Header Ads Widget

Ringid Ads থেকে প্রতিদিন ৯০ টাকা ইনকাম করুন ফ্রি তে ,টাকা ইনভেস্ট ছাড়াই Income from ringid ads

 

Ringid Ads থেকে প্রতিদিন ৯০ টাকা ইনকাম করুন ফ্রি তে ,টাকা ইনভেস্ট ছাড়াই Income from ringid ads


শায়লা শারমিন ,রাজশাহী :-  যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান, যারা এ বিষয় নিয়ে অনলাইনে সারাদিন খোজাখুজি করেন বিভিন্ন ধরনের বিভিন্ন ধরনের সাইট যেগুলো থেকে কিছু টাকা ইনকাম করে পকেট খরচ চালানো যাবে । আজকে আমি আপনাদের সাথে এমন একটি নতুন ওয়েবসাইট নিয়ে আলোচনা করব যেটা সাম্প্রতিক সময়ে তাদের কার্যক্রম চালু করেছে এ কারণে এই ওয়েবসাইট থেকে তাদের প্রচারের জন্য নতুন অবস্থায় নতুন গ্রাহকদের জন্য অনেক সুযোগ সুবিধা প্রদান করেছে ।


 এই ওয়েবসাইট থেকে একজন গ্রাহক কোন টাকা ইনভেস্ট না করে প্রতিদিন 10 টা এড দেখার বিনিময় 90 টাকা ইনকাম করতে পারবে এবং এই ওয়েবসাইট যেহেতু একটি নতুন  এটার  বেশি বেশি প্রচার দরকার এই কারণে তারা প্রতিটি রেফারের জন্য 184 টাকা দিচ্ছে শুধুমাত্র তাদের এই ওয়েবসাইটটা প্রচার এবং প্রসার এর জন্য এবং এই সাইটে মাত্র 1000 টাকা হলেই নগদ বিকাশ এবং রকেটের মাধ্যমে উইথড্র করা যায় । এই নতুন ওয়েবসাইট নিয়ে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করব কিভাবে এখানে একাউন্ট করবেন কিভাবে কাজ করবেন এবং কিভাবে এখন থেকে উপার্জিত টাকা নিজের পকেটে আনবেন । তো এই লেখাটা শেষ পর্যন্ত পড়ুন তাহলে আপনারা সবকিছু বুঝতে পারবেন ইনশাআল্লাহ ।


আপনারা হয়তো রিং আইডি সম্পর্কে অনেকেরই একটা ধারণা রয়েছে রিং আইডিতে টাকা ইনভেস্ট করতে হতো । কিন্তু রিং আইডি যখন নতুন এসেছিল তখন কিন্তু সেখানে কোন টাকা ইনভেস্ট করতে হতোনা প্রথম ছয় মাস এক বছরের সেখান থেকে কিন্তু ফ্রিতে টাকা ইনকাম করা গেছে । কিন্তু পরবর্তীতে যখন অনেক গ্রাহক হয়ে গেল অনেক প্রচার-প্রচারণা হলো ঠিক তখনই তারা ইনভেস্ট সিস্টেম চালু করল তখন ইনভেস্ট না করলে কোন টাকা ইনকাম করা যায় না।  কিন্তু প্রথমাবস্থায় ঠিকই মানুষ ফ্রিতে রিং আইডি থেকে টাকা ইনকাম করতে পেরেছে ।


 যাইহোক এই সাইট একদমই  নতুন  এই কারণে প্রথম তাদের নতুন গ্রাহক কোন ইনভেস্ট না করেই এই খান থেকে প্রতিদিন  10 টাঅ্যাড দেখে  90 ইনকাম ইনকাম করতে পারবেন এবং আপনার বন্ধুদের সাথে এই সাইটটা রেফার করে প্রতি রেফারে 184 টাকা পাবেন ।  খুবই ভাল একটি সিস্টেম এই সুবিধাগুলো শুধুমাত্র তাদের প্রচারের জন্য দিচ্ছে । তো আপনি যদি এখন ওয়েব সাইটে রেজিষ্ট্রেশন করে জয়েন হয়ে না থাকেন তাহলে আমি বলব এখনই ফ্রি তে  রেজিস্ট্রেশন করুন এবং যত তাড়াতাড়ি কিছু টাকা ইনকাম করতে পারবেন এটাই আপনার জন্য লাভবান হবে । কারণ এটার যখন বেশি প্রচার হয়ে যাবে অনেক মানুষ যখন এখানে জয়েন হবে তখন হয়তো ইনভেস্ট  চালু করবে । তাই আজকে আপনি এখানে জয়েন হয়ে যান এবং টাকা ইনকাম শুরু করুন এখানে প্রতি রেফারে 184 টাকা দিচ্ছে তাই নিজে জয়েন হয়ে   আপনার বন্ধুদেরকে জয়েন করান। 


এই সাইটে যেভাবে একাউন্ট করবেন :-


 এই সাইটে একটা মোবাইল অথবা  একটি কম্পিউটার হলেই আপনি এই  সাইটে কাজ করতে পারবেন 

 এই লিংকে ক্লিক করে রেজিস্টেশন করুন : https://ringidads.com/register/?ref=azadur455&position=left

 তাহলে এমন পেজ দেখতে পাবেন 



যেখানে যা লিখতে হবে সব কিছু লিখে পড়ুন করুন । তারপরে টিক চিহ্ন দিয়ে কনফার্ম করুন আপনার আইডি খোলা হয়ে হবে ।



এবার দেখুন সাইডে PLAN  লেখা এখানে ক্লিক করুন 





 দেখতে পাবেন যে লেখা আছে ফ্রি সাবস্ক্রাইব সেখানে ফ্রিতে সাবস্ক্রাইব করে ফেলুন |


এরপরে আপনি PTC এখানে ক্লিক করুন এবং এখানে 10 টি ADDS দেখতে পাবেন তাহলে



এখন View  now- এ ক্লিক করুন তাহলে add  play  হয়ে যাবে একটু অপেক্ষা করুন কমপ্লিট হয়ে যাবে


রেফার করে ইনকাম করুন :-


প্রতি রেফারে 184 টাকা |


এখানে আপনি যতো খুশি ততো রেফার করতে পারবেন প্রতি রেফারে আপনাকে 184 করে টাকা দেয়া হবে তাহলে একবার ভাবুন আপনি যদি 20 জনকে রেফার করতে পারেন তাহলে এখান থেকে কত টাকা ইনকাম করতে পারবেন ।



My Referrals ক্লিক করুন



এভাবে আপনি আপনার রেফার লিংক পেয়ে যাবেন এই লিংকটি কপি করে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন



এখান থেকে টাকা উইথড্র করবেন যেভাবে :-

এই সাইট থেকে আপনি নগদ বিকাশ রকেট এর মাধ্যমে খুব সহজেই টাকা উইথড্র করতে পারবেন






পেমেন্ট প্রুফ দেখুন :-


Ring id ads Platfrom
থেকে প্রেমেন্ট ১৬১২ টাকা |


আমি আপনাদের সামনে এই সাইট সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি , এই সাইটটা একদমই নতুন তাই প্রথম ছয় মাস ১ বছর পেমেন্ট করবে তাই আপনারা সবাই এই সাইটে কাজ করতে পারেন যেহেতু এই সাইটে কোন ধরনের টাকা ইনভেস্ট করতে হচ্ছে না একদম ফ্রিতে কাজ | আপনারা সবাই কাজ করতে পারেন সবাই তাড়াতাড়ি রেজিস্ট্রেশন করে ফেলুন এবং আপনাদের বন্ধুদের কে বেশি বেশি রেফার করুন এবং বেশি বেশি সবাই টাকা ইনকাম করুন ।


Post a Comment

0 Comments