Header Ads Widget

Saif Story ইউটিউব চ্যানেল থেকে মাসে কত টাকা ইনকাম করে দেখুন | Saif Story income YouTube channel

 



সাইফ স্টোরি  বাংলাদেশের একজন জনপ্রিয় ইউটিউব চ্যানেল । এই চ্যানেলের ওনারের নাম হচ্ছে সাইফুল ভাই যিনি এ চ্যানেলটা পরিচালনা করেন এবং চ্যানেলে ভিডিও আপলোড করে থাকেন । সাইফুল ভাই মূলত ইসলামিক এবং শিক্ষামূলক ভিডিও তৈরি করে থাকেন সাইফুল ভাইয়ের ভিডিও গুলো খুবই জনপ্রিয় আমি নিজেও একজন সাইফুল ভাইয়ের খুবই ভক্ত । তার চ্যানেলের প্রত্যেকটা ভিডিও আমি দেখি সাইফুল ভাইয়ের প্রত্যেকটা ভিডিও শিক্ষামূলক ভিডিও যা খুবই ভালো লাগে । আমরা  তার চ্যানেলের ভিডিও গুলো দেখে অনেক কিছু শিখতে পারি অনেক কিছু জানতে পারি অনেক বিষয় সম্পর্কে আমরা ধারণা পেয়ে থাকি । এক কথায় বলতে গেলে তার প্রত্যেকটা ভিডিওই অসাধারণ এবং তার কথা বলার স্টাইল খুবই সুন্দর । সাইফুল ভাই ইউটিউব এর পাশাপাশি  তার বাড়িতে বিশাল গরুর খামার রয়েছে তিনি গরুর খামারে দেখাশোনা করেন । 



ইসলামিক এবং শিক্ষামূলক ভিডিও বানিয়ে  ইউটিউবের সফলতা লাভ করা যায় এটা যদি আমরা সাইফুল ভাই কে  না দেখতাম তাহলে হয়তো জানতে পারতাম না । কারণ বর্তমান সময়ে অনেকেই বিভিন্ন ধরনের ভিডিও বানিয়ে ভাইরাল হচ্ছে কিন্তু সাইফুল ভাই ইসলামিক এবং শিক্ষামূলক ভিডিও বানিয়ে একজন স্বনামধন্য ইউটিউবার দেড়  তালিকায়  নাম উঠেছেন এর জন্য অবশ্যই তিনি প্রশংসার দাবিদার ।


সাইফ স্টোরি চ্যানেলের যারা ভক্ত রয়েছেন তাদের অনেকেরই জানার আগ্রহ যে আসলে সাইফ স্টরি  এই চ্যানেল থেকে সাইফুল ভাই youtube থেকে মাসে কত টাকা ইনকাম করে ।কারণ তার ভিডিওতে অনেক ভিউজ হয় তো অবশ্যই সে অনেক টাকা ইনকাম করে । আজকের পোস্টের মাধ্যমে আমরা আমাদের সাথে আলোচনা করব যে সাইফুল ভাই তার সাইফ স্টোরি চ্যানেল থেকে মাসে কত টাকা ইনকাম করে ।




***সাইফ স্টোরি  ইউটিউব যাত্রা  :- 

সাইফুল ভাই ২০২১ সালের জুন মাসের ৯ তারিখে তার সাইফ স্টোরি  নামের চ্যানেলটি খুলে এবং তারপর সেইখানে ভিডিও আপলোড করা শুরু করে । তিনি এ পর্যন্ত তার এই চ্যানেলে ৩৫৩ টি ভিডিও আপলোড করেছে বর্তমান সময়ে তার সাবস্ক্রাইবারের সংখ্যা ৩৭৫ হাজার । সাইফ স্টোরি  চ্যানেলে প্রতি মাসে প্রায় দুই মিলিয়ন এর মত ভিডিও ভিউজ হয় ।






***ইউটিউব থেকে মাসে কত টাকা ইনকাম করে:- 

সাইফ স্টোরি মূলত একটি ইসলামিক এবং শিক্ষামূলক ভিত্তিক চ্যানেল ।এই চ্যানেলের সব সময় ইসলামিক এবং শিক্ষামূলক ভিডিও আপলোড করা হয়ে থাকে এবং এই চ্যানেলের প্রত্যেকটা ভিডিওতে অনেক ভিউ হয়  আর আপনার হয়তো জেনে থাকবেন যে ইউটিউব চ্যানেলে মূলত যাদের ভিডিও ভাইরাল হয় ভালো ভিউজ হয় তারা youtube থেকে অনেক টাকা ইনকাম করে । সাইফুল ভাইয়ের সাইফ স্টোরি চ্যানেলে মাসে দুই মিলিয়ন এর মত ভিউ হয়ে থাকে যার কারণে সাইফুল ভাই ও ইউটিউব থেকে ভালো পরিমাণে টাকা ইনকাম করে । সাইফুল ভাই ইউটিউব থেকে দুই থেকে তিন লাখ টাকা প্রতি মাসে ইনকাম করে থাকে ।| আমরা দোয়া করি সাইফুল ভাই যেন তার ইউটিউব চ্যানেল থেকে এর থেকেও বেশি পরিমাণ টাকা ইনকাম করতে পারে এবং আমাদেরকে নতুন নতুন ইসলামিক এবং শিক্ষামূলক ভিডিও উপহার দিতে পারে ।


আপনাদের যদি কোন বিষয়ে জানার আগ্রহ থাকে কোন বিষয়ে জানার কৌতুহল থাকে বা কোন ধরনের প্রশ্ন থাকে । তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন আমি চেষ্টা করবো আপনাদের প্রশ্নের উত্তর দেওয়ার ইনশাআল্লাহ । 

Post a Comment

0 Comments