Header Ads Widget

অনলাইনে মাত্র ৫০ টাকাই ফ্লেক্সিলোড সিম বানিয়ে ইন্টারনেট ও মিনিট অফার সেল করে টাকা ইনকাম করুন



বর্তমান সময়ে আমাদের দেশ খুব দ্রুত গতিতে উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে এবং আমরাও ডিজিটাল বাংলাদেশের ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে অনেক উপকৃত হচ্ছি ।বর্তমান সময়ে আমরা অনলাইন প্রযুক্তি ব্যবহার করে ঘরে বসেই যে কোন কাজ করতে পারি ।আমাদের এখন আর মার্কেটে বাজারে যাওয়ার দরকার পড়েনা ।আপনার হাতে একটি স্মার্ট ফোন আছে আপনার ফোনে এমবি আছে তাহলে আপনি ঘরে বসেই অনায়াসে যেকোনো কাজ সেরে ফেলতে পারেন । ঠিক তেমনি ভাবে একটা সময় ছিল যে আপনার ফোনে ফ্লেক্সিলোড করতে হবে তখন আমাদের বাজারে দোকানে গিয়ে ফ্লেক্সিলোড করতে হতো আবার আপনার ফোনে এমবি লাগবে সেটার জন্য বাজারে যাইতে হতো কিন্তু এখন প্রযুক্তিগত উন্নয়ন হয়ে গেছে এখন আপনি ঘরে বসেই ফ্লেক্সিলোড সহ ইন্টারনেট সব কিছুই কিনতে পারবেন । আবার আপনি চাইলে ঘরে বসেই অনলাইনের মাধ্যমে ফ্লেক্সিলোড এবং ইন্টারনেট ও মিনিট অফার প্যাকেজ বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন ।



 আর আজকের এই পোস্টে এই বিষয়ে বিস্তারিত আলোচনা হবে যে আপনি মাত্র ৫০ টাকা খরচ করে আপনার একটি সিমকে ফ্লেক্সিলোড সিম বানিয়ে নিতে পারবেন এবং একটি সিম দিয়েই আপনি ৫ টি সিমে  ফেক্সিলোড করতে পারবেন এবং ইন্টারনেট ও মিনিট অফার বিক্রি করতে পারবেন খুব সহজেই ।কিভাবে কি করবেন এই বিষয়গুলো কোথায় পাবেন এ বিষয়ে বিস্তারিত আলোচনা হবে। এ বিষয়ে আপনার যদি জানতে আগ্রহী হন তাহলে শেষ পর্যন্ত পড়ুন ।



কিভাবে এই কাজটি করবেন :



আপনি এখন একটি সিম ব্যাবহার করেই আপনি বাংলাদেশের সকল অপারেটরে ফ্লেক্সিলোড করতে পারবেন এবং প্রতি ১০০০ টাকা ফ্লেক্সিলোড করলে আপনি এখান থেকে ৩০ টাকা কমিশন পাবেন । তাহলে দেখুন কত সহজ আপনাকে পাঁচ-ছয়টা মোবাইল ব্যবহার করতে হচ্ছেনা একটা মোবাইল একটা সিম থাকলে আপনি সকল সিমে ফ্লেক্সিলোড করতে পারবেন ।


 আবার আপনি এটা ব্যবহার করেই গ্রামীণফোন বাংলালিংক রবি এয়ারটেল প্রত্যেকটা অপারেটরের ইন্টারনেট এবং মিনিট প্যাকেজ কম দামে বিক্রি করে সেখান থেকে প্রতিদিন ৩০০ থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন । কারণ ৫০০ টাকার একটা ইন্টারনেট এবং মিনিট প্যাকেজ বিক্রি করতে পারলে আপনি এখান থেকে ৫০ টাকা কমিশন পাবেন এভাবে যদি আপনি প্রতিদিন দশটা অফার বিক্রি করতে পারেন তাহলে কিন্তু আপনার ৫০০ টাকা চলে আসবে ।আর এই কাজটা করার জন্য আপনাকে কোথাও যেতে হবে না শুধুমাত্র আপনার ঘরে বসে থেকেই আপনি ফেসবুকের মাধ্যমে বিজ্ঞাপন দিয়েই এ কাজটা করতে পারবেন ।


আর আপনি এই কাজগুলো বিকাশ রকেট নগদ অ্যাকাউন্ট ব্যবহার করে টাকা লেনদেন করতে পারবেন খুব সহজেই এবং আপনার নিজের ইচ্ছামত ।


অনলাইনের ফেক্সিলোড এবং ইন্টারনেট ব্যবসা করতে হলে আপনাকে যা করতে হবে: :

আমাদের টেলিকম এর নাম S.Tel Privet Limited .



এই কাজগুলো একটি অ্যাপস এর মাধ্যমে করা হয়ে থাকে | আপনার কাছে যদি একটা স্মার্ট ফোন থাকে এবং আপনার ফোনে যদি ইন্টারনেট সংযোগ থাকে তাহলে আপনি খুব সহজেই এই ব্যবসা পরিচালনা করতে পারবেন আপনার ঘরে বসেই |

আমাদের এখান থেকে পাঁচটি একাউন্ট খোলতে পারবেন ।


১. হাউজ একাউন্ট 

২. ডিজিএম একাউন্ট 

৩. ডিলার একাউন্ট 

৪.সেলার একাউন্ট 

৫। রিটেলার  একাউন্ট 


এখান থেকে আপনি এই ৫ তীর যে কোনো একটি একাউন্ট খুলে আপনি অনলাইনে ফ্লেক্সিলোড এবং ইন্টারনেট ব্যবসা করতে পারবেন ।এবার আসুন এই পাঁচটি একাউন্টের কি কাজ একটু বিস্তারিত আলোচনা করি :



১ হাউজ  অ্যাকাউন্ট :- হাউজ অ্যাকাউন্ট এ অনেক সুবিধা আপনি যদি এই অ্যাকাউন্টটি আপনার সিমে খুলে নেন তাহলে আপনি ফেক্সি লোড করতে পারবেন এবং সকল  সকল সিমের ইন্টারনেট ও মিনিট অফার বিক্রি করতে পারবেন এবং এর পাশাপাশি আপনি আরো কেউ যদি নতুন এ ব্যবসায় আসতে চাই আপনি তাদের ডিজিএম একাউন্ট ,ডিলার একাউন্ট ,সেলার একাউন্ট ও রিটেলার অ্যাকাউন্ট খুলে দিতে পারবেন এবং প্রতি একাউন্ট থেকে আপনি ৫০ থেকে ৩০০ টাকা ইনকাম করতে পারবেন।আবার আপনি যাদের অ্যাকাউন্ট খুলে দেবে তারাও যদি আবার নতুন অ্যাকাউন্ট খুলতে পারে তাহলে আপনি সেখান থেকে রেফার কমিশন পাবেন ।


২ ডিজিএম অ্যাকাউন্ট :- ডিজিএম এ্যাকাউন্টের অনেক সুবিধা আপনি যদি আপনার সিম থেকে ডিজিএম একাউন্ট খুলে নেন । তাহলে আপনি ফেক্সিলোড সহ সকল সিম কোম্পানির ইন্টারনেট ও মিনিট অফার বিক্রি করতে পারবেন এবং এর পাশাপাশি আপনি যারা নতুন এ ব্যবসায় আসতে চায় আপনি তাদের কে ডিলার একাউন্ট ,সেলার একাউন্ট ও রিটেলার অ্যাকাউন্ট খুলে দিতে পারবেন এবং তাদের থেকে ৫০থেকে ২০০ টাকা ইনকাম করতে পারবেন এবং তারা জয়েন হওয়ার পর তারা যদি আবার কাউকে অ্যাকাউন্ট খুলে দেয় তাহলে সেখান থেকে রেফার কমিশন পাবেন ।


৩ ডিলার অ্যাকাউন্ট :- ডিলার এ্যাকাউন্টের অনেক সুবিধা আপনি যদি আপনার সিম থেকে ডিলার একাউন্ট খুলে নেন । তাহলে আপনি ফেক্সিলোড সহ সকল সিম কোম্পানির ইন্টারনেট ও মিনিট অফার বিক্রি করতে পারবেন এবং এর পাশাপাশি আপনি যারা নতুন এ ব্যবসায় আসতে চায় আপনি তাদের কে সেলার একাউন্ট ও রিটেলার অ্যাকাউন্ট খুলে দিতে পারবেন এবং তাদের থেকে ৫০থেকে ১০০ টাকা ইনকাম করতে পারবেন এবং তারা জয়েন হওয়ার পর তারা যদি আবার কাউকে অ্যাকাউন্ট খুলে দেয় তাহলে সেখান থেকে রেফার কমিশন পাবেন ।


৪ সেলার অ্যাকাউন্ট :- সেলার এ্যাকাউন্টের অনেক সুবিধা আপনি যদি আপনার সিম থেকে সেলার একাউন্ট খুলে নেন । তাহলে আপনি ফেক্সিলোড সহ সকল সিম কোম্পানির ইন্টারনেট ও মিনিট অফার বিক্রি করতে পারবেন এবং এর পাশাপাশি আপনি যারা নতুন এ ব্যবসায় আসতে চায় আপনি তাদের কে রিটেলার অ্যাকাউন্ট খুলে দিতে পারবেন এবং তাদের থেকে ৫০ টাকা ইনকাম করতে পারবেন এবং তারা জয়েন হওয়ার পর তারা যদি আবার কাউকে অ্যাকাউন্ট খুলে দেয় তাহলে সেখান থেকে রেফার কমিশন পাবেন ।


৫রিটেলার  অ্যাকাউন্ট :- আপনি যদি আপনার সিম থেকে সেলার একাউন্ট খুলে নেন । তাহলে আপনি ফেক্সিলোড সহ সকল সিম কোম্পানির ইন্টারনেট ও মিনিট অফার বিক্রি করতে পারবেন । কিন্তু আপনি কাউকে নতুন অ্যাকাউন্ট খুলে দিতে পারবেন না এবং আপনি কোন রেফার  কমিশন পাবেন না আপনি শুধু ফেক্সিলোড করতে পারবেন  এবং সকল সিমের ইন্টারনেট প্যাকেজ বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন ।


এই বিষয় গুলো পড়ে আপনার যদি মনে হয় যে আপনি এ ধরনের অনলাইনে ব্যবসা করতে চান তাহলে অবশ্যই আমাদের পোস্টে কমেন্ট করে জানান বা আপনার মোবাইল নাম্বার দিয়ে কমেন্ট করুন আমি আপনার সাথে যোগাযোগ করব ।


আরো পড়ুন : কমদামে সকল  সিমের ইন্টারনেট  এবং মিনিট প্যাকেজ অফার কিনুন  খুব সহজে বিকাশের মাধ্যমে 

আরো পড়ুন : YouTube এ  নিজের ভিডিও নিজেই বার বার দেখলে কী ধরণের ক্ষতি হতে পারে ? জানুন  বিস্তারিত 

আরো পড়ুন : রাজশাহীতে ৬ মাসের প্রেমের সম্পকে  একাধিকবার শারীরিক সম্পর্ক, অবশেষে জনগণের হাতে ধরা ,তার  পরে বিয়ে 

Post a Comment

1 Comments