Header Ads Widget

বিপাশা কবির পলির জন্য পাত্র চাই ,বিয়ে করতে চাইলে পাত্রী সম্পর্কে বিস্তারিত দেখুন

বিপাশা কবির পলির জন্য পাত্র চাই



 বিসমিল্লাহির রাহমানির রাহিম!
আপনার ওপর শান্তি বর্ষিত হোক,


পাত্রীর  তথ্য:

পাত্রীর নাম: বিপাশা কবির পলি 

পাত্রীর  বয়স ২৬ বছর

পাত্রীর জন্ম সাল: ১৯৯৬ 

পাত্রীর  উচ্চতা: ৫'৪

পাত্রীর  ওজন: ৫৫কেজি 

পাত্রীর  ধর্মঃ ইসলাম

পাত্রীর  শরীরের রঙ : ফর্সা

পাত্রীর  বৈবাহিক অবস্থা : অবিবাহিত । 

পাত্রীর বাড়ি: রংপুর 

পাত্রীর  বর্তমান ঠিকানাঃ ঢাকা, মিরপুর ।


পাত্রীর  শিক্ষাগত যোগ্যতা:

পাত্রীর  SSC পাশের বছর ২০১২ সালে 

পাত্রীর  HSC পাশের বছর ২০১৪সালে 

পাত্রীর অনার্স (ব্যবস্থাপনা) পাশের বছর ২০২০ সালে 

পাত্রীর মাস্টার্স (ব্যবস্থাপনা) পাশের বছর ২০২১ সালে 


🔹️ পাত্রীর বিষয়ে আরো  বিস্তারিত জানুন :-

•পাত্রীর  বয়স ২৬ বছর। তিনি রংপরের পীরগঞ্জে  জন্মগ্রহণ করেন এবং ঢাকাই তার স্থায়ী বাসভবনে চলে যাওয়ার আগে ৩ বছর বয়স পর্যন্ত সেখানে বসবাস করেন যেখানে তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস স্টাডিজে এইচএসসি এবং এসএসসির পাশাপাশি (ব্যবস্থাপনা) স্নাতক এবং স্নাতকোত্তর সম্পন্ন করেন।



• পাত্রী একজন নিবেদিত প্রাণ মুসলমান পরিবারের সন্তান । পাত্রী  ধর্মীয়ভাবে ইসলামের দিকনির্দেশনা অনুশীলন করেন এবং সঠিক ও অন্যায় সম্পর্কে দৃঢ় ধারণা রাখেন। পাত্রী  অত্যন্ত পরিবার-ভিত্তিক, অভিযোজন-যোগ্য এবং ভাল ভারসাম্যপূর্ণ ভমিকা রাখে ।পাত্রী একজন উদার চরিত্রের পাশাপাশি বন্ধুত্বপূর্ণ ব্যক্তির সাথে স্মার্ট এবং বিচক্ষণ |


• পাত্রীর  পরিবার সুপ্রতিষ্ঠিত এবং আর্থিকভাবে খুবই স্বচ্ছন্দ। পাত্রীর  বাবা হামিদুর রহমান (৫৪) একজন সনামধন্য প্রতিষ্ঠিত কাপড়  ব্যবসায়ী (ঢাকা মিরপুরে   বিনিয়োগকারী) এবং তার মা একজন রাশেদা বেগম (৪৮)গৃহিণী। পাত্রীর ছোট ভাই হাফিজুর রহমান  (২৪) যিনি  এমবিএ করছেন ঢাকা কলেজ এ এবং পাত্রীর  বড় ভাইও বাবার সাথে পারিবারিক ব্যবসার সাথে জড়িত একজন সনামধন্য  ব্যবসায়ী। তাদের পরিবারটি প্রয়োজন অনুসারে ঢাকা  এবংরংপুরের  মধ্যে ঘুরে বেড়ায়। তারা ঢাকায়  তাদের নিজস্ব জমিতে বসবাস করলেও রংপুরের  অন্যত্রও তাদের একাধিক সম্পত্তি রয়েছে।


🔹️ পাত্রীর বিষয়ে আরো  বিস্তারিত জানুন :-

পাত্রী  একটি রক্ষণশীল ইসলামী পরিবারে বেড়ে উঠেছে এবং ইসলামের নির্দেশনা অনুযায়ী পাত্রী তার জীবন পরিচালনায় বিশ্বাসী। পাত্রী হালাল আয়ের তাৎপর্যের উপর জোর দেন তা নির্বিশেষে উপার্জনের পরিমাণ নির্বিশেষে এবং সততার প্রশংসা করেন। পাত্রী সর্বশক্তিমান এর আদেশ মতো জীবনযাপনে বিশ্বাস করেন। পাত্রী তার পরিবার কে  গভীরভাবে বোঝেন এবং মূল্য দেন, আমরা বিশ্বাস করি যে তিনি একজন চমৎকার পুত্রবধূ হবেন। পাত্রী এই বিষয়টির দিকে মনোনিবেশ করেন যে বিয়ে শুধুমাত্র দুই ব্যক্তির মধ্যে নয় এবং বিয়েকে দুটি পরিবারের মধ্যে একটি শক্তিশালী সম্পর্ক গড়ে তোলার সুযোগ হিসেবে দেখেন।


আমরা বিশ্বাস করি যে আপনি যেই হোন না কেন, আপনি যদি তার ভবিষ্যত স্বামী হতে আশীর্বাদ পান তবে আপনি কেবল একটি অবিশ্বাস্যভাবে প্রেমময় অংশীদারই পাবেন না কিন্তু একটি খুব সহায়ক এবং যত্নশীল বৌ এবং পরিবার পাবেন। আপনি শুধু তাদের জামাই হবে না। আপনি হবেন একটি ভাই, আপনি হবেন একটি পুত্র, আপনি হবেন একটি বন্ধু এবং অবশ্যই, আপনি হবেন একটি স্বামী হবে.।


🔹️ পাত্রীর পরিবার যেমন জামাই  পাত্রীর জন্য  প্রত্যাশা করছে : -

পাত্রী র জন্য পাত্রীর পরিবার এমন কাউকে খুঁজছেন যিনি হবেন অবিবাহিত এবং ২৮/৩২ বছরের বেশি বয়সী নয় । পাত্রীর পরিবার  এমন একজন জামাই খুঁজছেন যিনি হবেন ইসলামে বিশ্বাসী, যিনি একজন ভাল মুসলিম হওয়ার জন্য প্রতিদিন চেষ্টা করছেন এবং দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে তার এবং সম্ভাব্য বৌ এর মধ্যে মূল্যবোধের সমন্বয়ই কেবল বিবাহকে শক্তিশালী করতে পারে।



পাত্রের আর্থিক অবস্থান পাত্রীর পরিবারের জন্য  জন্য প্রধান উদ্বেগের বিষয় নয় বরং তিনি সম্ভাব্য জামাইকে  একজন ভাল আত্মা এবং একজন নৈতিক ব্যক্তি যিনি নিজের থেকে যুক্তিসঙ্গতভাবে শালীন জীবন পরিচালনা করতে সক্ষম হওয়ার উপর জোর দেন। শারীরিক চেহারার দিক থেকে, নববধূ নমনীয় তবে যুক্তিসঙ্গতভাবে শক্তিশালী একাডেমিক ব্যাকগ্রাউন্ড সহ এমন কাউকে খুঁজছেন যিনি খুব কম তার স্নাতক শেষ করেছেন। এমনকি পেশার ক্ষেত্রেও নমনীয়তা থাকে যতক্ষণ না আয় হালাল হয় এবং উভয় পক্ষের মধ্যে সামঞ্জস্য থাকে।


অতএব, যদি আপনি দৃঢ়ভাবে নববধূ সম্পর্কে মনে করেন, সাহসী হন এবং অবিলম্বে আপনার বায়োডাটা পাঠাতে দ্বিধা করবেন না!


জাযাক আল্লাহ খায়ের এবং আল্লাহ আমাদের সকলকে উত্তম দান করুন।

Post a Comment

0 Comments