Header Ads Widget

''অপু বিশ্বাসের'' কাজের রেট মাত্র- ১১ হাজার টাকা,দেখুন কি ভাবে

''অপু বিশ্বাসের'' কাজের রেট মাত্র- ১১ হাজার টাকা,দেখুন কি ভাবে


আজাদুর,Rajshahir News24:- নিজ সন্তান  আব্রাম খান জয় এবং নিজের নামের সঙ্গে মিল রেখে একটি প্রযোজনা -প্রতিষ্ঠান চালু করেছের অপু বিশ্বাস।



যেটির নাম দিয়েছেন (অপু-জয়) প্রোডাকশন-হাউজ মিডিয়া ’ এর ব্যানারে ‘অভিমান’ নামে একটি নতুন ছবির নামও নিবন্ধন ও করেছেন অপু বিশ্বাস ।



এ জন্য সম্প্রতি সময়ে প্রযোজক সমিতির  সদস্যপদ পেতে আবেদন করেছেন চিত্রনায়িকা ''অপু বিশ্বাস''।



সে খানে অপু বিশ্বাস তার স্বা’মীর নামের জায়গায় শাকিব খানের নাম লিখেছেন। পরে প্রযোজক সমিতির যাচাই-বাছাইয়ে আটকে যায় অপুর বিশ্বাস এর  আবেদন টি ।


তবে তিনি আবার তথ্য সংশোধন করে জামা দেওয়ার পর প্রযোজক সমিতি সদস্যপদ- পান তিনি।


এ বিষয়ে প্রযোজক-পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক জনাব শামসুল আলম সাহেব সাংবাদিকদের জানান যে ,


সাধারণত কাউকে বাংলাদেশ  চলচ্চিত্র  নতুন প্রযোজক হিসেবে নিবন্ধন করতে হলে ১লাখ ৩ হাজার টাকা আবেদন ফি দিতে হয় প্রযোজক সমিতি তে । কিন্তু যদি কোনো -প্রযোজকের স্বা’মী বা- স্ত্রী কিংবা সন্তান হলে তাদের কে  মাত্র ১১ হাজার টাকায় সেই সদস্যপদ দেওয়া হয়। 


শামসুল আলম মনে করেন যে , মাত্র ১১ হাজার টাকায়  সদস্যপদ এই সুযোগটাই নিতে চিয়েছিলেন ""অপু বিশ্বাস""।



আমরা ""অপু বিশ্বাস"" এর আবেদনে দেখতে পেলাম যে , নথিতে নিজেকে শাকিব খানের স্ত্রী উল্লেখ করেছেন  ""অপু বিশ্বাস""। এবং সেখানে  ""অপু বিশ্বাস""লিখেছেন যে -একজন সনামধন্ন প্রযোজকের স্ত্রী হিসেবে আমাকে সকল সুবিধা বিবেচনায় সদস্যপদ দেওয়া হোক।’


তিনি এই বিষয়ে আরো বলেন যে , এরপর আমরা সবাই  মিলে  ""অপু বিশ্বাস""এর সত্য গোপন করার বিষয়টি মিটিংয়ে আলোচনা করেছি। তারা এসব কথা শোনে ,তারা সবাই সবাই একবাক্যে-বলেছেন যে , ১ লাখ ৩ হাজার টাকার বদলে ১১ হাজার টাকায় সদস্যপদের বিশেষ সুবিধা নিতে এমনটা করেছেন  ""অপু বিশ্বাস"" ।


তাই আমরা আবেদনের ফাইলটা কে অনুমোদন না করে স্থগিত করে জানিয়ে দিই  ""অপু বিশ্বাস"" কে ,  ""অপু বিশ্বাস"" আবারো সেই তথ্য গুলো পুনরায় সংশোধন করে নতুনভাবে আবারো আমাদের কাছে আবেদন করেন ।


তিনি এই বিষয়ে আরো বলেন যে  ,আমাদের কাছে ঠিক মতো আৱেদন করলে আমরা অবশ্যই  তাকে সদস্যপদ দেব। পরে  ""অপু বিশ্বাস"" আবারো তার স্বা’মীর নামের জায়গা থেকে শাকিব খানের নাম বাদ দিয়ে নতন করে আমাদের কাছে আবেদন করেন।


আমরা সবাই মিলে আবারো মিটিং করি এবং  ""অপু বিশ্বাস""  কে  প্রযোজক সমিতির সদস্যপদ দিই। তবে এবার  ""অপু বিশ্বাস"" কে প্রযোজক সমিতিকে পুরো ১ লাখ ৩ হাজার টাকা পরিশোধ করতে হয়েছে । 


Post a Comment

0 Comments