Header Ads Widget

৬৬০ টি পদে গ্রাম উন্নয়ন কর্ম (গাক) বিশাল নিয়োগবিজ্ঞপ্তি 2022 প্রকাশিত Village Development Work (GUK ) NEW JOB CIRCULAR 2022

৬৬০ টি পদে গ্রাম উন্নয়ন কর্ম (গাক) বিশাল নিয়োগবিজ্ঞপ্তি 2022 প্রকাশিত


গ্রাম উন্নয়ন কর্ম-গাক GUK বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত


 গ্রাম উন্নয়ন কর্ম-গাক বাংলাদেশের একটি স্বনামধন্য  এনজিও প্রতিষ্ঠান ।এই প্রতিষ্ঠান মূলত বাংলাদেশের দরিদ্র ছিন্নমূল অসহায় মানুষদের ক্ষুদ্র ঋণ প্রদানের মাধ্যমে তাদের বৃহৎ পরিসরে এই কার্যক্রম পরিচালনা করে আসতেছে ।


তারা দেশের বিভিন্ন প্রান্তরে  জেলা এবং উপজেলা পর্যায়ে শহর গ্রাম অঞ্চলের সর্বস্তরের জনগণ তাদের ঋণ কার্যক্রম পরিচালনা করে আসছে । সম্প্রতি সময়ে তাদের এই কার্যক্রমকে আরো বৃহৎ আকারের পরিচালনা করার জন্য কিছু জনবল নিয়োগের প্রয়োজন তার ভিত্তিতেই গ্রাম উন্নয়ন কর্ম-গাক বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে হাজির হয়েছে । আপনি যদি একজন চাকরিপ্রার্থী হয়ে থাকেন আপনার যদি এনজিও প্রতিষ্ঠান চাকরি করার ইচ্ছা থাকে তাহলে এই সার্কুলারটি শুধুমাত্র আপনার জন্য কারন তারা অনেকদিন পরে বিশাল একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে ।  আপনি চাইলেই এই প্রতিষ্ঠান আবেদন করার মাধ্যমে পরীক্ষায় অংশগ্রহণ করার মাধ্যমে আপনিও একজন প্রতিষ্ঠিত এনজিও কর্মী হিসেবে চাকরি জীবন শুরু করতে পারেন । তাই এই পোস্টটি আপনি একবার বিস্তারিত পড়বেন এবং সেই অনুযায়ী আবেদন  করবেন ।



সাম্প্রতিক সময়ে এই গ্রাম উন্নয়ন কর্ম-গাক এনজিও প্রতিষ্ঠান 660 টি পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে হাজির হয়েছেন । এটা তো অনেক বড় একটি নিয়োগ বিজ্ঞপ্তি তাই এখানে অনেক বেকার ছেলে মেয়েদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে তাই যে সমস্ত ভাইয়েরা এবং বোনেরা বেকার জীবন যাপন করছে তারা এই সুযোগটি গ্রহণ করতে পারেন আপনার বেকার জীবনের সমাপ্তি ঘটানোর জন্য । 

গ্রাম উন্নয়ন কর্ম-গাক GUK বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত


1993 সালে যমুনার নদীর তীরে 30 জন শিশুর সাথে গ্রাম উন্নয়ন কর্ম-গাক GUK-এর যাত্রা শুরু হয়েছিল যারা তাদের উন্নত ভবিষ্যতের স্বপ্ন নিয়ে GUK-এর অনানুষ্ঠানিক শিক্ষা কেন্দ্রে মিলিত হয়েছিল। 


এভাবেই  ২৭ বছর আগে খুব ছোট পরিসরে GUK শুরু করি, কিন্তু অত্যন্ত উচ্চাভিলাষী দৃষ্টিভঙ্গি নিয়ে - দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার একটি স্বপ্ন, এমন একটি দেশ যেখানে প্রায় অর্ধেক জনসংখ্যা দারিদ্র্যসীমার নিচে বাস করে। এখন, আমরা সারা দেশে ছড়িয়ে থাকা অর্ধ মিলিয়নেরও বেশি সদস্যের একটি পরিবারে আছি, স্বপ্নকে বাস্তবে পরিণত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি। গ্রাম উন্নয়ন কর্ম-গাক  GUK-তে, আমরা বিশ্বাস করি যে পরিবার হল সমস্ত উন্নয়ন কর্মকাণ্ডের কেন্দ্রবিন্দু এবং সেই অনুযায়ী আমাদের হস্তক্ষেপগুলি ডিজাইন করেছি। স্বাস্থ্য একটি জাতির সকল সুখ ও সমৃদ্ধির মূল বলে বিবেচনা করে,গ্রাম উন্নয়ন কর্ম-গাক  GUK এর সুবিধাভোগীদের জন্য স্বাস্থ্যসেবা পরিষেবাকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয় যাতে তাদের বৈচিত্র্যময় অর্থনৈতিক কর্মকাণ্ড পরিচালনার জন্য শারীরিক ও মানসিকভাবে উপযুক্ত করে তোলা যায়। আমরা সাধারণ স্বাস্থ্যসেবা, মা ও শিশু স্বাস্থ্যসেবা, কিশোর-কিশোরী প্রজনন স্বাস্থ্যসেবা, নিরাপদ মাতৃত্ব, অপ্রয়োজনীয় অন্ধত্ব প্রতিরোধ ও নিয়ন্ত্রণ গ্রাম উন্নয়ন কর্ম-গাক GUK চক্ষু হাসপাতালের মাধ্যমে, নিরাপদ পানি ও স্যানিটেশন, পুষ্টি প্রচার, মানসম্পন্ন শিক্ষা এবং সর্বোত্তম জন্য প্রয়োজন ভিত্তিক দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের মাধ্যমে সেবা প্রদান করছি। 



গ্রাম উন্নয়ন কর্ম-গাক GUK বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত

এই প্রতিষ্ঠানের মাধ্যমে অনেক বেকার ছেলে মেয়েদের কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে তারা অধীর আগ্রহ নিয়ে এই প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাচ্ছে তাই আপনিও যদি প্রতিষ্ঠানের একজন সদস্য হতে চান তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তি আপনার জন্য  


আপনি যদি এনজিও প্রতিষ্ঠান চাকরি করে আপনার ক্যারিয়ারের কে সুন্দর করতে চান তাহলে অবশ্যই এই বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি শুধুমাত্র আপনার জন্য ।যেহেতু এটা বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি তাই সার্কুলারটি দেখে  আবেদন করে ফেললেন এবং পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে থাকুন একটি ভালো পরীক্ষা একটি ভালো ইন্টারভিউ আপনাকে পৌঁছে দিবে আপনার কাঙ্খিত সাফল্যের দিকে তাই আর দেরি না করে আজ থেকেই পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে থাকুন ।



নিয়মিত চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে চান তারা আমাদের ফেসবুক পেজ কে ফলো করে রাখুন । কারন আমরা বিভিন্ন ধরনের সরকারি বিভিন্ন ধরনের বেসরকারি ব্যাংক এনজিও প্রতিষ্ঠান সহ বিভিন্ন ধরনের চাকরির বিজ্ঞপ্তি নিয়ে আলোচনা করে থাকি ।  নতুন নতুন চাকরির বিজ্ঞপ্তি দেওয়া হয় তাই আমাদের রাজশাহী নিউজ টোয়েন্টিফোর ডটকম ফেসবুক পেজ থেকে ফলো করে রাখুন যেন কোনো নতুন চাকরির সার্কুলার আপনারা মিস না করেন ।

Post a Comment

0 Comments