Header Ads Widget

আগের চার স্বামী আমাকে যা দিতে পারেনি রাজ আমাকে তা দিয়েছে বললেন পরীমনি , দেখুন বিস্তারিত

 

আগের চার স্বামী আমাকে যা দিতে পারেনি রাজ আমাকে তা দিয়েছে বললেন পরীমনি , দেখুন বিস্তারিত



স্টাফ রিপোর্টার, ঢাকা

বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা আমাদের পরীমনি । সম্প্রতি কিছুদিন আগে তিনি গণমাধ্যমে জানালেন যে তিনি মা হতে চলেছেন তার নতুন স্বামীর নাম রাজ । গত তিনদিন আগে তারা আবারও নতুন করে বিয়ের অনুষ্ঠান পালন করলেন জাকজমক ভাবে ।


 নায়িকা পরীমনি সিনেমা জগতের নায়িকা হিসেবে যতটা পরিচিতি লাভ করেছেন ,তার চেয়ে বেশি পরিচিতি লাভ করেছেন তার গত বছরের কয়েকটি আলোচিত ঘটনার মধ্য দিয়ে বেশি ভাইরাল হয়েছে । একটি ঘটনা কারণে তাকে জেলেও যেতে হয়েছিল এখন  তার নিজ বাড়িতে নতুন স্বামীর সাথে আছেন ।


সব কিছুকে টেনে পেছনে ফেলে এখন নতুন বিবাহিত জীবন নিয়ে সুখে স্বাচ্ছন্দে সময় কাটাচ্ছেন নতুন জামাই রাজ এর সাথে । গণমাধ্যমের মাধ্যমে আমরা সবাই জেনেছি যে পরীমনি মা হতে চলেছে এবং তারপর আমরা জানতে পারলাম যে সেই অনাগত সন্তানের বাবার নাম তারপর আমরা দেশবাসী দেখলাম তাদের সেই আলোচিত বিয়ে ।


আমরা হয়তো অনেকেই জানি আবার হয়তো অনেকেই জানি না যে পরীমনি এই বিয়ের আগেও আরো চারটি বিয়ে করেছেন এবং ওই চারজন স্বামীর সাথে ডিভোর্স হয়ে গেছে বর্তমানে পরীমনি 5 নম্বর স্বামীর সাথে সংসার করছেন ।



আসুন আমরা দেখেনি সেই বিখ্যাত 5 জন ব্যক্তি যাদের সাথে বিবাহের সম্পর্কে যুক্ত হয়েছেন আমাদের আলোচিত নায়িকা পরীমনি :-


নাম্বার (১)  ইসমাইল হোসেন (বিবাহ্ . ২০১০সালে এবং বিচ্ছেদ. ২০১২সালে )

নাম্বার (২) ফেরদৌস কবীর সৌরভ (বিবাহ্   ২০১২ সালে এবং বিচ্ছেদ. ২০১২সালে )

নাম্বার (৩) তামিম হাসান (বিবাহ্   ২০১৯ সালে এবং বিচ্ছেদ. ২০২০সালে )

নাম্বার (৪) কামরুজ্জামান রনি (বিবাহ্   ২০২০ সালে এবং বিচ্ছেদ. ২০২০সালে )

নাম্বার (৫) শরিফুল রাজ (বিবাহ্  ২০২১)চলছে 


পরীমনি বলেন নতুন বিবাহিত জীবনে তিনি খুবই সুখে শান্তিতে দিন অতিবাহিত করছে ।এতদিন পরে তিনি যোগ্য একজন মানুষের সন্ধান পেয়েছে এবং সারা জীবন তার সাথেই থাকতে চাই । পরীমনি বলেন যে আমার আগের চারজন স্বামীর সাথে আমি সেইভাবে সময় কাটাতে পারিনি সেভাবে আমাদের সম্পর্ক তৈরি হয়নি । কিন্তু আমার এই পাঁচ নাম্বার স্বামী রাজের সাথে আমি খুব ভালো সময় কাটাচ্ছে এবং আমাদের মাঝে অনেক গভীর একটা সম্পর্ক তৈরি হয়েছে এবং এই সম্পর্ক সারা জীবন থাকবে বলে আমি আশা করি । রাজ আমাকে অনেক বেশি বেশি ভালোবাসে আমিও রাজকে অনেক বেশি বেশি ভালোবাসি আমরা সারা জীবন একসাথে থাকার জন্য ওয়াদা বাধ্য হয়েছি ।


পরীমনি আরও বলেন আমার আগের চার জন স্বামী আমাকে যা দিতে পারেনি আমার এই ৫ নাম্বার  স্বামী রাজ আমাকে সেটা দিতে পেরেছে । রাজা আমাকে  মা হওয়ার আনন্দ দিতে পেরেছে আমি মা হতে চলেছি । স্বামী হিসাবে রাজ কে পাশে পেয়ে মা হওয়ার আনন্দ অর্জন করতে পেরেছি এ কারণে আমি রাজের উপর আরো বেশি খুশি হয়েছি ।



পরীমনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যেন আমি রাজ এর সাথে   বাকি জীবন খুব সুখে এবং শান্তিতে কাটাতে পারি । আমাদের সম্পর্ক যেন কখনো নষ্ট না হয় আমরা একটা দেহ একটা আত্মা হয়ে সারা জীবন পাশে থাকতে চাই আর আমাদের অনাগত সন্তানকে মানুষের মতো মানুষ বানাতে চাই ।

Post a Comment

0 Comments