Header Ads Widget

KGF Chapter 2 (2022) Full Movie Download Hindi || KGF Chapter 2 Full Movie Download link || KGF Chapter 2 Full Movie Download site



KGF Chapter 2 (2022) Full Movie Download Hindi Dual Audio720 HD

 সিনেমাপ্রেমী দর্শকের অনেকদিন ধরে এই সিনেমাটির জন্য অপেক্ষায় ছিলেন | মানুষদের অনেক দিন অপেক্ষার পহর ঘটিয়ে এই সিনেমাটি গত 14 এপ্রিল ২০২২  তারিখ রিলিজ হয়েছে কারণ বেশিরভাগ লোকে দক্ষিণ ভারতীয় সিনেমা গুলিকে অনেক বেশি পছন্দ করে থাকে এবং সেখানকার নতুন নতুন সিনেমা পেলেই মানুষ সব দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ে । তো আপনাদের কথা আপনাদের আগ্রহ এর উপর বিবেচনা করে মূলত কেজিএফ চ্যাপটার টু এ সিনেমাটি রিলিজ হয়েছে । আমরা যেহেতু বাংলাদেশের বাস করছি তাই এ সিনেমাটি আমরা সরাসরি সিনেমা হলে গিয়ে দেখার সৌভাগ্য হচ্ছে না তাই দেখার জন্য আমাদের বিকল্প পদ্ধতি ব্যবহার করতে হবে । আমরা হয়তো অনেকে সিনেমাটি গুগলে সার্চ করছি দেখার জন্য কিন্তু আমরা হয়তো অনেকেই সিনেমাটি খুঁজে পাচ্ছিনা আজকে আমি এই পোষ্টের মাধ্যমে সিনেমা নিয়ে আলোচনা করব এবং কিভাবে ডাউনলোড করে দেখতে পারবেন সে বিষয়ে আলোচনা করব । 



একটা কথাই বলবো পুরো মুভিই ছিলো এক কথায় অসাধারণ। K.G.F  চ্যাপ্টার ১ এর থেকেও দুর্দান্ত ছিলো  K.G.F  চ্যাপ্টার ২ মুভিটি। প্রশান্ত নীল যে কোন লেভেলের পরিচালক তা এই K.G.F  চ্যাপ্টার ২ মুভি না দেখলে আপনি আন্দাজও করতে পারবেন না। 

K.G.F  চ্যাপ্টার ২ ট্রেইলার আর টিজারে যা দেখানো হয়েছে সেটা মূলত ১%! বাকি ৯৯% খেলা বাকি ছিলো সিনেমা হলে ব্লাস্টের জন্য! এই K.G.F  চ্যাপ্টার ২ মুভি একবার দেখে মন ভরছে না আমার। রিভিউ লিখে আবার দেখতে বসবো মুভিটি। 

K.G.F  চ্যাপ্টার ২ এর নেগেটিভ দিক একটাই! আর তা হচ্ছে এই K.G.F  চ্যাপ্টার ২ মুভির কোনোই নেগেটিভ দিক নেই। বিশ্বাস করেন! গল্প, কাহিনী, অভিনয় আর প্রেজেন্টেশন সবদিক দিয়েই সবাই ১০০/১০০ পারফরম্যান্স করেছেন K.G.F  চ্যাপ্টার ২ এ ।  

RRR দেখেও রিভিউ দেইনি আমি। কারণ অতটা ভালো লাগেনি আমার কাছে । কিন্তু K.G.F  চ্যাপ্টার ২ প্রত্যাশার সর্বোচ্চ সীমা অতিক্রম করে ফেলেছে। যা আশা করেছিলাম তার থেকে অনেক বেশিই পেয়েছি। 

পুরো K.G.F  চ্যাপ্টার ২ মুভিই ছিলো একটা goosebump! এক কথায় অসাধারণ! 

রেটিং ১০/১০ ।




KGF Chapter 2 (2022) Full Movie Download Hindi Dual Audio720 HD

এ সিনেমাটি মূলত কেজিএফ চ্যাপটার ওয়ান এর দ্বিতীয় অংশ কেজিএফ চ্যাপটার টু । কেজিএফ চ্যাপটার ওয়ান এর ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার পরে পরিচালক প্রশান্ত নীল দ্বিতীয় কেজিএফ চ্যাপটার টু অংশটি তৈরি করেন এবং অবশেষে সব বাধা বিপত্তি কাটিয়ে 14 এপ্রিল 2022 এ সিনেমাটি মুক্তি পায় । কেজিএফ চ্যাপটার টু মূলত একটি ভারতীয় দক্ষিণ সিনেমা এটি তামিল হিন্দি তেলেগু অন্যান্য অনেক ভাষায় মুক্তি পেয়েছে গোটা ভারত জুড়ে ।কেজিএফ চ্যাপটার টু ফুল মুভি প্রধান সুপারস্টার যশ এবং সুপারস্টার সঞ্জয় দত্ত একটি বড় ভূমিকা পালন করেছে তারা তাই তাদের কারণেই মূলত অ্যাকশনধর্মী সিনেমাটি প্রথম পর পর আবারও দ্বিতীয় পর্বেও তারচেয়েও বেশি হিট হতে চলেছে ।এই সিনেমা সুপারস্টার নায়ক ইয়াশ কে একজন আন্ডারওয়ার্ল্ড ডন হিসেবে উপস্থাপন করা হয়েছে ।

KGF Chapter 2 (2022) Full Movie Download Hindi Dual Audio720 HD 



যেহতো এই সিনেমাটি আমাদের দেশীয় সিনেমাহলে রেলীজ হয়নাই যেহেতু আমাদের এই সিনেমাটি দেখার জন্য বিকল্প পদ্ধতি ব্যবহার করতে হবে ।আমরা যারা নিয়মিত সিনেমা দেখি আমরা হয়তো অনেকেই OTT প্ল্যাটফর্মের সাথে পরিচিত তাই আমরা চাইলেই OTT  প্ল্যাটফর্ম এর মাধ্যমে এ সিনেমাটি দেখতে পাবো খুব সহজে amazon,prime,netflix,hotstar,mx player | যারা এই সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে আছেন তারা একটি  OTT  প্ল্যাটফর্ম এরমাধ্যম ব্যবহার করে কিন্তু খুব সহজেই সিনেমাটি উপভোগ করতে পারবেন |


 OTT  প্ল্যাটফর্ম এরব্যথিত আমাদের দেশে কিছু প্রাইভেট ওয়েবসাইট আছে যেখানে গেলে আমরা বিভিন্ন ধরনের সিনেমা পেয়ে থাকি এবং আমরা সেই ওয়েবসাইট গুলো থেকে সিনেমাগুলো ডাউনলোড করে থাকি |এটা আপনার একটা গুরুত্বপূর্ণ বিষয় যে এই ধরনের প্রাইভেট ওয়েবসাইটগুলো থেকে সিনেমা ডাউনলোড করা কিন্তু একদম নিরাপদ নয় |কারণ সেখান থেকে সিনেমা ডাউনলোড করতে গেলে ডাউনলোড প্রক্রিয়াটা অনেক জটিল একটা পেজ পার হতে হয় এবং প্রত্যেক কিছু কিছু আপনার তথ্য এলাও করতে হয় যা কারণে আপনার সিস্টেম আপনার মোবাইল আপনার ল্যাপটপ যেকোনো মুহূর্তে হ্যাকিংয়ের শিকার হতে পারে । আরেকটা যেটা দেশের আইনে কপিরাইট সিনেমা গুলো দেখা অনেকটাই দণ্ডনীয় অপরাধ ।


একজন চলচ্চিত্র নির্মাতা অনেক কষ্টের মাধ্যমে অনেক পরিশ্রমের মাধ্যমে অনেক টাকার মাধ্যমে একটি সিনেমা নির্মাণ করে এবং সেখানে শত শত মানুষের পরিশ্রম লাগে কোটি কোটি টাকা খরচ হয় তারপর সিনেমাটি রিলিজ হয় । আমরা দেখতে পারি এখন আমরা যদি না দেখি তাহলে কিন্তু নতুন নতুন ভালো ভালো সিনেমা বানানো হবে না যার ফলে আমরা ভবিষ্যতে ভালো মানের কোন ছবি দেখতে পাবো না।


KGF Chapter 2 (2022) Full Movie Download Hindi Dual Audio720 HD

তো আপনারা যারা এ ধরনের ওয়েবসাইট থেকে সিনেমা ডাউনলোড করে দেখতে চান তারা চাইলেই নিম্নে কয়েকটি ওয়েবসাইটের নাম বলতেছি সেখান থেকে আপনারা সিনেমা টি ডাউনলোড করে দেখতে পারবেন ।

move downlord site link : https://mlwbd.top/movie/k-g-f-chapter-2-2022/

এই লিংক থেকে ঢুকে আপনারা সিনেমাটি খুব সুন্দর ভাবে ডাউনলোড করতে পারবেন এবং দেখতে পারবেন

Post a Comment

0 Comments