাকরি বিজ্ঞপ্তি নিয়ে পোস্ট করে থাকি এবং বিভিন্ন ধরনের সাজেশন নিয়ে আলোচনা করে থাকি তাই নিয়মিত আমাদের  থেকে সরকারি এবং বেসরকারি সহ বিভিন্ন ব্যাংক এনজিও চাকরির খবর পেতে সবাই আমাদের ফেসবুক পেজ কে ফলো করে রাখুন ।


আপনি যদি একটি এনজিও প্রতিষ্ঠান আপনার ভবিষ্যৎ ক্যারিয়ার গড়তে চান আপনার জীবনকে সাজাতে চান তাহলে অবশ্যই আজকের এই ওয়েব ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি বিস্তারিত ভালোভাবে একবার পড়ে দেখুন । আপনি যদি এই চাকরির জন্য যোগ্যতাসম্পন্ন হন তাহলে অবশ্যই আবেদন করে খুব তাড়াতাড়ি এবং আপনার বন্ধু-বান্ধব এবং পরিচিতজনদের মাঝে এই চাকরির সারকুলার টি শেয়ার করে দিন যাতে তারা দেখে যদি তারা যোগ্য হয় তাহলে তারাও আবেদন করতে পারবে ।


ওয়েভ ফাউন্ডেশন  এনজিও তে চাকরির আবেদন করবেন যেভাবে :- 

ওয়েভ ফাউন্ডেশন  এনজিও তে আবেদন প্রক্রিয়া খুবই সহজ আপনি আপনার সিভি এবং মোবাইল নাম্বার এবং আপনার সমস্ত শিক্ষাগতযোগ্যতার জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং 3 কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি ১৮ এপ্রিল  2022 এর আগে পাঠিয়ে দিন । অথবা আপনি ওয়েভ ফাউন্ডেশন  এনজিও তে তাদের নিয়োগ বিজ্ঞপ্তিতে যেভাবে বিস্তারিত বলা আছে ঠিক সেইভাবে দেখি আবেদনপত্রটি নিজ দায়িত্বে পাঠিয়ে দিন ।




ওয়েভ ফাউন্ডেশন  এনজিও তে চাকরির ভাইভা যে ধরনের হয়ে থাকে তা জেনে নিন :-

ওয়েভ ফাউন্ডেশন এনজিও প্রতিষ্ঠান বাংলাদেশের একটি স্বনামধন্য এনজিও প্রতিষ্ঠান গুলোর মধ্যে অন্যতম প্রতিষ্ঠান । তারা তাদের অধীনে কর্মকর্তা এবং কর্মচারীদের কে বিশেষভাবে সুবিধা দিয়ে থাকে । আপনি যদি তাদের প্রতিষ্ঠানে চাকরি করতে চান তাহলে নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত আপনার যদি শিক্ষাগত যোগ্যতা এবং আপনার অভিজ্ঞতা যদি ভালো হয় ভালো থাকে তাহলে আপনি গ্রহণযোগ্য হবেন । 



আপনাকে তারা ভাইভাতে এনজিও বিষয়ক কিছু সাধারণ প্রশ্ন করবে এবং তাদের প্রতিষ্ঠান বিষয়ে কিছু খুঁটিনাটি বিষয় আপনাকে প্রশ্ন করবে । আপনার যদি সাধারন কিছু জ্ঞান থাকে এবং কিছুটা প্রস্তুতি থাকে চাকরির পরীক্ষার জন্য তাহলে কিন্তু আপনি খুব সহজেই এই ভাইভা ফেস করতে পারবেন এবং আপনি একটি চাকরি পেতে পারবেন আশা করি ।



চাকরির বিজ্ঞপ্তি খুব ভালোভাবে বিস্তারিত দেখুন এবং সে অনুযায়ী আবেদন করেন


আরো পড়ুন  মারিয়া  আক্তার (উর্মি ) জন্য প্রবাসী পাত্র চাই ,পাত্রী সম্পকে বিস্তারিত দেখুন

Post a Comment

0 Comments