Header Ads Widget

তৌহিদ আফ্রিদির ইউটিউব থেকে মাসে ইনকাম কত টাকা দেখুন | Towhid Afridi's monthly income from YouTube

 

তৌহিদ আফ্রিদির ইউটিউব থেকে মাসে ইনকাম কত টাকা দেখুন |  Towhid Afridi's monthly income from YouTube


তৌহিদ আফ্রিদিকে চিনেন না এমন মানুষ বাংলাদেশের খুব কমই আছে ।বিশেষ করে যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম, সবাই কিন্তু তৌহিদ আফ্রিকে চেনেন । তৌহিদ আফ্রিদি বাংলাদেশের জনপ্রিয় একজন ইউটিউবার । তৌহিদ আফ্রিদি এককভাবে বাংলাদেশের মধ্যে ১ নম্বর ইউটিউবার । বর্তমান সময়ে তৌহিদ আফ্রিদির ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ৫৬ লক্ষ ৭০  হাজার । তৌহিদ আফ্রিদির আরো একটি পরিচয় আছে সেটা হল তিনি মাই টিভি চ্যানেলের চেয়ারম্যান ।


তৌহিদ আফ্রীদের যারা ভক্ত তারা দেখেন যে তৌহিদ আফ্রিদি খুব উচ্চ লেভেলের একটা জীবন যাপন করেন । তার এই উচ্চ লেভেলের একটা জীবন যাপন  করার জন্য অনেক টাকার প্রয়োজন কিন্তু তৌহিদ আফ্রিদি কি  তার বাবার টাকায় এ ধরনের জীবন যাপন করেন না তার নিজের ইনকামের টাকায় এ ধরনের জীবন যাপন করেন । তৌহিদ আফ্রিদির অনেক ভক্ত সাধারন রয়েছে অনেকের মনে জানার আগ্রহ যে তৌহিদ আফ্রিদি ইউটিউব থেকে মাসে কত টাকা ইনকাম করেন । আজকের এই পোস্টের মাধ্যমে আমরা আপনাদেরকে জানানোর চেষ্টা করব তৌহিদ আফ্রিদি ইউটিউব থেকে ২০২৩ সালে মাসে কত টাকা ইনকাম করে ।।


ইউটিউবে যারা সফলতা লাভ করেছে ভালো ভালো ভিডিও তৈরি করে তারা প্রত্যেকেই কিন্তু ইউটিউব থেকে মাসে অনেক পরিমাণ টাকা ইনকাম করে । আপনিও চাইলে আপনিও ইউটিউব থেকে টাকা ইনকাম করতে পারবেন। তাহলে চলুন আমরা জেনে আসি তৌহিদ আফ্রিদি ইউটিউব থেকে আসে কত টাকা ইনকাম করে ।


***তৌহিদ আফ্রিদির ইউটিউব যাত্রা :- 

তৌহিদ আফ্রিদি ২০১৫ সালের ফেব্রুয়ারি মাসের ৩ তারিখে সর্বপ্রথম youtube চ্যানেল তৈরি করেন এবং তারপর থেকে তিনি সেখানে ভিডিও আপলোড করা শুরু করেন । তৌহিদ আফ্রিদি তার চ্যানেলে পর্যন্ত ১৯৫টি ভিডিও আপলোড করেছে ।| তার এই  দীর্ঘ সাত বছর ইউটিউবিং ক্যারিয়ারে বর্তমানে সময়ে তার সাবস্ক্রাইবারের সংখ্যা ৫৬ লাখ ৭০ হাজার যা বাংলাদেশের হিসেবে নাম্বার ওয়ান  তৌহিদ আফ্রিদি ।







***তোহিদ আফ্রিদি ইউটিউব থেকে মাসে কত টাকা ইনকাম করে :- 

তৌহিদ আফ্রিদির ইউটিউব চ্যানেলে প্রতিমাসে তিন থেকে চার মিলিয়ন ভিউজ হয়ে থাকে এবং সেই ভিউজ থেকে তৌহিদ আফ্রিদি ইউটিউব থেকে মাসে ইনকাম করেন প্রায় ৭ থেকে ৮ লাখ টাকা । যে ব্যক্তি নিজে প্রতি মাসে৭ থেকে ৮ লাখ টাকা ইনকাম করতে পারে তার অবশ্যই বাবার টাকা নিয়ে ফুটানি করার দরকার হয় না ।তৌহিদ আফ্রীদি তার নিজের ইনকামের টাকা দিয়ে নিজেই এমন উচ্চ জীবন যাপন করতে পারে ।


যে কোনো বিষয়ে তথ্য জানার থাকলে আমাদের কে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন ।আমরা চেষ্টা করবো আপনাদের প্রশ্নগুলোর উত্তর দেওয়ার ইনশাআল্লাহ  ।

Post a Comment

0 Comments