Header Ads Widget

Mission Extreme HD Full Movie Downlord 2021| মিশন এক্সট্রিম ফুল মুভি ২০২১

 Mission Extreme HD Full Movie 2021| মিশন এক্সট্রিম ফুল মুভি ২০২১।



Mission Extreme 2021 Full Bangladeshi new movie Reveiw| মিশন এক্সট্রিম ফুল মুভি ডাউনলোড |

আজাদুর,Rajshahir News24 :-  নতন সিনেমা  মিশন এক্সট্রিম  ২০২১ আরফিন শুভর ফুল বাংলা মুভি ডাউনলোড করুন - Mission Extreme Full HD Bangla movie এই মুভি টা বাংলাদেশের ইতিহাসে সেরা একটি মুভি । এই সিনেমাটি সিনেমা হলে দেখতে আরো বেশি মজা লাগে । এই সিনেমা টি এই মাসের ৩ তারিখে  মুক্তি পেয়েছে সারা দেশ ব্যাপি । সারা দেশ জোরে অনেক সিনেমা হলে এই মুভিটি চলছে । 



এই সিনেমা তৈরি  করতে অনেক সময় এবং টাকা খরুচ করেছে । তাই এই মুভি দেখার জন্য আমাদের সঠিক প্লাটফর্ম বা সিনেমা হল বেচে নিতে হবে যেখানে এই মুভি টা  মুক্তি পাওয়ার কথা রয়েছে। আমরা যদি ফ্রি ফ্রি তে এই ধরণের মুভি দেখার চিন্তা করি ,তাহলে কিন্তু এই ধরণের ভালো মুভি আমার আর দেখতে পাবো না । তাই আমরা সবাই সিনেমা হলে গিয়ে এই মুভিটা দেখবো আমরা সবাই মিলে ।


সিনেমাটি আমি নিজে হলে গিয়ে দেখছি ,তাই বলছি এই সিনেমাটি অনেক সুন্দর ,এই সিনেমাটি দেখলে হলিউডের সিনেমা দেখার একটা ফিলিং পাবেন সবাই ।


 2021 সালে মিশন এক্সট্রিম বাংলাদেশী একটি নতুন সিনেমা:

মিশন এক্সট্রিম একটি পরিপন্ন বাংলাদেশী অ্যাকশন সিনেমা  যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নায়ক আরিফিন শুভ,এবং নায়িকা  হিসাবে রয়েছে জান্নাতুল ফেরদৌস ঐশী,এবং  সাদিয়া আন্দালিব নাবিলা এবং খল নায়ক হিসাবে রয়েছেন তারকা খ্যাততাসকিন রহমান। 


এই ছবিটি মিস বাংলাদেশ খ্যাত তারকা নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশীর প্রথম ছবি মিশন এক্সট্রিম। এই ছবিটি প্রাথমিকভাবে 2020 সালে ঈদ-উল-ফিতর উপলক্ষে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু COVID-19 মহামারীর কারণে তা স্থগিত করা হয়েছিল। বর্তমানে এই সিনেমাটি ২০২১ সালের ডিসেম্বরের ৩ তারিখে সারাদেশেই এক যোগে মুক্তি দেওয়া হয় ।



 

এই সিনেমা তে যারা যারা অভিনয় করেছেন তারা হলেন ।


Cast 

হিরো : Arifin Shuvoo as Nabid Al Shahriar


হেরোইন : Jannatul Ferdous Oishee


ভিলেন :Taskeen Rahman


সাইড  হেরোইন :Sadia Andalib Nabila


অনন্য :Sumit Sen Gupta


অনন্য : Raisul Islam Asad


অনন্য :Fazlur Rahman Babu


অনন্য :Iresh Zaker


অনন্য :Shahiduzzaman Selim


অনন্য :Shatabdi Wadud


অনন্য :Manoj Kumar Pramanik


অনন্য :Maznun Mizan


অনন্য :Misha Sawdagor


অনন্য :Aref Syed


অনন্য :Khalid Hasan Rumi


এই সিনেমাটি আমরা ফ্রি তে দেখতে চাইলে অনেক অপেক্ষা করতে হবে ,কারণ এই সিনেমাটি পাইরেছি  হওয়ার সম্ভবনা একেবারেই নেই । তাই আমরা সবাই সিনেমা হলে গিয়ে এই মুভিটি দেখবো । 

Post a Comment

0 Comments