Header Ads Widget

এই পরী মণি কে? পরীমণির উত্থান-পতনের গল্প Rajshahir News24

 

এই পরী মণি কে? পরীমণির উত্থান-পতনের গল্প  Rajshahir News24
                                                     এই পরী মণি কে? পরীমণির উত্থান-পতনের গল্প  Rajshahir News24


এই পরী মণি কে? পরীমণির উত্থান-পতনের গল্প  

রিপন, গাজীপুর:- শামসুন্নাহার স্মৃতি 1992 সালে নড়াইলে জন্মগ্রহণ করেন। খুব অল্প বয়সে তার মা এবং পরে বাবাকে হারানোর পর, তিনি পিরোজপুরে তার দাদা শামসুল হক গাজীর সাথে বেড়ে ওঠেন। সেখান থেকে তিনি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। তিনি ২০১১ সালে ঢাকায় চলে আসেন এবং বাফাতে নাচ শিখেন। তারপর পরীমনি নামটা নিলেন। পরীমনি ছোট পর্দায় এবং তারপর রূপালী পর্দায় মডেলিং শুরু করেন।


2013 সালের শেষে তিনি তার প্রথম ছবির শুটিং করেন। ছবিটি মুক্তির আগে তিনি এক ডজনেরও বেশি ছবিতে অভিনয় করেন। এছাড়া তিনি দেড় ডজন ছবির জন্য চুক্তিবদ্ধ হন। কিন্তু এত অল্প সময়ে এতগুলো চলচ্চিত্রে অভিনয় করলেও তার কোন চলচ্চিত্রই দিনের আলো দেখেনি। অবশেষে, ২ February ফেব্রুয়ারি, ২০১৫ তারিখে পরীমনির প্রথম ছবি 'ভালোবাসা সীমাহীন' ঢাকাসহ সারা দেশের ৫০ টিরও বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পায়।


'রানা প্লাজা' সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন পরীমনি। শুধুমাত্র 2015 সালে, তার এক ডজন সিনেমা মুক্তি পেয়েছিল। রাতারাতি তিনি হয়ে গেলেন ঢালিউডের তারকা। সেই সাথে তার হাতে নতুন সিনেমার কাজ আসতে শুরু করে। শুরু হয় তার বিলাসবহুল জীবনের গল্প।


 2016 সালে চলচ্চিত্রে পরীমনির জনপ্রিয়তা বৃদ্ধি পায়। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত 'রক্ত' সিনেমাটি সে বছর মুক্তি পায়। সেখানে তিনি অত্যন্ত সাহসী চরিত্রে অভিনয় করে ব্যাপক আলোচিত হন। পরের বছর, 'অন্তর জ্বালা' সিনেমায় কাজের জন্য নায়িকা প্রশংসিত হন।


তবে পরীমনির ক্যারিয়ারে এখন পর্যন্ত সবচেয়ে প্রশংসিত সিনেমা হল 'স্বপ্নজাল'। যা নির্মাণ করেছিলেন গিয়াসউদ্দিন সেলিম, যা 'মনপুরা' নামে পরিচিত। এটি 2016 সালে মুক্তি পায়।


যাইহোক, পরী অভিনয়ের চেয়ে বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে আলোচনায় আসেন। বিভিন্ন সময়ে, খবর বের হয়েছিল যে বান্ধবীটির বিভিন্ন লোকের সাথে প্রেমের সম্পর্ক ছিল এবং তারা ব্রেকআপ করেছিল। সাংবাদিক তামিম হাসানের সঙ্গে পরীমনির প্রেম ও বাগদানের খবর প্রকাশিত হয়। যদিও এটি বিয়ের আগে ভেঙে যায়। রাজ্যাভিষেকের শুরুতে, গত বছরের March মার্চ অভিনেত্রী ও পরিচালক হৃদি হক কাজী দেক ও পরীমনি এবং পরিচালক-নাট্যকর্মী কামরুজ্জামান রনির অফিসে বিয়ে করেন।


তার বিয়ের খবর জানিয়ে পরীমনি লিখেছেন, ‘তুমি জানো, আমরা তিন টাকায় বিয়ে করেছি! এটা কি কিউট না? ’কিন্তু কিছুদিন পর, যখন তার বিবাহ বিচ্ছেদের খবর ভেঙে যায়, তখন পরীমনি চুপ হয়ে যান। যখন মিডিয়ায় বিয়ের কথা আসে তখন স্বামীর বিষয়টি টেনে আনা উচিত নয়। তিনি বলেন, তিনি বিয়ের বিষয়ে কথা বলতে চান না।


কিন্তু পরীমনি সবসময়ই আলোচনায় ছিলেন। ঈদুল আজহা সহকারী শিল্পীদের জন্য এফডিসিতে কোরবানির একটি খবরের শিরোনাম। বেশ কয়েক বছর ধরে তিনি নিয়মিত এই কাজটি করে যাচ্ছেন। সাড়ে তিন কোটি টাকার গাড়ি কেনার পর আলোচনায় এসেছিলেন পরীমনি। তিনি করোনার একটি পাঁচ তারকা হোটেলে জন্মদিন উদযাপন করে আলোচনার জন্ম দেন।


ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অভিযোগ করেন যে, June জুন ঢাকাই বোট ক্লাবে গেলে তাকে ধর্ষণ করে হত্যা করা হয়। গত সোমবার এই ঘটনায় তিনি ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ প্রধান দুই আসামিকেও গ্রেফতার করে।


সেই ঘটনার দৌড়ের পর পরী একটু স্বাভাবিক হয়ে গেল। তবে বুধবার (August আগস্ট) বিকেলে র RAB তাকে গ্রেফতার করে। নির্দিষ্ট অভিযোগে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়।


2015 সালে তার ক্যারিয়ার শুরু করা এবং রাতারাতি তারকা হয়ে ওঠা, পরীমণি 2021 সালে পড়ে যান।

Post a Comment

0 Comments