Header Ads Widget

My Duranta সাইট এ একাউন্ট খুললেই ১৫০ টাকা বোনাস এবং প্রতি রেফারে ৬০ টাকা বোনাস my Duranta app

 



যারা সিরিয়াসলি ভাবে চিন্তা করেন যে অনলাইন থেকে কাজ করে কিছু টাকা ইনকাম করার জন্য । আজকের পোষ্ট শুধুমাত্র তাদের জন্যই ।আজকে আমি একটি বিষয় নিয়ে আলোচনা করব সেটা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় ।যেখানে আপনি কাজ করে একটা ভালো পরিমান টাকা  ইনকাম করতে পারবেন ।

দুরন্ত রিচার্জ ওয়েবসাইট এবং মোবাইলে এপ্পস দুই মাধ্যমেই ব্যবহার করা যায় ।এটা ব্যবহার করে আপনি আপনার নিজের কাজগুলো করতে পারবেন পাশাপাশি অন্য মানুষদের কাজ করে আপনি সেখান থেকে কমিশনের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন ।


দুরন্ত রিচার্জ কি :-

দুরন্ত রিচার্জ  হলো বাংলাদেশের একটি ব্যতিক্রমধর্মী রিচার্জ ওয়েবসাইট ।এর আগে আমরা ফেসবুকে বিভিন্ন গ্রুপ এর  মাধ্যমে দেখেছি যে আপনার হাতে থাকা মোবাইল ফোনের সিম ব্যবহার করে এ ধরনের কাজগুলো করা যেত যে আপনার একটা সিম কে  আপনি ৩৫০ টাকার বিনিময়ে রিসার্চ ফ্লেক্সিলোড সিম বানিয়ে সেখান থেকে ঘরে বসেই আপনি ফেক্সিলোড সহ বিভিন্ন সিমের ইন্টারনেট মিনিট প্যাক বিক্রি করে একটা ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন । 


কিন্তু আপনি যদি দুরান্ত রিসার্চ ওয়েবসাইট  ব্যবহার করেন তাহলে আপনাকে ওই ধরনের কোন ঝামেলা করতে হবে না আপনি একটি ওয়েবসাইট ব্যবহার করে আপনি এখান থেকে সেইভাবেই রিচার্জ করতে পারবেন এবং আপনার বন্ধুদের আপনার পরিবার এবং সাধারন মানুষদের মাধ্যমে রিচার্জ করে এবং ইন্টারনেট প্যাক মিনিট প্যাক সেল করে আপনি সেখান থেকে কমিশনের মাধ্যমে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে সক্ষম হবেন ।আপনি এখানে ফ্রি তাই জয়েন হতে পারবেন ।এছাড়াও আপনি এখানে আপনার বন্ধুদেরকে রেফার করার মাধ্যমে একটা কমিশনের টাকা ইনকাম করতে পারবেন ।




দুরন্ত রিচার্জ একাউন্ট করতে কি কি লাগে :-


এখানে একাউন্ট করা খুবই সহজ এবং এখানে অ্যাকাউন্ট আপনি ফ্রিতেই করতে পারবেন । আপনার হাতে যদি একটা স্মার্ট মোবাইল ফোন থাকে বা একটা কম্পিউটার থাকে তাহলে আপনি এই ওয়েবসাইট বা অ্যাপস ব্যবহার করতে পারবেন । আপনি এখানে আমাদের রেফার লিংক  ব্যবহার করে ফ্রিতে একটা অ্যাকাউন্ট খুলুন । আপনার সাথে সাথে ১৫০টাকা বোনাস পেয়ে যাবেন । তারপর আপনাকে যা করতে হবে আর সেটা হলো আপনি এখানে ১০০ টাকা অ্যাড মানি করলে আপনাকে আরও ২০০ টাকা বোনাস দেওয়া হবে । আপনি এখানে ফ্রীতেই একটি অ্যাকাউন্ট খুলতে পারবেন কিন্তু একাউন্ট খোলার পর আপনাকে আপনার একাউন্টটি একটিভ করতে হবে আর এই একাউন্টটি একটিভ করার জন্য আপনাকে ১০০ টাকা বিকাশের মাধ্যমে সেন্ড মানি করতে হবে ।আপনি এখানে ১০০ টাকা অ্যাড মানি  করার পরে আপনার একাউন্টে মোট ৩৫০ টাকা যোগ হয়ে যাবে ।



                                                    অ্যাড মানি 


 এই ৩৫০ টাকা আপনি আপনি যেকোন ধরনের সিমের মিনিট বা ইন্টারনেট প্যাক বা আপনার মোবাইলে রিচার্জ এ কাজে আপনি তা ব্যবহার করতে পারবেন ।আর আপনি যদি চান যে না আমি মোবাইল রিচার্জ করব না আমি বিকাশের মাধ্যমে টাকা নিব । তাহলে আপনার একাউন্টে ৫০০টাকা জমা হলেই আপনি বিকাশের মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন ।


আপনি এই  সাইটে জয়েন হওয়ার পরে আপনি যদি  আপনার পরিচিত জনও আপনার বন্ধু-বান্ধবদেরকে এভাবে রেফার করে জয়েন করান তাহলে সেখান থেকে আপনি প্রতি রেফারে ৬০ টাকা করে রেফার কমিশন পাবেন ।


এই লিংক ব্যবহার করে অ্যাকাউন্ট খুলুন :

wibsite link https://myduranta.com/reg.php?ref_id=D106282R 

আপনি যদি রেফারেল লিংক ব্যবহার না করেন তাহলে কিন্তু ১৫০ টাকা বোনাস পাবেন না ।তাই ১৫০ টাকা বোনাস পাওয়ার জন্য এই লিংক ব্যবহার করে অ্যাকাউন্ট খুলুন । এখানে অ্যাকাউন্ট খোলা খুবই সহজ এই লিংকে ক্লিক করে ঢুকেই আপনি খুব সহজে ফ্রিতে একটা অ্যাকাউন্ট খুলে ফেলতে পারবেন ।

আপনাদের যদি অ্যাকাউন্ট খোলার বিষয়টা বুঝতে সমস্যা হয় তাহলে এই ভিডিওটি দেখুন এখানে অ্যাকাউন্ট খোলা এবং তারপর আরো বিষয়ে বিস্তারিত আলোচনা করা আছে । 

এই লিংক ব্যবহার করে অ্যাকাউন্ট খুলুন :

wibsite link  - https://myduranta.com/reg.php?ref_id=D106282R 


দুরান্ত রিচার্জে ইনকাম হবে কিভাবে :-

দুরান্ত রিসার্চ ওয়েবসাইট থেকে আপনি প্রথমত মোবাইল রিচার্জ করতে পারবেন ।আমরা সাধারণত ফ্লেক্সিলোডের দোকান থেকে রিচার্জ করলে আমরা কিন্তু কোন কমিশন পায় না । সে কমিশনটা বিকাশ দোকানদার পেয়ে থাকে কিন্তু আপনি যখন আপনার নিজের নাম্বারে এই সাইট ব্যবহার করে রিচার্জ করবেন তখন এখান থেকে একটা কমিশন পাবেন আপনি । এই সাইট ১০০  টাকা ফ্লেক্সি লোড করলে আপনি ২ টাকা কমিশন পাবেন ।আপনি যদি আপনার পরিবারের লোকজনকে আপনার এলাকার লোকজনকে ফ্লেক্সিলোড করে দেন তাহলে এভাবে আপনি কমিশন পাবেন ।



 বিষয়টা একটু খুলেই বলি আপনি এখানে ফ্রি তে একটি একাউন্ট খুললেন । তারপর আপনি এখানে বিকাশের  মাধ্যমে ১০০০ অ্যাড মানি  টাকা লোড করলেন । এখানে ১০০০ টাকা অ্যাড মানি করলেই কিন্তু সাথে সাথে আপনাকে ১০৩০ টাকা মানে বোনাস ৩০ সহ  টাকা দেয়া হবে ।


 তারপর আপনি এই ১০০০ টাকা আপনার বন্ধু-বান্ধব আপনার পরিচিত জন আপনার এলাকার মানুষদের কে রিচার্জ করে দিলে  ১০০০ টাকায় আপনি সেখান থেকে ২০ টাকা কমিশন পাবেন । তাহলে দেখেন সেই প্রথমে আগে আপনাকে দিয়ে দিয়েছে ৩০ টাকা বোনাস এবং পরে ২০টাকা বোনাস । ১০০০টাকায় আপনি ৫০ টাকা কমিশন পেলেন । কিন্তু যারা দোকানে মাধ্যমে ব্যবসা করে তারা কিন্তু ১০০০ টাকার ২৭ টাকা কমিশন পেয়ে থাকে আর আপনি যদি এই দুরান্ত রিচার্জ ওয়েবসাইট ব্যবহার করেন আপনি তাহলে ১০০০ টাকা ৫০ টাকা কমিশন পাবেন ।



এবার আসুন আরো যে ইনকামের বিষয়গুলো থাকছে আপনি যখন এখানে ১০০০টাকা অ্যাড মানি  করে লোড করবেন ।এটা যে কোন সময়ে আপনি যতবার করবেন ততবারই ৩০ টাকা করে বোনাস পেয়ে যাবেন ।এরপর আপনি নিজের জন্য যদি কোন ইন্টারনেট প্যাক কিনেন যে ড্রাইভ গুলো পাওয়া যায় বিভিন্ন সিমের ৪০০ টাকা ৫০০ টাকা ৬০০ টাকা ৮০০ টাকা এই ধরনের প্যাক আপনি নিজেই কিনেন  সেখান থেকে ৫০ থেকে ৮০ টাকার মধ্যে কমিশন পাবেন প্রতিটা ড্রাইভ প্যাক সেল করার বিনিময়ে । আবার ড্রাইভ গুলো যদি আপনার বন্ধু-বান্ধব বা আপনার পরিচিত জনদের  কাছে  সেল করেন তাহলে সেখান থেকেও কিন্তু ওরকম ৫০টাকা  থেকে ৮০ টাকার মধ্যে একটা কমিশন পাবেন । 



এই দুরান্ত রিচার্জ ওয়েবসাইট   গ্রামীন সিম ,বাংলালিনক সিম, রবি সিম, এয়ারটেল সিমের, মিনিট প্যাক ও  ইন্টার র্নেট প্যাক সবগুলোই রয়েছে এবং এ বিষয়ে সব কিছু ওয়েবসাইটে আরো বিস্তারিত দেওয়া আছে যে কত টাকায় কত মিনিট কত এমবি ইন্টারনেট পাওয়া যাবে এগুলো আপনার সাইটে ঢুকলেই বুঝতে পারবেন ।


দুরান্ত রিচার্জ  এ রেফার করে ইনকাম :-

আপনি এখানে জয়েন হলেন তারপরে আপনি  জয়েন হওয়ার পর আপনি আরো ১০ জনকে রেফার করলেন ।কারণ এখানে রেফার করলে ৬০ টাকা করে বোনাস পাওয়া যায় । যারা আপনার রেফারে জয়েন হবে তারাও আবার কাউকে রেফার করলে  সেখান থেকেও কিন্তু আপনি একটা কমিশন পেয়ে যাবেন । তো এখান থেকে আপনি এভাবে ৪ জেনারেশন পর্যন্ত রেফার কমিশন পাবেন আর আপনি যতো খুশি ততো জনকে রেফার করতে পারবে ।


এখানে আরেকটি বিষয় বলে রাখি ।এখানে যদি কেউ শুধুমাত্র একাউন্ট খুলে তাহলে কিন্তু আপনি সেই রেফার কমিশন পাবেন না । কারণ ফ্রী একাউন্ট খোলার পর সেই ব্যাক্তিকে অবশ্যই ১০০ টাকা অ্যাড মানি  করে আইডি টা এক্টিভ করে নিতে হবে ।তাহলে কিন্তু আপনি ৬০ টাকা রেফার বোনাস পাবেন |


এখন হয়তো আপনি চিন্তা করছেন যে  আমি এখানে ১০০ টাকা অ্যাড মানি  করব এটা আমার লাভ কি ।আপনি যে ১০০টাকা এখানে অ্যাড মানি  করে একাউন্ট একটিভ করবেন তার পরে  আপনি কিন্তু আপনি সেই টাকা ব্যবহার করতে পারবেন ।আপনি আপনার মোবাইল ফোনে রিচার্জ করতে পারবেন কোন ইন্টারনেট মিনিট প্যাকেজ কিনতে পারবেন । তাই এখানে  কোন লস নাই আপনি যে টাকা একাউন্টে থেকে যাবে সেটা টাকা আপনি পুরোপুরি নিজেই ব্যবহার করতে পারবেন ।


আপনি এখানে একাউন্ট খোলার পর ১০০ টাকা অ্যাড মানি করে আইডি একটিভ করার সাথে সাথে কিন্তু আপনার মূল অ্যাকাউন্টে ৩৫০ টাকা যোগ হয়ে যাবে ।আর আপনি এই টাকাটা ব্যবহার করতে পারবেন মোবাইল রিচার্জ করতে পারবেন ইন্টারনেট মিনিট প্যাক কিনতে পারবেন ।


দুরান্ত রিচার্জ  যাদের জন্য ভালো হবে:-


আপনারা যারা এই ধরনের কাজ করতে চান রিচার্জ  নিয়ে কাজ । আপনার হাতে একটি মোবাইল ফোন থাকলেই আপনি ঘরে বসে এই কাজগুলো করতে পারবেন । আপনার পরিবারের লোকজন আপনার এলাকার লোকজন  আপনার বন্ধু-বান্ধবদেরকে রিচাজ  করে দিলেন ।সেখান থেকে আপনি টাকা পাচ্ছেন ১০০০ টাকায় আপনি ৫০ টাকা লাভ পাচ্ছেন । আবার আপনি বিভিন্ন ইন্টারনেট প্যাক মিনিট প্যাক সেল করেও সেখান থেকে একটা কমিশন পাচ্ছেন ।


বর্তমান সময়ে আমাদের কিন্তু সবাই আমার মোবাইল ব্যবহার ইন্টারনেট ব্যবহার করি ।আমাদের মোবাইলে রিচার্জ সহ মিনিট ইন্টারনেট সবকিছুই কিন্তু কিনতে হয় । তো আপনি যদি এই ওয়েবসাইট বা অ্যাপস ব্যবহার  করে নিজে নিজে কিনতে পারেন এবং আরো দশ জনকে কিনে দিতে পারেন তাহলে সেখান থেকে আপনার এক্সট্রা কিছু টাকা ইনকাম হচ্ছে ।


আপনার কিন্তু এ কাজটা করার জন্য আলাদা করে সময় নষ্ট করতে হবে না ।আপনি অন্য পেশায় নিয়োজিত থাকলেও অল্প কিছু সময় ব্যয় করার মাধ্যমে এই কাজগুলো করতে পারেন । 

Post a Comment

1 Comments