Header Ads Widget

প্রেম করছেন অপু বিশ্বাস, প্রেমিক অপুর থেকে বয়সে ৫ বছরের ছোট ,বিস্তারিত দেখুন

 প্রেম করছেন  অপু বিশ্বাস, প্রেমিক অপুর থেকে বয়সে ৫ বছরের ছোট 

প্রেম করছেন  অপু বিশ্বাস, প্রেমিক অপুর থেকে বয়সে ৫ বছরের ছোট


চিত্রনায়িকা- অপু বিশ্বাস- নাকি নতুন প্রেমিকের ‘মনের মানুষের’ সন্ধান পেয়েছেন, মানে - অপু বিশ্বাস-  নতুন করে আবারো প্রেমে  পড়েছেন,তাও আবার তার থেকে বয়সে ৫ বছরের ছোটু একটা ছেলের সাথে । এমন একটা গরম খবর --এখন এ কান থেকে ও --কানে ফিস ফিস করে বলে বেড়াচ্ছে দুষ্টু বাতাস। এ খবর শোনে সবার চোখ এখন চড়কগাছ হওয়ার গেছে ।গরম হাওয়া থেকে পাওয়া --খবরে আরও জানা গেছে যে , অপু বিশ্বাস এই নতুন প্রেমে খুব হ্যাপি ফিল করছে । 


অপু বিশ্বাস বাংলাদেশি চলচ্চিতের একজন উল্লেখযোগ্য নায়িকা ,তিনি অনেক গুলো  সফল সিনেমা আমাদের কে উপহার দিয়েছেন । আমরা সবাই জানি যে ,সাকিব খানের সাথে ডিভোর্চ হওয়ার পরে অপু বিশ্বাস একা  একা জীবন অতিবাহিত করছে । 


আমরা অনেকেই স্বপ্ন দেখি অপু বিশ্বাস এর সাথে প্রেম করার এবং তাকে বিয়ে করার । আমরা চাইলেও তো আর তাকে কাছে পাবো না বা তার সাথে প্রেম করতে পারবো না ।যে অপু বিশ্বাস এর সাথে প্রেম করতে পারবে ,সে অপু বিশ্বাস এর স্বামী হতে পারবে এখন ।


প্র্রেমিকের নাম নিয়ে অপু বিশ্বাস কি বললেন :- :-


আমরা অপু বিশ্বাস এর সাথে তার নতুন প্রেম নিয়ে কথা বলেছি ।অপু বিশ্বাস আমাদের কে জানিয়েছে যে ,এই খবর গুলো  এমনি এমনি ,আমার কারো সাথে প্রেম নেই । আমি এখনো আমার মনের মতো কাউকে খোঁজে পাইনি ,যদি আমার মনের মতো এমন একজনকে খোঁজে পাই ,তাহলে আমি আবারো প্রেম করবো ,এবং তাকে  বিয়ে করবো ।  অপু বিশ্বাস বলেন যে ,আমি প্রেমিক হিসাবে এমন একজনকে চাই ,খুব সাধারণ একজন মানুষকে ,যে শুধু  একমাত্র আমাকেই ভালোবাসবে ,আমি এমন একজনকেই খোঁজছি । 


প্রিয় দর্শক ,,যারা অপু বিশ্বাস এর সাথে প্রেম করার স্বপ্ন দেখেন ,তাদের কিন্তু এখনও সুযোগ আছে ,কারণ অপু বিশ্বাস এখনও সিঙ্গেল আছে ,অপু বিশ্বাস এর মনের মতো হলেই আপনি তার প্রেমিক হতে পারবেন ।

Post a Comment

0 Comments