Header Ads Widget

শ্রাবন্তী এবার রাজশাহীর ছেলের প্রেমে পড়েছেন বিয়েটাও নাকি খুব তাড়াতাড়ি হতে চলেছে

 


রাজশাহীর প্রতিনিধি:-

বাংলাদেশের অন্যতম বর্তমান সময়ের আলোচিত নায়িকা ওপার বাংলার শ্রাবন্তী । বাংলাদেশের শ্রাবন্তীর অগণিত ভক্ত রয়েছে যারা শ্রাবন্তীকে মন থেকে ভালোবাসে তার সিনেমা গুলো দেখে ।আমরা সবাই জানি যে শ্রাবন্তীর অলরেডি তিনটা বিয়ে হয়ে গেছে হয়তো ভবিষ্যতে 4 নাম্বার বিয়েটা হবে । কিন্তু তার আগে একটা ঘটনা ঘটে গেছে আমরা জানতে পেরে গেছি যে শ্রাবন্তী বর্তমান সময়ে আমাদের রাজশাহীর একটা ছেলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে আমরা সে ছেলেটির সাথে কথা বলে জানতে পারি যে তার সাথে নাকি দীর্ঘ তিন মাস ধরে একটা গভীর  প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে নায়িকা শ্রাবন্তীর সাথে।


আমরা এই বিষয়টা নিয়ে আরও বিস্তারিত জানার জন্য সে শ্রাবন্তীর প্রেমিকের সাথে কথা বলার চেষ্টা করি এবং তার কাছ থেকে আমরা বিভিন্ন ধরনের তথ্য সংগ্রহ করেছি । তো ছেলেটির নাম হচ্ছে জাহিদুর রহমান জাহিদ তিনি বর্তমানে মাস্টার্সে পড়াশোনা করছেন রাজশাহীতে বাস করেন তার বয়স 26 বছর তিনি বলেন তার সাথে দীর্ঘ তিন মাস থেকে শ্রাবন্তীর সাথে তার একটা গভীর প্রেমের সম্পর্ক হয়েছে । তাদের মাঝে নাকি কথা হয় ফেসবুকে মেসেঞ্জারে হোয়াটসঅ্যাপে তো তার কথা শুনে বোঝা যাচ্ছে যে তার সাথে একটা ভালো সম্পর্ক ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে ।



আমরা সেই শ্রাবন্তীর প্রেমিককে বললাম তাহলে তো খুবই ভালো অনেক ছেলেরাই তো শ্রাবন্তীকে প্রেমিকা হিসেবে বা বউ হিসেবে পেতে চাই কিন্তু আপনি তো সফল আপনি তাকে প্রেমের ফেলতে পেরেছেন এবং আমরা আশা করতে পারি যে আপনি তাহলে শ্রাবন্তীর 4 নাম্বার স্বামী হিসেবে অভিষেক হতে যাচ্ছে আপনার |


আমরা অনেকটাই কৌতুহলী হয়ে জানতে চাইলাম সে ভাই ঠিক আছে যে ভাই আপনি কিভাবে এই অসাধ্য কাজ কে আপনি সফল করতে পারলেন । আপনি নায়িকা শ্রাবন্তীর সাথে কিভাবে যোগাযোগ স্থাপন করলেন কিভাবে পরিচিত হলেন এবং প্রেমের সম্পর্ক তৈরি হলো । তখন সেই ভাই আমাদের কে বলল যে তিনি নাকি তার ফেসবুক পেজের একজন টপ লেভেল এর ফ্যান ছিলেন এবং তিনি প্রায় তাকে ইনবক্স করতেন অনেকদিন ধরেই তিনি তার সাথে এভাবে ট্রাই করে যাচ্ছিলেন মেসেজের পর মেসেজ করে যাচ্ছিলেন । 


হঠাৎ একদিন শ্রাবন্তী নাকি তার মেসেজের উত্তর দেয় এবং শেষে তার ভক্ত এবং তাকে খুব পছন্দ করে ভালবাসে এ ধরনের কথা তিনি সেই মেসেজের মাধ্যমে শ্রাবন্তীকে বলে ।এইভাবে আস্তে আস্তে কিছুদিন কথা বলার মধ্যেই তাদের মধ্যে একটা সম্পর্ক তৈরি হতে থাকে আস্তে আস্তে তারা গভীর হতে থাকে এভাবেই একসময় নাকি তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরী হয়ে যায় । এখনও তাদের মধ্যে এই ভাবে প্রেম ।চলছে| তিনি আরো বলেন যে অল্প কিছুদিনের মধ্যেই তারা একটা বিয়ের সম্পর্কের দিকে এগিয়ে যেতে পারে  নাকি বলেছেন যে তিনি তাকে বিয়ে করতে চান  শ্রাবন্তী বলেছে যে একটু ভেবে দেখি যদি রেজাল্ট পজিটিভ হয় তাহলে আমি তোমাকে বিয়ে করবো আমি তোমার বাংলাদেশ গিয়ে তোমার সাথে রাজশাহীতে বসবাস করবো |


Post a Comment

0 Comments