Header Ads Widget

ফ্লেক্সিলোড সিম বানিয়ে ফেলুন মাত্র ৫০ টাকায় Make flexiload SIM

 


ফ্লেক্সিলোড সিম বানিয়ে ফেলুন মাত্র ৫০ টাকায় 

আমরা সাধারণত দেখি যারা বাজারে দোকান নিয়ে ফ্লেক্সিলোডের ব্যবসা করে তাদের কিন্তু প্রত্যেকটা সিমের জন্য প্রত্যেকটা ফেক্সিলোড  সিম লাগে । যেমন গ্রামীন সিমে ফ্লেক্সিলোড করার জন্য গ্রামীণের একটি ফ্লেক্সিলোড সিম লাগে ।আবার রবি সিমে ফ্লেক্সিলোড করার জন্য রবির একটি ফ্লেক্সিলোড সিম লাগে ।অর্থাৎ বাংলাদেশ বর্তমান সময়ে যে  ৫ টি সিম কোম্পানির হয়েছে যার কারণে আপনি যদি একজন ফ্লেক্সিলোডের দোকানদার হয়ে থাকেন তাহলে কিন্তু আপনাকে ৫টা ফ্লেক্সিলোড সিম লাগবে এবং পরিচালনা করার জন্য আপনার তিনটা মোবাইল লাগবে এর পরে কিন্তু আপনি  এই ব্যবসা করতে পারবেন ।


এত ঝামেলা হওয়ার কারণে দেখা যায় অনেকের কাছে ২ বা ৩ টার  বেশি অপারেটরের ফেক্সিলোড সিম  থাকে না । দেখা যায় কারো কাছে গ্রামীণ এবং রবির আছে অন্য কোন সিমের  নেই আবার অন্য কোন দোকানে দেখা গেল তার কাছে এয়ারটেল এবং বাংলালিংকের আছে অন্যগুলোর নেই ।


 এই ফ্লেক্সিলোডের সিম সংগ্রহ করতে কিন্তু অনেক ঝামেলা পোহাতে হয় প্রথমে  সিম কোম্পানির কাস্টমার কেয়ার গিয়ে আবেদন করতে হয় | আপনার বাজারে  একটি দোকান  থাকতে হবে । আপনার ব্যবসার ট্রেড লাইসেন্স লাগবে ৫০০ টাকা খরচ করতে হয় তাহলে বুঝেন বিষয়টা কত ঝামেলার হয় । এরপরে যদি আপনার কাগজপত্র সব ঠিক থাকে তারপর কিন্তু আপনাকে একটি ফ্লেক্সিলোড সিম দেওয়া হবে। তাহলে এভাবে ৫ টা অপারেটর কোম্পানির জন্য ৫ টা ফ্লেক্সিলোড সিম বানাতে গেলে দেখা যায় কত ঝামেলা সাথে অনেক টাকা খরচ করতে হয়  ।



আজকে আমি আপনাদের সাথে আলোচনা করবো আপনাকে এত ঝামেলায় করতে হবে না আপনি শুধুমাত্র একটি সিম ব্যবহার করে একটি মোবাইল এপপ্স ব্যবহার করে বাংলাদেশের যে ৫টি অপারেটরের  সিম কোম্পানি রয়েছে প্রত্যেকটা সিমে ফ্লেক্সিলোড করতে পারবেন এবং প্রত্যেকটা সিমের এমবি এবং মিনিট প্যাকেজ ড্রাইভের কম্ব প্যাকেজ সেল করে টাকা ইনকাম করতে পারবেন ।


 তাহলে চলুন এই বিষয়ে একটু বিস্তারিত আলোচনা করি যেন আপনাদের বুঝতে সুবিধা হয় আপনারা যেন সুযোগটা কাজে লাগিয়ে কিছু টাকা ইনকাম করতে পারেন ।



 আপনার কাছে যদি একটি স্মার্টফোন থাকে অথবা কম্পিউটার থাকে তাহলে কিন্তু আপনি এই ব্যবসাটা শুরু করতে পারবেন ।আমরা আপনার একটি সিম থাকলে সেটাকে ফেক্সিলোড সিম বানিয়ে দিব সেটা মাত্র ৫০ টাকার বিনিময়ে । আপনি এই সিম ব্যবহার করে একটি অ্যাপস ব্যবহার করে আপনি সকল কোম্পানির ফ্লেক্সিলোড করতে পারবেন এবং সকল সিমের ইন্টারনেট ও মিনিট প্যাকেজ সেল করতে পারবেন ।


যেভাবে ফেক্সিলোড করবেন :-



এই ব্যবসায় যাদের বাজারের দোকান রয়েছে তাদের জন্য সুবর্ণ সুযোগ । এখন হয়তো অনেকেই বলতে পারেন যে ভাই আমারতো কোন বাজারে দোকান নেই ।আমি এ কাজগুলো কিভাবে করব আমি কাদের  কাছে ফেক্সিলোড করবো । এই কাজগুলো মূলত যারা বেকার যারা ছাত্র ছাত্রী পার্টটাইম কাজ হিসেবে আপনি এই কাজটা করতে পারেন বা আপনি একজন চাকরিজীবী আপনিও চাইলে এই কাজটা পার্ট টাইম হিসেবে করতে পারেন ।এই কাজগুলো কিন্তু অনলাইনের মাধ্যমে হয়ে থাকে যার কারনে আপনার কোন ধরনের দোকান লাগবে না |



***উদাহরণ হিসেবে আপনি যদি একজন ছাত্র বা ছাত্রী হয়ে থাকেন তাহলে কিন্তু আপনার কলেজে বা  স্কুলে অনেক বন্ধু-বান্ধবি  রয়েছে তারা কিন্তু সবাই ফোন ব্যবহার করে তো আপনি একটা ফেক্সিলোড সিম বানিয়ে নিলেন  মাত্র ৫০ টাকায় তারপর আপনার বন্ধু-বান্ধব বান্ধবীদেরকে রিচার্জ করে দিলেন আপনার এলাকার মানুষদের কে রিচার্জ করে দিলেন ।সে ক্ষেত্রে আপনি সেখান থেকে প্রতি ১০০০ টাকায় ২৭টাকা করে কমিশন পাবেন ।আপনার কোন দোকান ছাড়াই মোবাইল ফোন ব্যবহার করে আপনি ফেক্সিলোড করতে পারবেন এবং টাকা ইনকাম করতে পারবেন ।


***আপনি একজন চাকরিজীবী আপনি চাকরি করছেন এর পাশাপাশি আপনি এই ফ্লেক্সিলোডের কাজগুলো করতে পারবেন কারণ এটা অনলাইনে এক মিনিটে একটি নাম্বারে ফ্লেক্সিলোড করা যায় ।আপনার অফিসে যারা সহকর্মী রয়েছে আপনি যেখানে থাকেন আশেপাশে কিন্তু অনেক মানুষ থাকে সে ক্ষেত্রে তারা যখন জানবে যে আপনার কাছ থেকে রিচার্জ করা যায় তখন কিন্তু আপনার কাছ থেকে তারা রিচার্জ নেবে ১০০০ টাকাই ২৭ কমিশন ইনকাম করতে পারবেন ।


***আপনি ছোটখাটো অন্য কোন ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন এর পাশাপাশি আপনি এই ব্যবসাটা করতে পারেন ।কারণ এখানে কিন্তু বেশি মোবাইল বেশি সিম ব্যবহার করা দরকার হচ্ছে না আপনার হাতে থাকা মোবাইল ফোনটি ব্যবহার করে আপনি ফ্লেক্সিলোড করতে পারবেন এতে করে আপনার ব্যবসার একটা এক্সট্রা ইনকাম হবে ।

ফ্লেক্সিলোডের টাকা লোড করবেন যেভাবে:- 

আমাদের এই সেবায় ফ্লেক্সিলোডের টাকা লোড করার জন্য আপনাকে কোন ধরনের ঝামেলা করতে হবেনা ।বিকাশ থেকে সরাসরি আপনি আপনার একাউন্টে টাকা যোগ করতে পারবেন এবং সেখান থেকে ফ্লেক্সিলোড করতে পারবেন খুবই সহজ ।


যেভাবে ইন্টারনেট প্যাকেজ সেল করবেন:-



প্যাকেজ সেল করার ক্ষেত্রেও একই সিস্টেম আপনার যদি বাজারে দোকান থাকে তাহলে তো ভালো । আর যাদের   । দোকান নেই তারাই কাজটা করতে পারবে কারণ আপনার পরিচিত বন্ধুবান্ধব আপনার এলাকার মানুষ এবং ফেসবুকে গ্রুপ তৈরি করে সেখানে আপনি ইন্টারনেট এবং মিনিট অফার এর প্যাকেজ গুলো পোস্ট করবেন সেখান থেকে কিন্তু আপনার এই প্যাকেজ গুলো সেল হবে আপনার কোন দোকানের দরকারই হবে না ।


 বিশেষ করে যেসব এলাকায় এখনও ওয়াইফাই সংযোগ পৌঁছায়নি সেইসব এলাকায় কিন্তু এই ড্রাইভ প্যাকেজগুলোর প্রচুর পরিমাণে সেল হয় । এখানে আপনি একটি ৫০০ টাকার প্যাকেজ সেল করতে পারলে আপনি ৪০থেকে ৫০ টাকা ইনকাম করতে পারবেন । প্যাকেজগুলো আপনার বন্ধু-বান্ধব বা এলাকার মানুষের কাছে সেল  করে দিবেন কারণ এখন সবার হাতেই একটা করে স্মার্টফোন থাকে আর এখন সবাই কিন্তু ইন্টারনেট ব্যবহার করে যার কারণে বর্তমান সময়ে ইন্টারনেটের কিন্তু প্রচুর চাহিদা ।


প্যাকেজ থেকে কিভাবে লাভ করবেন :- 

দেখা গেল আমরা বাজারে যখন ইন্টারনেট কিনতে যায় সেখানে দেখা যায় ৮০০ মিনিট এবং ৪০ জিবি ইন্টারনেট এর দাম ৭৯৯ টাকা । এই ৭৯৯ টাকা ছাড়া আপনি কিন্তু আপনি এটা কিনতে পারবেন না । কিন্তু আপনার কাছে যদি আমাদের এই ফ্লেক্সিলোড সিম থাকে তাহলে আমাদের এই কোম্পানি আপনাকে ওই অফারটি ৫৫০ টাকা থেকে ৬০০  টাকায় দিয়ে দিবে ।এখন আপনি ওই ৬০০ টাকার সাথে আরো ৫০ টাকা বাড়িয়ে ৬৫০ টাকা দিয়ে  আপনার কোন বন্ধুর কাছে বিক্রি করে দিলেন । এতে আপনার ৫০ টাকা লাভ হয়ে গেল । আপনার বন্ধুদের এই প্যাকেজটি  বাজার থেকে কিনতে গেলে তার  ৭৯৯ টাকা লাগতো  কিন্তু আপনার কাছ থেকে যখন সে এই প্যাকেজটি কিনবে সে মাত্র ৬৫০ টাকায় পাচ্ছে  তাহলে তারাও কিন্তু লাভ হচ্ছে কারণ সে আপনার কাছে কম টাকায় এই অফারটি পাচ্ছে । যখন সবাই জানবে যে আপনার কাছে বাজারের থেকে কম দামে ইন্টারনেট এবং মিনিট কিনতে পাওয়া যায় তখন আপনার সেল অনেক পরিমাণে বেড়ে যাবে । এবং আপনি যদি ফেসবুক গ্রুপ খুলে সেখানে পোস্ট করেন যে কমদামের ইন্টারনেট এবং মিনিট প্যাকেজ পাওয়া যায় তাহলে কিন্তু আপনি ফেসবুক থেকেও অনেক ক্রেতা পেয়ে যাবেন ।যারা আপনার কাছ থেকে কম দামের প্যাকেজ গুলো কিনে নেবে ।আপনি যত বেশি প্রচার করতে পারবেন তত কিন্তু আপনার ব্যবসা বেড়ে যাবে ততো আপনার ইনকাম বেড়ে যাবে ।


এখন হয়তো অনেকেই বলতে পারেন যে বাজারের থেকে এরা এত কম দামে কিভাবে ইন্টারনেট দিবে নাকি এরা ধান্দাবাজ নাকিএরা  ভুয়া।

এ ধরনের টেলিকম কোম্পানী গুলো যারা পরিচালনা করে তারা একদম সিম কোম্পানির সাথে ডাইরেক্ট চুক্তি করে ।তারা সেখান থেকে পাইকারি মূল্যে এই অফার গুলো নিয়ে থাকে এবং আমরা যারা তাদের কোম্পানিতে কাজ করি আমাদের মাঝেই অফারগুলো তারা কম দামে দেয় ।যার কারণে কমদামে আমরা সেল করে আমরাও সেখান থেকে টাকা ইনকাম করতে পারতেছি ।


আমাদের সাথে কাজ করবেন যেভাবে :-

এখন আপনি যদি মনে করেন যে আপনি ফ্লেক্সিলোড করবেন বা ইন্টারনেট এবং মিনিট প্যাকেজ সেল করে টাকা ইনকাম করতে চান ।তাহলে আপনি মাত্র ৫০ টাকায় আপনার সিম থেকে ফ্লেক্সিলোডের সিম করে নিতে পারবেন এবং কিভাবে কাজগুলো করবেন সে বিষয়ে বিস্তারিত ভিডিও রয়েছে তা আপনি যখন একাউন্ট খুলবেন একাউন্ট খোলার পর আপনাকে সেই ভিডিওটি পাঠিয়ে দেওয়া হবে আপনি সে ভিডিওটি দেখে খুব সুন্দর ভাবে এই কাজটি পরিচালনা করতে পারবেন ।

আপনি যদি এই কাজটি করতে চান  তাহলে এই নাম্বারে (০১৭৩৫৭৫৮৩৮১হোয়াটসঅ্যাপ) যোগাযোগ করবেন । অথবা এই পোষ্টের কমেন্টে আপনার মোবাইল নাম্বারটি দিয়ে বলবেন যে আমি কাজ করতে চাই তাহলে আমরা আপনার সাথে যোগাযোগ করব । 


Post a Comment

0 Comments