Header Ads Widget

Dianahost এর ডোমেইন যে কারণে সবার থেকে ভালো জানুন বিস্তারিত Dianahost best domain buy site in BD

 

Dianahost এর ডোমেইন যে কারণে সবার থেকে  ভালো জানুন বিস্তারিত  Dianahost best domain buy site in BD

আমরা যখন চিন্তা করি যে অনলাইন থেকে টাকা ইনকাম করব এবং সেটি একটি ওয়েবসাইট তৈরির মাধ্যমে । আমরা অনেকেই জানি যে ব্লগার থেকে ফ্রিতে একটি ওয়েবসাইট তৈরি করা যায় এবং তারপরে সেখানে একটি কাস্টম ডোমেইন এড করার মাধ্যমে আমরা এক্স্যন্সসে আবেদন করে সেখান থেকে টাকা ইনকাম করতে পারি । কাস্টম ডোমেইন কেনার জন্য আমরা দ্বিধাই পড়ে যায় যে কোথা থেকে কিনব কোন প্রতিষ্ঠানটি থেকে কে নিলে আমার কাস্টম ডোমেইন টা  ভালো হবে এবং কোন প্রতিষ্ঠান থেকে কিনলে  কাস্টম ডোমেইন ভাল সার্ভিস পাব সার্ভিসিং সাপোর্ট পাবো । আজকের এ বিষয় বিস্তারিত আলোচনা করব যে বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং প্রোভাইডার প্রতিষ্ঠান কোনটি এবং কোথা থেকে কিনলে ভাল সার্ভিস পাওয়া যায় অবশ্যই পোস্টি শেষ পযন্ত পড়ুন ।





আপনাদের সাথে একটি ঘটনা শেয়ার করি তাহলে আপনার বিষয়টা ভালোভাবে বুঝতে পারবেন । আমি যখন বিভিন্ন ইউটিউবে ভিডিও দেখলাম সেখানে দেখলাম যে একটা ওয়েবসাইট খুলে সেখান থেকে টাকা ইনকাম করা যায় । তখন আমার মনে ইচ্ছা জাগল তাহলে আমি একটা ওয়েবসাইট খুলে ফেলি আমি যদি সেখান থেকে টাকা ইনকাম করতে পারি তাহলে তো ভালই হয় । 




আমি সেই চিন্তা থেকে আমি গুগল এ ব্লগার সাইট থেকে একটি ফ্রি ব্লগস্পট ওয়েবসাইট খুললাম । তারপর ৩০ টা পোস্ট সেখানে লিখলাম । তারপর ডোমেইন কিনতে হবে অনেক বড় বড় ইউটিউবার ভাইদের ভিডিও দেখলাম আসলে কোন প্রতিষ্ঠানে থেকে ডোমেইনটি কিনলে ভাল হবে এবং আমি ডোমেইন কেনার পরবর্তী সময়ে তাদের ভালো সাপোর্ট পাবো কোন সমস্যা হলে সমাধান পাব । অনেক বড় বড় ইউটিউবার ভাইরা দেখলাম বেশিরভাগই তারা ডাইনা হোস্ট এর কথা বলেছিলেন আবার সেই ভিডিও কমেন্ট গুলো থেকে দেখলাম যে  বেশি ভাগই ডাইনা হোস্ট কে বেশি প্রাধান্য দিয়েছেন । যে এই প্রতিষ্ঠান  অনেক ভাল হয় এবং এটি   বাংলাদেশের অনেক পুরাতন একটি প্রতিষ্ঠান যার কারণে তারা ভালো সার্ভিস দিয়ে থাকে ।




আমি তাদের সেই বিশ্বাস থেকেই আমার মনে একটা  বিশ্বাস জন্ম নিল তাই  আমিও  ডাইনা হোস্ট থেকেই ডোমেইন টা কিনবো । তারপর আমি তাদের সাইটে ঢুকলাম এবং সেখানে ঢুকে আমার কাঙ্খিত ওয়েবসাইট নামে সার্চ করলাম এবং আমি সেটাই পেয়ে গেলাম তারপর আমি তাদের সাইট থেকে বিকাশ  এর মাধ্যমে পেমেন্ট করে একটা কাস্টম ডোমেইন কিনলাম এবং সেটি আমার ওয়েবসাইট এর সাথে কানেক্ট করলাম ৩০ মিনিটের মধ্যে কাস্টম ডোমেইন ওয়েবসাইটটা রানিং হয়ে গেল । কাস্টম ডোমেইন  কিনার পরে আমি আরো ৩০টা পোস্ট লিখলাম ।আমার পোস্ট মোট ৬০ টি হলো তখন আমি এডসেন্স এর জন্য আবেদন করি এবং আবেদন করে সাতদিন পরে আমার অ্যাডসেন্সে অ্যাপ্রভাল পাই ।



তো আমি ওই ডোমেন টি ব্যবহার করতেছি ১ বছর থেকে । ডোমেইন কেনার পর থেকে আমার ডোমেইন কোন ধরনের সমস্যা দেখা যায়নি এবং খুব সুন্দর ভাবে আমার ডোমেইনটি চলছে ।তাদের ডোমেইনটি আমার কাছে অত্যন্ত ভালো লেগেছে এবং তারপর তাদের সার্ভিসগুলো অত্যন্ত ভালো । তো এভাবে এক বছর হয়ে যায় তখন আমি আমার ডোমেইনটি রিনিউ করি রিনিউ করার দুদিন পর একটা প্রবলেম হয় যেটা হচ্ছে হঠাৎ করে আমি আমার সাইটে ঢুকতে পারছিলাম না । তখন আমি ফেসবুকের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করলাম তার আমাকে একটি টিকিট ওপেন করতে বলল আমি  টিকিট ওপেন করলাম সেখানে তারা খুব আন্তরিকতার সাথে খুব ভালো পরামর্শ দিলেন । 




আমি যেহতো নতুন তাই বিষয়টা আমি ভালোভাবে বুঝতে না পেরে আমি  তাদের নাম্বারে কল করলাম । কল করলে তারা কল রিসিভ করে  কথা বলল তাদের আচরণ ব্যবহার খুবই সুন্দর এবং তারা খুব আন্তরিকতার সাথে ১০ মিনিটের মধ্যে আমার কাজটা কমপ্লিট করে দিলেন । বিষয়গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে তাদের ব্যবহারগুলো ।তারা  কাস্টমারের সাথে খুবই আন্তরিক আমার কাছে ভালো লেগেছে তো আমি ডাইনা হোস্ট কে তাদের সার্ভিসিং এর জন্য ১০ এ  ১০  দিতে চাই ।




আমি এখানে অন্য কোনো প্রতিষ্ঠানকে ছোট বা খারাপ কিছুই বলেনি । কিন্তু আমার কাছে এটা ভালো মনে হয়েছে আমি এখান থেকে কিনেছিলাম । তো আমি খুব ভালো সার্ভিস পেয়েছি সেই বিষয়টি আপনাদের সাথে শেয়ার করলাম । আপনারা যারা নতুন ডোমেইন কিনতে চাচ্ছেন আপনার চাইলে ডাইনা হোস্ট থেকে কিনতে পারেন তাদের ডোমেইন অনেক ভালো এবং তারা ভালো সার্ভিস দিয়ে থাকে ।


ডাইনা হোস্ট থেকে ডোমেইন কেনা খুবই সহজ আপনি বিকাশ রকেট নগদ এর মাধ্যমে খুব সহজে ডাইনা হোস্ট থেকে আপনার পছন্দের ডোমেইনটি কিনে নিতে পারবেন এবং তাদের সার্ভিসিং অনেক ভালো তারা অনেক ভালো সেবা দিয়ে থাকে । 


আপনি চাইলে এখান থেকে ডাইনা হোস্ট এ রেজিস্ট্রেশন করে রাখতে পারেন কারন ডাইনা হোস্ট থেকে বিভিন্ন সময় ডোমেইন এর ব্যাপারে অফার দিয়ে থাকে । আপনার যদি  ডাইনা হোস্ট সাইটে রেজিস্ট্রেশন করে থাকে তাহলে আপনাকে সে অফার সম্পর্কে মেইলের মাধ্যমে জানিয়ে দিবে ।
ডাইনা হোস্ট রেজিস্ট্রেশন করতে এবং ডোমেইন কিনতে এখানে ক্লিক করে রেজিস্ট্রেশন করে রাখুন |

ডায়েনাহোস্ট রেজিস্ট্রেশন লিংক পেতে এখানে ক্লিক করুন


এখানে রেজিস্ট্রেশন প্রক্রিয়া খুবই সহজ আপনার একটি জিমেইল আইডি এবং একটি মোবাইল নাম্বার থাকলে আপনি খুব সহজেই ফ্রিতে এখানে রেজিস্ট্রেশন করতে পারবেন

Post a Comment

0 Comments