Header Ads Widget

WhiteTube App এপপ্স থেকে Youtube video তে বৈধ ভাবে যত খুশি তত ওয়াচ টাইম নিয়ে নিন

 

WhiteTube App এপপ্স থেকে Youtube video তে  বৈধ ভাবে যত খুশি তত ওয়াচ টাইম নিয়ে নিন


আজাদুর, Rajshahir news24 :-  WhiteTube App এই এপপ্স টি বর্তমান সময়ে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে । কারণ এই এপপ্স থেকে আপনি চাইলেই খুব সহজেই  youtube video ওয়াচ টাইম  নিতে পারছেন সম্পন্ন বৈধ ভাবে । যারা নতুন ইউটুবার তাদের ভিডিওতে বেশি বেশি ওয়াচ টাইম আনতে এই এপপ্স টি ব্যাবহার করছে তারা । এই এপপ্স এর মাধ্যমে আপনি যত খুশি  ওয়াচ টাইম  নিতে পারবেন সামান্য কিছু টাকার মাধ্যমে । আজ আমি এই পোস্ট এ বিস্তারিত আলোচনা করবো ।

এই এপপ্স যে ভাবে কাজ করে :-

এই এপপ্স এ আপনি পয়েন্ট এর মাধ্যমে আপনার ভিডিওতে ওয়াচ টাইম  নিতে  পারবেন । ১ মিনিট ওয়াচ টাইম  নিতে চাইলে আপনাকে ৬০ পয়েন্ট খরচ  করতে হবে । ৫ মিনিট ওয়াচ টাইম  নিতে চাইলে ৩০০ পয়েন্ট খরচ   করতে হবে । এভাবে আপনি যত মিনিট  ওয়াচ টাইম  নিতে চাইবেন আপনাকে ততো  পয়েন্ট   খরচ  করতে হবে ।


এই এপপ্স এ পয়েন্ট কিনবেন কি ভাবে :-

এই এপপ্স এ ১২০০ পয়েন্ট দাম নেই ৮৫ টাকা ,আপনি যত পয়েন্ট লাগবে এখন থেকে আপনি কিনে নিতে পারবেন এবং সেই পয়েন্ট দিয়ে আপনার ভিডিওতে ওয়াচ টাইম  নিতে । আপনি বিকাশ ব্যাবহার করে পয়েন্ট কিনতে পারবেন খুব সহজেই । 


রেফার করে পয়েন্ট  ইনকাম :-

আপনি একাউন্ট করার পরে আপনি আপনার রেফার লিংক শেয়ার করে ,আপনার রেফার লিংক থেকে যারা একাউন্ট করবে আপনি পাবেন ৫০০ পয়েন্ট ,সেই ব্যক্তি পাবেন ৫০০ পয়েন্ট ।


একাউন্ট করবেন যে ভাবে :-

এপপ্স লিংক, এই লিংক থেকে এপপ্স ডাউনলোড করতে হবে 


Download Link -   https://play.google.com/store/apps/details?id=com.whitetube.doubdofficial

WhiteTube App তা ডাউনলোড করে ইন্সটল করতে হবে 


তারপরে ইমেইল এড্ড্রেস এবং রেফার কোড লিখতে হবে ,


রেফার কোড ,রেফার কোড না ব্যাবহার করলে ৫০০ পয়েন্ট পাবেন না ।


রেফার কোড : Referrer Code - 11304245

তাহলেই একাউন্ট করা হয়ে যাবে ।

কাজ গুলো অনেক সহজ ,সবাই করতে পারবেন । কাজ করলে এই সাইট থেকে ১০০% বৈধ ভাবে ওয়াচ টাইম  নিতে পাবেন ।যদি ভালো মনে করেন ,তাহলে আজই একাউন্ট খোলে কাজ শুরু করে দিতে পারেন ।


যদি এই পোস্টটি সম্পর্কে আপনার কোন তথ্য থাকে বা আরো কোনো বিষয়  এ জানতে চান  তবে আপনি নীচের কমেন্ট  বাক্সে কমেন্ট  করে তা লিখতে পারেন। আমি আপনার সব প্রশ্নের উত্তর দিয়ে আপনাকে সাহায্য করার চেষ্টা করব,ইনশাহাল্লাহ ।




আজ এই পর্যন্ত, আমি শীঘ্রই আবারও  একটি নতুন পোস্ট নিয়ে হাজির হব আপনাদের মাঝে ।  পোস্টটি এত মনোযোগ দিয়ে পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।




Post a Comment

0 Comments