Header Ads Widget

Youtube এ নিজেই নিজের চ্যানেলের ইউটিউব ভিডিও প্রমোট করুন এবং ভিডিও ভাইরাল করুন খুব সহজেই ওয়েবসাইট এর মাধ্যমে



আমরা অনেক সময় আমাদের ইউটিউব চ্যানেলের জন্য সাবস্ক্রাইব এবং ওয়াচ টাইম কিনে নেওয়ার জন্য টাকা দেয় ,কিন্তু আমরা যাদের কাছে টাকা দিয়ে তারা হয়তো অনেক সময় বেশি ভাগই  আমাদের কাজ করে  দেয় না আমাদের টাকা নেওয়ার পরে আমাদের কে  ব্লক করে দেয় । আমার এমন অনেক  ভাই এবং বোনেরা আছে যারা এই ভাবে অন্য সব মানুষের কাছে টাকা দিয়ে বারবার প্রতারিত হয়েছেন ।  কিন্তু আমরা আমাদের চ্যানেলের ভিডিও গুলো ভাইরাল করতে পারি নি ।



 আজকে আমি আপনাদেরকে এমন একটি ওয়েবসাইটের কথা শেয়ার করব যেখানে আপনি নিজেই নিজের ভিডিও প্রমোট করতে পারবেন ইচ্ছামত আপনার কত সাবস্ক্রাইবার লাগবে আপনার কত ওয়াচ টাইম লাগবে সবকিছু আপনি নিজে কাজ দিতে পারবেন ।এবং নিজের কাজ আপনি নিজেই চেক করে দেখবেন যে কাজ গুলো ঠিক হয়েছে কিনা তারপর আপনি তাদেরকে পেমেন্ট করবেন ।এই কাজগুলো সামান্য কিছু টাকার মাধ্যমে করে নিতে পারবেন ।


আপনি যখন  এই  ওয়েবসাইট থেকে নিজের কাজ নিজে করে নিবেন তখন আর আপনার টাকা হারানোর কোন ভয় থাকবে না কারণ আপনি কাজ দেখে তারপর আপনি যে সেই কাজের পেমেন্ট করবেন তাই টাকা মার যাওয়ার কোন ভয় নেই ।

এই সাইট থেকে যেভাবে কাজ করে নেওয়া হয় :-

এই সাইট থেকে আপনি  মাত্র ২টাকা দিয়ে একটি করে সাবস্ক্রাইব এবং সাথে ১০ মিনিট করে ওয়াচ টাইম একটি লাইক একটি কমেন্ট নিতে পারবেন । 

তাহলে একবার দেখেন আপনি যদি এখানে ১০০ টাকা দিয়ে কাজ দেন, তাহলে আপনি এখান থেকে ৫০ টা ভিউ পাবেন ৫০ টা সাবস্ক্রাইব পাবেন এবং ৫০০মিনিট ওয়াচ টাইম পাবেন এবং ৫০টা লাইক পাবেন এবং  ৫০ টা কমেন্ট পাবেন ।

তাহলে এবার যদি আপনি এখানে ২০০ টাকার কাজ দেন তাহলে আপনি এখান থেকে ১০০ টা সাবস্ক্রাইব পাবেন  ১০০টা ভিউ  পাবেন ১০০ টা লাইক পাবেন ১০০টা কমেন্ট পাবেন এবং ১০০০ মিনিট ওয়াচ টাইম পাবেন ।এভাবে আপনি যত বেশি টাকার  কাজ দেবেন এভাবে আপনার সবকিছু বেশি বেশি পাবেন ।

আপনি যখন এইভাবে একটা ভিডিওতে ইউনিক ভিউয়ার্স  পাবেন তখন অবশ্যই এই ১০০বা ২০০ টাকার মাধ্যমেই  আপনার সেই ভিডিওটি ভাইরাল হয়ে যেতে পারে । 

এভাবে আপনি এখান থেকে আপনার চাহিদামত যত খুশি তত কাজ দিতে পারবেন আপনার যত খুশি সাবস্ক্রাইবার আপনার যত খুশি ওয়াচ টাইম আপনি এখান থেকে নিতে পারবেন ।


এই সাইটটি প্রায় দেড় বছর থেকে বিশ্বাস সাথে কাজ করে আসতেছে । এটা একটি ১০০ % বিশ্বস্ত ওয়েবসাইট এখানে অনেকেই কাজ করে তাদের ইউটিউব চ্যানেল মনিটাইজেশন কমপ্লিট করেছে । আপনি চাইলেই খুব সহজে এখানে একটা ফ্রি অ্যাকাউন্ট তৈরি করে আপনি এখানে কাজ করতে পারবেন ।

এখানে একাউন্ট খুলতে কোন ধরনের টাকা লাগে না বরং আপনি এখানে অ্যাকাউন্ট খুললে আপনাকে তারা  30 টাকা জয়েন বোনাস দিবেন ,যেটা আপনি সাবস্ক্রাইব কিনার কাজে ব্যবহার করতে পারবেন ।


আমি নিজেই এই সাইটে কাজ করেছি এবং এই সাইট  অনেক বিশ্বস্ত আমার কাছে মনে হয়েছে এই সাইটটা সাথে আমি  এক বছর তিন মাস থেকে কাজ করে আসতেছি । আপনারা যারা নিজের ভিডিও নিজেই প্রমোট করে ভাইরাল করতে চান তারা অবশ্যই এই সাইটে গিয়ে ফ্রীতে একটি অ্যাকাউন্ট খুলে ফেলুন এবং তারপর নিজেই নিজের ভিডিও প্রমোট করুন ।এই সাইটের মাধ্যমে যদি আপনারা  কাজ করে নেন তাহলে আপনার  প্রতারিত হওয়ার কোন চান্স থাকবেনা ।


এই সাইটে একাউন্ট খোলা খুবই সহজ আপনার হাতে  স্মার্ট মোবাইল ফোন থাকলে  এবং ল্যাপটপ বা কম্পিউটার থাকলে  তাহলে আপনি এখানে কাজ করতে পারবেন ।

 আপনার যদি একটি জিমেইল আইডি থাকে এবং আপনার  একটি মোবাইল নাম্বার থাকে তাহলে আপনি খুব সহজেই একটি ফ্রি তে একাউন্ট খুলতে পারবেন ।





এই লিঙ্ক এ গিয়ে একাউন্ট খুলুন :- https://microworkjobs.com/?ref=899


এখানে অ্যাকাউন্ট খোলা খুবই সহজ ,সবাই পারবেন আপনার হাতে একটা মোবাইল বা কম্পিউটার হলে আপনি কাজ নিজে করতে পারবে ।


আপনাদের সুবিধার্থে এখানে কিভাবে একাউন্ট খুলবেন এবং কিভাবে আপনি এখানে আপনার ইউটিউবের ভিডিওতে কাজ দিবেন এই বিষয়ে আপনারা যেন ভালোভাবে বুঝতে পারেন তার জন্য আমি একটি ভিডিও এড করেছি এই ভিডিওটি দেখলে আপনি কিভাবে একাউন্ট খুলবেন এবং কিভাবে এখানে কাজ দিবেন এবং কাজ করিয়ে নেবেন সবকিছু বিস্তারিত আলোচনা করা হয়েছে তা আপনি ভিডিওটি একবার মনোযোগ দিয়ে দেখুন :-


এ বিষয়ে কিছু জানার থাকলে কমেন্ট করুন আমি আপনাকে মেসেজ করে বিস্তারিত বলবো


এই লিঙ্ক এ গিয়ে একাউন্ট খুলুন :- https://microworkjobs.com/?ref=899

Post a Comment

0 Comments