Header Ads Widget

our dreambd তে পতি রেফার এ ১০ টাকা কমিশন ইনকাম করুন 2021 Rajshahir News24



আজাদুর,রাজশাহী :- অনলাইন থেকে ১০০ % টাকা ইনকাম করা যাই ,আজ এমন একটি নতুন সাইট নিয়ে হাজির হলাম আপনাদের মাঝে । এই সাইট টি সম্পন্ন বাংলাদেশী একটি সাইট ,এটা একটি PTC সাইট ,এই সাইট এ আপনি অ্যাড দেখে এবং আপনার রেফার লিংক শেয়ার করে ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন প্রতিদিন। মাত্র ২৫ টাকা দিয়ে মেম্বারশিপ একটিভ করে  পতি রেফার এ ১০ টাকা কমিশন এবং সাথে সাথে পেমেন্ট ,১০ টাকা হলেই মোবাইল রিচাজ এবং ৩০টাকা হলে সরাসরি বিকাশ এ পেমেন্ট করে এই সাইট । এটা একটি দীর্ঘ স্থায়ী প্রজেক্ট,তাই এই সাইট ২৫ টাকা ইনভেস্ট করলে লাভ হবে ,|


আপনারা হয়তো জেনে থাকবেন যে,আমায় সব সময় ১০০% বিশ্বস্ত  যে যাইতে গুলো হয় ,যে সাইট গুলো ১০০% টাকা পেমেন্ট করে ,আমি সেই সাইট গুলো আপনাদের সাথে শেয়ার করি ।এই সাইট গুলো তে আগে আমি নিজে কাজ করে দেখি ,১০০% পেমেন্ট পাওয়ার  পরে আমি আপনাদের সাথে শেয়ার করি ।আমি চাই সবাই যেন অনলাইন থেকে কিছু  টাকা ইনকাম করতে পারে,কেও যেন প্রতারিত না হয় ।

ourdreambd আজ এই নতুন সাইট নিয়ে আলোচনা করবো আপনাদের সাথে ।আমরা তো সব সময় বিদেশি সাইট এ কাজ করি ,আজ আমরা আমাদের দেশি একটি সাইট এ কাজ করবো । 

এই সাইট এ কাজ করলে আপনি প্রতিদিন ভালো পরিমান টাকা ইনকামে করতে পারবেন |


ourdreambd কি কাজ করতে হবে :-

আপনি এই সাইট ফ্রি তে একাউন্ট করতে পারবেন এবং অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন । তবে সেটা পরিমান অনেক কম হবে ,আর আপনি যদি এখানে একটা প্যাকেজ কেনে নিয়ে কাজ করেন ,তাহলে টাকা ইনকামে বেশি হবে । মাত্র ২৫ টাকা দিয়ে একটা প্যাকেজ কিনলে আপনি এই সাইট কাজ শুরু করতে পারেন ।টাকার পরিমান মাত্র ২৫ টাকা ,বিকাশের মাধ্যমে আপনি ২৫ টাকা ইনভেস্ট করতে পারবেন । প্রতারিত হওয়ার কোনও ভয় নেই এই সাইট এ,তাই সবাই মাত্র ২৫ টাকা ইনভেস্ট করে কাজ শুরু করে দিন আজই ।


ourdreambd তে টাকা ইনকাম :-

আপনি প্রতিদিন অ্যাড দেখে ইনকামে করতে পারবেন ।

আপনি যদি ২৫ টাকা দিয়ে  প্যাকেজ কিনেন,তারপরে আপনার রেফার লিংক শেয়ার করবেন ,পতি রেফার এ ১০ টাকা করে কমিশন পাবেন আপনি । আপনার ইনভেস্ট করা ২৫ টাকা ১ দিনেই উঠে যাবে। এটা ১০০% বিশ্বস্ত একটি সাইট ,সবাই কাজ করতে পারেন এই সাইট এ । মাত্র ২৫ টাকা দিয়ে জয়েন হয়ে পতি রেফার এ ১০ টাকা কমিশন ইনকাম করুন আজীবন । ১০ জন রেফার করলেই ১০০ টাকা ,২০ জন রেফার করলেই ২০০টাকা,এভাবে চলতেই থাকবে ।


ourdreambd তে পেমেন্ট পাবো কি ভাবে :-

এই সাইট এ আপনি মাত্র ১০টাকা হলেই রিচার্জ নিতে পারবেন ,আর ৩০টাকা হলেই সরাসরি বিকাশ এ নিতে পারবেন । ১ ঘন্টা সময় এর মধ্যে পেমেন্ট করে এই সাইট ,আমি ৫ বার  পেমেন্ট পাইসি মাত্র ২ দিন এ  এ সাইট থেকে,৩০টাকা হলেই পেমেন্ট , তাই টাকা হারানোর ভয় নেই এই সাইট এ ,করুন ১০ টাকা হলেও  রিচার্জ নিতে পৰ যাই এখন থেকে ।

                                              

পেমেন্ট proved




ourdreambd তে একাউন্ট খুলবেন  যে ভাবে :-

কারো রেফার ছাড়া একাউন্ট করলে পেমেন্ট পাবেন না।

আমার রেফার লিংক  :- https://ourdreambd.com/register/azadur455

এই  লিংক এ ক্লিক করে একাউন্ট খুলুন :-https://ourdreambd.com/register/azadur455

এমন একটি পেজ ওপেন হবে 


Register এ ক্লিক করুন 

এমন একটি পেজ ওপেন হবে 





এমন একটি পেজ ওপেন হবে 

যা যা বলা আছে সব পড়ুন  করুন 

Register NOW ক্লিক করুন



আপনার একাউন্ট  খোলা কমপ্লিট 

রেফার করবেন যে ভাবে :-

আর একাউন্ট করে আগে একাউন্ট upgrade/plan একটিভ করে নিবেন পরে রেফার করা শুরু করবেন।

২৫ টাকা দিয়ে একাউন্ট upgrade/plan একটিভ করলে পতি রেফার এ ১০ টাকা কমিশন পাবেন | আর  ২৫ টাকা দিয়ে একাউন্ট upgrade/plan একটিভ না করলে রেফার কমিশন পাবেন না ।

একাউন্ট upgrade/plan একটিভ করবেন যেভাবে :-




DEPOSIT এ ক্লিক করে বিকাশ এর মাধ্যমে ২৫ টাকা 
DEPOSIT করুন ।




তারপরে  ২৫ টাকা দিয়ে একাউন্ট upgrade/plan একটিভ করুন 



পেমেন্ট proved



                                                                                                                                                         

Post a Comment

0 Comments